Skip to content
Home » বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা সিরিজ 2024 সময়সূচি, ফিক্সার, লাইভ টিভি চ্যানেল, প্লেয়ার লিস্ট

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা সিরিজ 2024 সময়সূচি, ফিক্সার, লাইভ টিভি চ্যানেল, প্লেয়ার লিস্ট

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা সিরিজ ২০২২

ক্রিকেট পছন্দ করো না এমন মানুষ পৃথিবীতে কমই আছে। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ক্রিকেটপ্রেমী ভাই ও বন্ধুদের জন্য নিয়ে এসেছি বাংলাদেশ বনাম শ্রীলংকা শেষ ২০২3 সময়সূচী লাইভ টিভি চ্যানেল প্লেয়ার তালিকা এর বিস্তারিত। আপনারা যারা বাংলাদেশ বনাম শ্রীলংকার খেলার সিরিজ সময়সূচী পিকচার লাইভ টিভি চ্যানেল প্লেয়ার লিস্ট অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই ওয়েবসাইটটিতে স্বাগতম।

আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে বাংলাদেশ বনাম শ্রীলংকা ২০২3 সময়সূচি লাইভ টিভি চ্যানেল প্লেয়ার লিস্ট আলোচনা করেছি তাই আমাদের এই আর্টিকেলটি থেকে আপনারা এসব বিস্তারিত পেয়ে যাবেন। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ এর আওতায় বাংলাদেশ বনাম শ্রীলংকা টেস্ট সিরিজ ২০২3 অনুষ্ঠিত হচ্ছে। দুইটি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে এই সিরিজে।

দুটি টেস্ট ম্যাচ খেলার জন্য বাংলাদেশ শ্রীলংকা বাংলাদেশ সফরে এসেছিল শ্রীলংকা। এবং ১৫ ই মে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্টের মধ্য দিয়ে বাংলাদেশ বনাম শ্রীলংকা সিরি ২০২২ হয়েছিল এবং দ্বিতীয় টেস্ট আগামী ঢাকা মিরপুরে বাংলা জাতীয় স্টেডিয়ামে শুরু হবে।

বাংলাদেশ বনাম শ্রীলংকা সিরিজ 2024 সময়সূচী

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা সিরিজের আয়োজক দেশ বাংলাদেশ। আমরা আজকে এই শুয়ে যাও তাই বড় দুটি ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সেই স্টেডিয়ামের সময়সূচি আলোচনা করতেছি। চট্টগ্রাম জহর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এবং দ্বিতীয় টেস্ট হবে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে। নিচে এ সময়সূচি উল্লেখ করা হলো।

বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ টিভি চ্যানেল 2024

বাংলাদেশ বনাম শ্রীলংকা টেস্ট সিরিজ ২০২3 আপনারা যারা সরাসরি দেখতে চান রাতে বাংলাদেশ টেলিভিশন ও জি টিভি থেকে দেখতে পারবেন। এছাড়া আমরা আপনাদের জন্য একটি ওয়েবসাইট লিংক দিচ্ছি আপনারা সেই লিঙ্কে ঢুকলেই বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা লাইভ এর খেলাটি উপভোগ করতে পারবেন।

বাংলাদেশের স্কোয়াড

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, শেখ মেহেদী হাসান ও শরিফুল ইসলাম।

শ্রীলংকার স্কোয়াড

শ্রীলঙ্কা টেস্ট দল: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কামিল মিশারা, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, কামিন্দু মেন্ডিস, নিরোশান ডিকভেলা, দিনেশ চান্দিমাল, রমেশ মেন্ডিস, চমিকা করুনারত্নে, সুমিন্দা লক্ষণ, কাসুন রাজিথা, বিশ্ব ফার্নান্দো, অসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা, প্রবীণ জয়াবিক্রমা, লাসিথ এমবুলডেনিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *