Skip to content
Home » বাংলালিংক এসএমএস প্যাক 2023 | Banglalink SMS Offer

বাংলালিংক এসএমএস প্যাক 2023 | Banglalink SMS Offer

বাংলালিংক এসএমএস প্যাক

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরাও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি banglalink এসএমএস প্যাক ২০২৩ সম্পর্কে। আপনারা যারা বাংলালিংক গ্রাহক তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। কেননা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে তুলে ধরব বাংলালিংক এসএমএস প্যাক ২০২৩ অফার সম্পর্কে।

বাংলাদেশের অন্যান্য সিমে তুলনায় বাংলালিংক সিম গ্রাহক বর্তমানে বেশি। অনেকই রয়েছে যারা বাংলা নিয়ে এসএমএস প্যাক কিনে কল করে আদান প্রদানের চেয়ে এসএমএস দিয়ে যেকোন বেশি আদার প্রদান করতে বেশি ভালোবাসে। তাই বাংলালিংক সিমের বিভিন্ন ধরনের অফার সম্পর্কে তারা জানতে চায়। আর তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে বাংলালিংক এসএমএস অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। আপনারা যারা বাংলালিংক গ্রাম হোক তারা আমাদের এই আর্টিকেলটি থেকে বাংলালিংক এসএমএস প্যাক সম্পর্কে জেনে নিন।

বাংলালিংক এসএমএস প্যাক ২০২৩

আপনারা হয়তো জেনে থাকবেন যে বাংলালিংক এসএমএস প্যাক সেটি আপনারা খুব সহজেই কিনতে পারবেন। যদি আপনার এই বেক সম্পর্কে জানা থাকে। banglalink এসএমএস প্যাক দুই প্রকারের কেনা যায় একটি হচ্ছে আপনি যদি রিসার্চ করেন তাহলে রিসার্চের মাধ্যমে আর একটি হচ্ছে পাঁচ টাকা দিয়ে আপনি এসএমএস প্যাক কিনতে পারবেন।অন্যদিকে দেখা যায় কোড নাম্বার ডায়াল করে বাংলালিংক এসএমএস প্যাক কেনা যায় আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সে বাংলালিংক এসএমএস প্যাক সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।

বাংলালিংক দৈনিক এসএমএস প্যাক

অনেকই রয়েছেন যারা সব সময় কম টাকায় বেশি এসএমএস প্যাক কেনার জন্য অনলাইনে সন্ধান করে যায়। আর এজন্য তারা banglalink এসএমএস অফার বিডি কিনে থাকে। তাদের জন্য বাংলালিংক দৈনিক এসএমএস প্যাকগুলো অনেক সাতছড়ি বলে মনে করে। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ডেইলি এসএমএস প্যাক সম্পর্কে তুলে ধরেছি। আপনারা চাইলে আমাদের আর্টিকেলটি নিচে থেকে বাঙ্গালী দৈনিক এসএমএস প্যাক গুলোর কোড নাম্বার দেখে নিতে পারেন।

বাংলালিংক ৩ টাকায় ৩০ এসএমএস প্যাক

মেয়াদঃ ৩ দিন

অ্যাক্টিভ কোডঃ *১১০০*৯*৪#

প্যাক টাইপঃ সকল অপারেটর

বাংলালিংক ৩.৯৯ টাকায় ১০০ এসএমএস প্যাক

মেয়াদঃ ১ দিন

অ্যাক্টিভ কোডঃ *222*8#

প্যাক টাইপঃ সকল অপারেটর

বাংলালিংক সাপ্তাহিক এসএমএস প্যাক

অধিকাংশ মানুষ সাপ্তাহিক এসএমএস প্যাক বাংলালিংক এসএমএস প্যাক ফর সেভেন ডেস অনলাইনে অনুসন্ধান করে যায়। আমরা আজকে তাদের জন্য আমাদের এই আর্টিকেলটিতে banglalink সাপ্তাহিক এসএমএস প্যাক সম্পর্কে তুলে ধরেছি। যারা বাংলালিংক সপ্তায় এসএমএস প্যাক সম্পর্কে জানতে আগ্রহী তারা আমাদের এই আর্টিকেলটি নিচে থেকে দেখে নিন।

বাংলালিংক ৭ টাকায় ৭০ এসএমএস প্যাক

মেয়াদঃ ৭ দিন

অ্যাক্টিভ কোডঃ *১১০০*৯*৩#

প্যাক টাইপঃ সকল অপারেটর  

বাংলালিংক ১৫ টাকায় ২০০ এসএমএস প্যাক

মেয়াদঃ ১৫ দিন

অ্যাক্টিভ কোডঃ *১১০০*৯*২#

প্যাক টাইপঃ সকল অপারেটর

বাংলালিংক মাসিক এসএমএস প্যাক

এমন গ্রাহকরা আছেন যারা দৈনিক কিংবা সাপ্তাহিক কোন পাখি নিতে আগ্রহ প্রকাশ করেন না তারা মাসিক এসএমএস প্যাক কিনে থাকেন সারা মাস জুড়ে তারা এই এসএমএস আদান প্রদান করেন। তাই তারা অনলাইন অনুসন্ধান করে যান banglalink মাসিক প্যাক সম্পর্কে জানার জন্য। আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে বাংলালিংক মাসিক এসএমএস প্যাক সম্পর্কে বিস্তারিত তুলে ধরেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটিতে থেকে banglalink মাসিক এসএমএস প্যাক গুলো সম্পর্কে জেনে নিতে পারেন।

বাংলালিংক ৩০ টাকায় ৫০০ এসএমএস প্যাক

মেয়াদঃ ৩০ দিন

অ্যাক্টিভ কোডঃ *১১০০*৯*১#

প্যাক টাইপঃ সকল অপারেটর

বাংলালিংক রিচার্জ এসএমএস প্যাক

  • রিচার্জ ৩০ টাকায় ৫০০ এসএমএস প্যাক
  • রিচার্জ ১৫ টাকায় ২০০ এসএমএস প্যাক 
  • রিচার্জ ৭ টাকায় ৭০ এসএমএস প্যাক
  • রিচার্জ ৩.৯৯ টাকায় ৩০ এসএমএস প্যাক

বাংলালিংক এসএমএস প্যাক কোড

আপনাদের জন্য এখানে বাংলালিংক এসএমএস প্যাক কোড সম্পর্কে নিচের দেওয়া হল আপনারা যারা এসএমএস কিনতে চান তারা নিচে কোড নাম্বার গুলো থেকে আপনাদের পছন্দের প্যাকটি খুব সহজে কিনতে পারবেন। আমরা নিচে একটি টেবিল এর মাধ্যমে banglalink এসএমএস প্যাক কোড গুলো তুলে ধরেছি।

মূল্য এসএমএস এর পরিমাণ ব্যাবহার মেয়াদ কোড
৩০ টাকা ৫০০ SMS All network ৩০ দিন *১১০০*৯*১#
১৫ টাকা ২০০ SMS All network ১৫ দিন *১১০০*৯*২#
৭ টাকা ৭০ SMS All network ৭ দিন *১১০০*৯*৩#
৩ টাকা ৩০ SMS All network ৩ দিন *১১০০*৯*৪#

মাই বাংলালিংক অ্যাপ এর এসএমএস প্যাক

অনেকে রয়েছে যারা মাই বাংলালিংক অ্যাপ থেকে খুব সহজে এসএমএস প্যাক কিনতে চান। আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে মাই বাঙালি লিঙ্ক অ্যাপ ব্যবহার কারীদের জন্য বিস্তারিত তুলে ধরেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *