Skip to content
Home » ফ্রী ফায়ার গেমটির মোট কয়টি সার্ভার রয়েছে জানতে ক্লিক করুন

ফ্রী ফায়ার গেমটির মোট কয়টি সার্ভার রয়েছে জানতে ক্লিক করুন

ফ্রী ফায়ার গেমটির মোট কয়টি সার্ভার রয়েছে জানতে ক্লিক করুন

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ ফ্রি ফায়ার গেমটি বর্তমানে বিশ্বব্যাপী সমস্ত তরুণ তরুণীদের কাছে জনপ্রিয় একটি গেমের নাম। যা ইতিমধ্যে সবার মনের সাড়া জাগাতে সক্ষম হয়েছে ফিফার বর্তমানে খুব জনপ্রিয় একটি গেম। তাই এই গেম সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করে থাকেই অনেকেই। আমরা আমাদের এই আর্টিকেলটিতে ফ্রি ফায়ার গেম নিয়ে আজকে আলোচনা করেছি। ইন্টারনেট সংযোগের মাধ্যমে আপনি খুব সহজে এই গেমটি খেলতে পারবেন কারণ এটি একটি অনলাইন রয়েল গেম যেখানে মূলত ম্যাচটি শুরু হবে আপনি আপনার বন্ধু-বান্ধব এবং অন্যান্য প্রান্ত থেকে যে সমস্ত প্লেয়ার এই গেমটি খেলতে এসেছে তাদের মধ্যে থেকে 50 জনকে নিয়ে।

আপনারা যারা এই গেমটি সম্পর্কে বিস্তারিত জানতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে জানতে পারবেন। গেমটিতে ওই ব্যক্তি জয় লাভ করবে যে সবাই মরে যাওয়ার পরেও শেষ অব্দি গিমটিতে টিকে থাকবে তাহলে তার জন্য পুরস্কার হিসেবে থাকবে Booyah! ফ্রী ফায়ার আপনারা দুই ভাবে খেলতে পারবেন আপনি যদি চান তাহলে এককভাবে খেলতে পারেন আবার চাইলে দুইজন চারজন পাঁচজন এভাবে একসাথে অনেকজনও খেলতে পারেন।

ফ্রী ফায়ার কোন দেশের তৈরি

ফ্রী ফায়ার মূলত সিঙ্গাপুর এর কিছু diploper যাদের অক্লান্ত পরিশ্রমে এই গেমটি তৈরি করেছি। তাই আমরা এই গেমটি উপভোগ করতে পারছি বর্তমানে ফেসবুকে এই গেমটি রেটিং হল৪.৬ বাই ৫ জানিস সন্দেহে যেকোনো গেমপ্লে আকর্ষণীয় এবং ভালো হতে পারে। ফ্রী ফায়ার গেমটি অফিশিয়াল ভাবে সিঙ্গাপুর লঞ্চ করেছে এটি গেলি না কোম্পানি দিয়ে চালিত হয়ে থাকে অর্থাৎ এটি এরিনা কোম্পানির একটি গেম যার মালিক হচ্ছে ফরেস্ট লি।

ফ্রী ফায়ার গেমে কতগুলো সার্ভার রয়েছে

যখন আপনি প্রথম ফ্রী ফায়ার খেলা শুরু করবেন গেমটি খেলতে আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। আপনার সমস্ত অ্যাকাউন্ট এর তথ্য ফ্রি ফায়ার সার্ভারের সংরক্ষিত আছে সুতরাং যখন আপনি অন্য ডিভাইস ব্যবহার করেন তখন আপনি আপনার পুরনো একাউন্টের সাথে সংযোগ স্থাপন করতে পারেন। আপনি কোন ম্যাচে প্রবেশ করবেন আপনার ডিভাইস ফ্রী ফায়ার সার্ভারের সাথে সংযুক্ত হবে এবং ফ্রি ফায়ার সার্ভার একই প্লেয়ারের সকল প্লেয়ার কে আপনার খেলার জন্য সংযুক্ত করবে।সাধারণত খেলোয়াড়রা তাদের বর্তমান অবস্থানের সবচেয়ে কাছের সার্ভারে থাকতে হবে উদাহরণস্বরূপ পাকিস্তান এবং বাংলাদেশের খেলোয়াড়াও ভারতীয় সার্ভারে অন্তর্ভুক্ত হবে কারণ এটি তাদের নিকটতম সার্ভার।

ফ্রি ফায়ারে মোট 12 টি সার্ভার রয়েছে। এটি বিশ্বের 12 টি ফ্রি ফায়ার সার্ভারের সম্পূর্ণ তালিকা

১.ফ্রি ফায়ার সার্ভার মেক্সিকো।

২. ফ্রি ফায়ার সার্ভার ইন্ডিয়া।
৩. ফ্রি ফায়ার সার্ভার ভিয়েতনাম।
৪. ফ্রি ফায়ার সার্ভার ইন্দোনেশিয়া।

৫.ফ্রি ফায়ার সার্ভার ব্রাজিল।

৬. ফ্রি ফায়ার সার্ভার হিরোশিমা।

৭. ফ্রি ফায়ার সার্ভার থাইল্যান্ড।

৮.ফ্রি ফায়ার সার্ভার সিঙ্গাপুর।

৯.ফ্রি ফায়ার সার্ভার নেপাল।

১০. ফ্রি ফায়ার সার্ভার মেনা।

১১. ফ্রি ফায়ার সার্ভার ইইউ।

১২. ফ্রি ফায়ার সার্ভার বাংলাদেশ ।

বর্তমানে ফ্রী ফায়ার ডাউনলোড সংখ্যা অসাধারণ গ্রাফিক্স এবং এনিমেলসন এর তৈরি গেম হল গারেনা ফ্রী ফায়ার। আমরা আমাদের এই আর্টিকেলটিতে এই গেমের যে দারুন ব্যাপারটি সেটি বিশাল আলোচনা করেছি। এই গেমটি দারুন বিষয় হচ্ছে গেমটির হাই কনফিগারেশনের মোবাইলের দরকার হয় না সাধারণ কনফিগারেশন যেকোনো স্মার্ট ফোন দিয়ে খেলা সম্ভব। ফ্রী ফায়ার তৈরি করেছে see limited নামে একটি সংস্থা সিলেট সংস্থাটির প্রতিষ্ঠাতা ও ফরেস্ট জন্ম চিনে হলেও তিনি এখন সিঙ্গাপুরের বাসিন্দা এর সাথে একজন বড় ব্যবসায়ী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *