Skip to content
Home » বাংলালিংক ফ্রী ইন্টারনেট অফার ২০২৩ (Banglalink Free Internet Offer)

বাংলালিংক ফ্রী ইন্টারনেট অফার ২০২৩ (Banglalink Free Internet Offer)

বাংলালিংক ফ্রী ইন্টারনেট অফার

বাংলালিংক সিমের ফ্রি ইন্টারনেটের অফার এমন কোন ব্যক্তি নাই যে পেতে চায় না কারণ ফ্রি ফ্রি ইন্টারনেট চালাতে খুব ভালই লাগে। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে banglalink ফ্রি ইন্টারনেট অফার গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। প্রতিদিন অসংখ্য মানুষ অনলাইন অনুসন্ধান করে যায় বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার সম্পর্কে জানার জন্য। আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটি খুব সুন্দর করে সাজিয়েছি। আপনি যদি বাংলা লিখবি ইন্টারনেট থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন।

এখন অধিকাংশ মানুষই বাংলালিংক সিম ব্যবহার করে থাকে। তাই তারা জানতে চায় বাংলালিংক ফ্রি ইন্টারনেট সম্পর্কে। তাই প্রতিদিন তারা অনলাইনে অনুসন্ধান করে যায় এই বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার সম্পর্কে জানার জন্য। সেইসব মানুষদের জন্যই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার সম্পর্কে আলোচনা করেছি। যারা এখনো পর্যন্ত banglalink ফ্রি ইন্টারনেট অফার সম্পর্কে জানার জন্য অনলাইনে সন্ধান করে যাচ্ছেন তাদের জন্য আমাদের আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ।

বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার ২০২৩

বাংলালিংক সিম গ্রাহকদের জন্য মাঝে মাঝে ফ্রি ইন্টারনেট অফার দিয়ে থাকে banglalink company। তাই অসংখ্য গ্রাহক এ ফ্রি ইন্টারনেট অফার গুলো পাওয়ার জন্য অনলাইনে সন্ধান করা যায়। আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে সেই বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফারে তথ্যগুলো তুলে ধরেছি।

আপনারা যদি আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগের শহীদ পড়তে থাকেন তাহলে আপনি আমাদের আজকের আলোচনার বাংলালিংক ফ্রী ইন্টারনেট অফারের বিস্তারিত খুব সহজে জানতে পারবেন। আর এতে করে আপনারা বাঙালি ফ্রি ইন্টারনেট অফার এ সুবিধাটি ভোগ করতে পারবেন।

বাংলালিংক ফ্রি এমবি অফার ২০২৩

বর্তমানে প্রতিটি মানুষ ইন্টারনেট ব্যবহার করে থাকে কেননা বর্তমান যুগ হচ্ছে ইন্টারনেটের যুগ। আর এই ইন্টারনেটের যুগে স্মার্টফোনের ব্যবহার বেশি। তাই এখন সবাই জানতে চায় কোন সিমে ফ্রি এমবি রয়েছে। তাই আজ আমরা আমাদের এই আর্টিকেলটিতে বাংলালিংক সিমের ফ্রি এমবি অফার সম্পর্কে আলোচনা করব। আপনারা যারা বাংলালিংক সিম গ্রাহক তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি অন্যতম।

বাংলালিংক ২৫ জিবি ফ্রি ইন্টারনেট

বাংলালিংক ২৫ জিবি ইন্টারনেট অফার পাবেন আপনারা যখন নতুন বাংলালিংক সিম সংযোগ করবেন। এর সাথে আপনারা আরো পাবেন ৩ জিবি ইনস্ট্যান্ট ইন্টারনেট ও ১১ মিনিট ৭ দিন মেয়াদ। আর এই অফারটি মূল্য হচ্ছে ৪৮ টাকা। এই ব্যক্তি একটিভ করার জন্য আপনাকে যে কোডটি ব্যবহার করতে হবে কোড:*5000*500#।

বাংলালিংক ৮ জিবি ফ্রি ইন্টারনেট

বাংলালিংক সিম refreshment অফার হিসাবে দেওয়া হবে ৮ জিবি ইন্টারনেট একদম ফ্রি। আর এই ৮ জিবি ইন্টারনেটের মেয়াদ থাকবে ৭ দিন।

বাংলালিংক ৭৫০ এমবি ফ্রি

আপনারা যারা মাই বাংলালিংক ব্যবহার করে থাকেন তারা এবার আমায় বাংলা লিংক অ্যাপ থেকে লগইন করলে পাবেন ২৫ এমবি ইন্টারনেট বোনাস। ৩০ দিনে পাবেন ৭৫০ এমবি একদম ফ্রি।

বাংলালিংক ১ জিবি ফ্রি ইন্টারনেট

এরপরও আপনারা যারা মাই বাংলালিংক অ্যাপ ইন্সটল না করে থাকেন তাহলে এক লগইন করে পেয়ে যাবেন 1 জিবি ইন্টারনেট একদম ফ্রি।

বাংলালিংক ৫ জিবি ৩০ দিন ইন্টারনেট অফার

এই অফার গুলোর থেকে banglalink সিম সর্বনিম্ন তিনমাস বন্ধ থাকতে হবে তাহলে পাবেন পাঁচ পাঁচ জিবি ইন্টারনেট অফার ৩০ দিনের জন্য।

4G সিমের জন্য অফার কোডঃ *5000*456#

3G সিমের জন্য অফার কোডঃ *5000*111#

মাই বাংলালিংক আনলিমিটেড ইন্টারনেট অফার

আপনারা যারা এখন পর্যন্ত মাই বাংলালিংকে আমি instal করেননি তারা প্রথমবার মাই বাংলালিংক অ্যাপ লগইন করে জিতে নিতে পারেন ১ জিবি ফ্রি ইন্টারনেট। এছাড়া পরবর্তীতে আপনারা রেফারিং বের করে বন্ধুদের সাথে শেয়ার করে দিতে পারবেন অসংখ্য ফ্রী ইন্টারনেট। তাই আপনারা যারা এখন পর্যন্ত বা নাই বাংলালিংক অ্যাডমিনিস্টার করেননি এক্ষুনি বাই বাংলালিঙ্ক অ্যাপটি ডাউনলোড করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *