Skip to content
Home » বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ অফার ২০২৩ (BL Internet Offer)

বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ অফার ২০২৩ (BL Internet Offer)

বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ অফার

প্রিয় বাংলালিংক গ্রাহক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরাও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি বাংলা লিঙ্ক ইন্টারনেট প্যাকেজ অফার ২০২৩ সম্পর্কে একটি নতুন আর্টিকেল। আপনারা যারা বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ অফার সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আপনাদের জন্য বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ অফার এর বিস্তারিত তুলে ধরবো।

প্রিয় পাঠক বন্ধুগণ আপনারা যারা বাংলালিংক দেয়া হোক তাদের জন্য আজকের আমাদের এ আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। কেননা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ অপার সম্পর্কে কথা বলব। বর্তমান যুগ ইন্টারনেটের যুগ আর এই ইন্টারনেটের যুগে এসে সবাই নেট ব্যবহার করে থাকেন। আর বাংলালিংক সিমের গ্রাহকদের জন্য ইন্টারনেট প্যাকেজ এর বিভিন্ন ধরনের অফার রয়েছে। অনেকে রয়েছে যারা এই অফার সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায়। আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আজকের আর্টিকেলটি সাজিয়েছি।

বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ অফার ২০২৩

বাঙালি ইন্টারনেট অফার আপনারা দুইভাবে কিনতে পারবেন। একটি হচ্ছে আপনার ব্যালেন্স রিসার্চ এর মাধ্যমে আর অন্যটি হচ্ছে কোড নাম্বার ডায়াল করে। আপনি কিভাবে আপনার ইন্টারনেট প্যাকেজ কিনতে চান সেটি আপনি নির্বাচন করবেন। আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে এ বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ অফার সম্পর্কে বিস্তারিত নিচে আলোচনা করেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে ইন্টারনেট প্যাকেজ গুলো সম্পর্কে বিস্তারিত জেনে নিয়ে আপনার প্রয়োজনীয় কাজে ব্যবহার করতে পারবেন।

বাংলালিংক ১২ জিবি ১৪৯ টাকা অফার

মেয়াদঃ ৭ দিন

কোডঃ *5000*149#

বাংলালিংক ১৬ জিবি ১৬৯ টাকা অফার

মেয়াদঃ ৭ দিন

কোডঃ *5000*169#

বাংলালিংক ১৮ জিবি ১৯৯ টাকা অফার

মেয়াদঃ ৭ দিন

কোডঃ *5000*199#

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৩ (Banglalink Internet Offer)

আপনাদের সবার সুবিধার্থে আমরা এখানে একটি স্পেশাল অফার দিয়ে দিচ্ছি। ৪০ জিবি (18 জিবি রেগুলার+12 জিবি বোনাস+  10 জিবি ৪ জি বোনাস। এবং এই প্যাকটি 30 দিনের জন্য।  প্যাকের মূল্য হচ্ছে 499 টাকা । চিরদীপ একটি একটিভ করতে চান তাহলে নিম্নের কোডটি ডায়াল করুন। কোড – *৫০০০*৫০৮#।

বাংলালিংক ৪.৫ জিবি ৬৪ টাকা অফার

মেয়াদঃ ৪ দিন

কোডঃ *৫০০০*৬৪#

বাংলালিংক ইন্টারনেট অফার কোড (BL Internet Offer Code)

বাংলালিংক ইন্টারনেট অফার কোড সম্পর্কে অনেকেই জানার জন্য অনুসন্ধান করে যায়। আমরা আজকে তাদের জন্য আমাদের এই আর্টিকেলটিতে বাংলালিংক ইন্টারনেট অফার কোড সম্পর্কে বিস্তারিত তুলে ধরেছি। আপনারা যারা বাংলা লিংক ইন্টারনেট অফার কোড গুলো সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন। আপনারা ব্যাগ কিনে ৫০% অথবা 100 পার্সেন্ট ইন্টারনেট বোনাস পেতে পারবেন। নিচে বাংলালিংক ইন্টারনেট অফার কোড গুলো তুলে ধরা হলো।

বাংলালিংক ১২ জিবি ১৪৯ টাকা অফার

মেয়াদঃ ৭ দিন

কোডঃ *5000*149#

বাংলালিংক ১৬ জিবি ১৬৯ টাকা অফার

মেয়াদঃ ৭ দিন

কোডঃ *5000*169#

বাংলালিংক ১৮ জিবি ১৯৯ টাকা অফার

মেয়াদঃ ৭ দিন

কোডঃ *5000*199#

বাংলালিংক মিনি প্যাক ইন্টারনেট প্যাকেজ

বাংলালিংক এখন দিচ্ছে দৈনিক ইন্টারনেট প্যাকেজ আপনি চাইলে এই অফারটি গ্রহণ করতে পারেন। বাংলালিংক গ্রাহকদের জন্য এই অফারটি একটি প্যাকেজ। অনেক রয়েছে এই দৈনিক ইন্টারনেট প্যাকেজটি ব্যবহার করে থাকেন। তাদের জন্য এই প্যাকেজটি অনেক লাভজনক বলে তারা মনে করে। দৈনিক ইন্টারনেট প্যাকেজটি আপনি কিভাবে নিবেন সে সম্পর্কে আমরা নিচে তুলে ধরেছি।

বাংলালিংক ৭৫ এমবি ১৩ টাকা অফার

মেয়াদঃ ৩ দিন

কোডঃ *৫০০০*৫৪৩#

বাংলালিংক ২০০ এমবি ১৮ টাকা অফার

মেয়াদঃ ৩ দিন

কোডঃ *৫০০০*১৮#

বাংলালিংক ১.২ জিবি ৪১ টাকা অফার

মেয়াদঃ ৪ দিন

কোডঃ *৫০০০*৪১#

বাংলালিংক ২.৫ জিবি ৫৮ টাকা অফার

মেয়াদঃ ৪ দিন

কোডঃ *৫০০০*৫৮#

আরও দেখুন বাংলালিংক মিনি প্যাক

বাংলালিংক সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজ

অনেক রয়েছে যারা বাংলালিংক সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজটি বেশি সাশ্রয় বলে মনে করেন তাই তারা বাংলালিংক সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজটি গ্রহণ করে থাকেন। আর তাই আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে বাংলালিংক সপ্তাহিক ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে আলোচনা করেছি। আপনারা চাইলে আমাদের এয়ারটেল টি নিচে থেকে আপনি কিভাবে বাংলালিংক সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজ গ্রহণ করবেন সেটি জেনে নিতে পারেন।

বাংলালিংক ১৫০ এমবি ২৬ টাকা অফার

মেয়াদঃ ৭ দিন

কোডঃ *৫০০০*৫২২#

বাংলালিংক ৫০০ এমবি ৪২ টাকা অফার

মেয়াদঃ ৭ দিন

কোডঃ *৫০০০*৫৮৮#

বাংলালিংক ৪ জিবি ১০৮ টাকা অফার

মেয়াদঃ ৭ দিন

কোডঃ *৫০০০*১০৮#

বাংলালিংক ৯ জিবি ১২৯ টাকা অফার

মেয়াদঃ ৭ দিন

কোডঃ *৫০০০*১২৯#

বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ

অনেকের হয়েছেন যারা বারবার ইন্টারনেট প্যাক কিনতে সুবিধার বলে মনে করেন না তাই তারা একসাথে এক মাসের ইন্টারনেট প্যাকেজ কিনে রাখেন। পুরো মাস ইন্টারনেট ব্যবহারের পর আবার তারা পুনরায় ইন্টারনেট কিনে থাকেন। তাদের জন্যই বাংলালিংক মাসিক একটি ইন্টারনেট প্যাক তৈরি করেছেন। বাংলালিংক মাসে ইন্টারনেট প্যাকটি আপনি নিতে চাইলে নিচে দেওয়া কোড নাম্বার গুলো আপনাদের ডায়াল করতে হবে।

বাংলালিংক ২ জিবি ২০৯ টাকা অফার

মেয়াদঃ ৩০ দিন

কোডঃ *5000*581#

বাংলালিংক ৩ জিবি ২৪৯ টাকা অফার

মেয়াদঃ ৩০ দিন

কোডঃ *5000*249#

বাংলালিংক ৬ জিবি ২৯৯ টাকা অফার

মেয়াদঃ ৩০ দিন

কোডঃ *5000*299#

বাংলালিংক ১২ জিবি ৩৯৯ টাকা অফার

মেয়াদঃ ৩০ দিন

কোডঃ *5000*599#

বাংলালিংক ফ্রি এমবি অফার ২০২৩ (BL Free MB Offer)

আমরা আজকে আমাদের এই বাংলালিংক সিমে সবচেয়ে বড় প্রয়োজনীয় এবং পছন্দনীয় একটি প্যাড সম্পর্কে উল্লেখ করতে যাচ্ছি। আর সেই ব্যক্তি হচ্ছে বাংলা লিংক ফ্রি এমবি অফার সম্পর্কে। আপনারা যারা এই প্যাকগুলো নিতে চান তারা নিচে প্যাকগুলো সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

বাংলালিংক ৩ জিবি ইন্টারনেট ৬৪ টাকা

নিয়ে এসেছে তিন জিবি ইন্টারনেট ৬৪ টাকা আর এই প্যাকটি আপনারা নিতে পারবেন এই প্যাকটির মেয়াদ চার দিন। মাই বাংলালিংক অ্যাপ থেকে আপনি এই প্যাকটি নিতে পারবেন ৫০ পার্সেন্ট বোনাস।

বাংলালিংক ১০ জিবি ইন্টারনেট ১৪৯ টাকা

আপনারা যদি বাংলালিংক ১০ জিবি ইন্টারনেট ১৫০ টাকায় এম প্যাকটি নিতে পারবেন তাহলে মাই অ্যাপ থেকে এখনি পেয়ে যাবে ৫০% বোন আছে এই প্যাকটির মেয়াদ হচ্ছে সাত দিন।

বাংলালিংক ১৮ জিবি ১৯৯ টাকা

১৮ জিবি ইন্টারনেট ১০৯ টাকা আপনি সবসময় ইন্টারনেট ব্যবহার করে থাকেন তাহলে আপনার জন্য এই ব্যক্তি খুবই গুরুত্বপূর্ণ। এবং আপনি এই প্যাকটি সাত দিনের জন্য ব্যবহার করতে পারবেন।

বাংলালিংক ৪০ জিবি ৪৯৯ টাকা

চলে জিবি ইন্টারনেট ৪৯৯ টাকায় আপনি এই প্যাকটি কিনতে ১২ জিবি বোনাস পাবেন এবং ১০ জিবি। মাই বাংলালিংক আপ দিয়ে কিনলে বোনাস তো থাকবেই।

বাংলালিংক ইন্টারনেট অফার দেখার নিয়ম (Check BL Internet Offer)

বাংলালিংক ইন্টারনেট অফার দুইভাবে আপনারা দেখতে পারবেন। অন্যদিকে কোড ডায়াল করেও আপনারা অফার গুলো দেখতে পারবেন মাই অফার চেক করতে ডায়াল করুন *৮৮৮# নাম্বারে।

বাংলালিংক রিচার্জ ইন্টারনেট অফার (BL Recharge Internet pack)

বাংলালিংক রিচার্জ ইন্টারনেট অফার পেতে নির্দিষ্ট টাকা রিচার্জ করার মাধ্যমে ইন্টারনেট প্যাক কিনতে পারবেন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে বাঙালি রিসার্চ ইন্টারনেট অফার গুলো সম্পর্কে বিস্তারিত তুলে ধরেছে।

বাংলালিংক ৩২ এমবি ৯ টাকা অফার

মেয়াদঃ ১ দিন

কোডঃ *5000*529#

বাংলালিংক ৪৫ এমবি ১০ টাকা অফার

মেয়াদঃ ১ দিন

কোডঃ *5000*543#

বাংলালিংক ৬০ এমবি ১৫ টাকা অফার

মেয়াদঃ ৩ দিন

কোডঃ *5000*502#

বাংলালিংক ৬০ এমবি ১৫ টাকা অফার

মেয়াদঃ ৪ দিন

কোডঃ *50005*43#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *