Skip to content
Home » বাংলালিংক বন্ধ সিমের অফার ২০২৩ (BL Bondho SIM Offer)

বাংলালিংক বন্ধ সিমের অফার ২০২৩ (BL Bondho SIM Offer)

Bondho SIM Offer

প্রিয় পাঠক বন্ধুরা আপনার কি বাংলালিংক সিম ব্যবহার করেন। আপনারা কি বাংলালিংক সিমের গ্রাহক। তাহলে আপনার জন্য আমাদের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। কেননা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করতে যাব বাংলালিংক বন্ধ সিমের অফার সম্পর্কে। হয়তো অনেকদিন ধরেই আপনার বাংলালিংক সিমটি বন্ধ আছে তবে এখনই চালু করেন। প্রত্যেক সিম অপারেটর তাদের সকল বন্ধ সিমের ওপর একটি নির্দিষ্ট ইন্টারনেট অফার দিয়ে থাকে। আর আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করব বাংলা লিংক বন্ধ সিমের অফার সম্পর্কে।

আপনারা যারা বাংলালিংক বন্ধ সিমের অফার সম্পর্কে জানতে আগ্রহী তাদেরকে আমাদের এই আরটিকাটিতে স্বাগতম। বাংলালিংক সিম ফাস্ট ৪জি নেটওয়ার্ক দিয়া আসছে। যার জন্য সবাই বাঙ্গালী স্কিম ব্যবহার করতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করছে। আপনি যদি বাংলাদেশী ভাইয়ের একজন গ্রাহক হয়ে থাকেন এবং আপনার যদি একটি বন্ধ সিম থাকে তাহলে আজকের আমাদের এই আর্টিকেলটি খুব মনোযোগের সহিত পড়তে থাকুন।

বাংলালিংক সিম অফার ২০২৩ (Banglalink SIM Offer)

আপনার সিমটি যদি একটি নির্দিষ্ট সময়ের জন্য বন্ধ হয়ে থাকে তাহলে আপনি অবশ্যই অফার পাবেন। বাংলালিংক ম্যানেজমেন্ট একটি নির্দিষ্ট শর্তে তারা তাদের সকল বন্ধ সিম গ্রাহকদের একটি বিশেষ ইন্টারনেট অফার দিয়ে যাচ্ছে। সেই সপ্তাহের আওতা যদি আপনার সিমটি পড়ে তাহলে অবশ্যই আপনি বাংলালিংক বন্ধ সিমের অফারটি পেয়ে যাবেন। তাই আপনাকে সেই শর্ত অনুপাতে পড়ে কিনা এটা জানার জন্য ফরমেটে মেসেজ লিখে সেন্ড করতে হবে আপনাকে। এরপর আপনাকে একটি উত্তর জানাবে আপনি জেনে যাবেন আপনার অফারের জন্য আপনি সঠিক কিনা।

বাংলালিংক বন্ধ সিমের অফার দেখার নিয়ম (Check BL Bondho SIM Offer)

আপনি যে নাম্বার থেকে অফার দেখতে চান আপনাকে একটি মেসেজ লিখে একটি নাম্বারে তা সেন্ড করতে হবে আর যাতে সুবিধা হয় তার জন্য আপনারা পদ্ধতি হিসেবে আপনাকে বলে দিচ্ছি আপনি সেই অনুযায়ী আপনার বন্ধ সিম অফারটি পাবেন কিনা দেখে নিতে পারেন। আমরা আপনার জন্য নিয়মটি নিচে উল্লেখ করেছি।

আপনার বাংলিং নাম্বারটি লিখে তা 4343 নাম্বারে সেন্ড করুন। এবং মেসেজ সেন্ড করতে আপনার কোন চার্জ লাগবে না। অথবা *১২১*২০০# কোড ডায়াল করার মাধ্যমে জানতে পারেন।  এবং শেষ পদ্ধতি হচ্ছে কল করুন 24343 নাম্বার।  এবং এক্ষেত্রে আপনার কোন চার্জ প্রযোজ্য হবে না।

বাংলালিংক বন্ধ সিম অফার ২০২৩ (BL Bondho SIM Offer)

বাংলালিংক বন্ধ সিমের অফার আপনাদের জন্য থাকছে সিএনজিপি ফ্রি ইন্টারনেটের ব্যবস্থা এবং সবচাইতে কমরেড এর কলরেটের ব্যবস্থা। আপনি আপনার সিমের মাধ্যমে কম টাকা বেশি মিনিট ইন্টারনেট প্যাকেজ কিনতে পারবেন এই অফারটা শুধু বাংলা লিখব বন্ধ সিমের গ্রাহক রাই আপনাকে দিয়ে যাচ্ছে।

বাংলালিংক ১ জিবি ২৬ টাকা বন্ধ সিম অফার

মেয়াদঃ ৭ দিন

বাংলালিংক ৪৫ মিনিট ২৭ টাকা অফার

মেয়াদঃ ৭ দিন

বাংলালিংক বন্ধ সিম বান্ডেল অফার

বান্ডেল ৯০ মিনিট ৫৭ টাকা

মেয়াদঃ ৩০ দিন

বাংলালিংক বন্ধ সিম ইন্টারনেট অফার (BL Bondho SIM Internet Offer)

আমরা আজকে আপনাদের জন্য এমন একটি স্পেশাল খবর দিচ্ছি যেটা শুনে আপনি খুশি হবেন যে বাঙালি অথোরিটি আপনাদের জন্য দিয়েছে স্পেশাল ইন্টারনেট অফার সবচাইতে কম টাকায় বেশি ইন্টারনেট অফার পেতে বাংলালিংক বন্ধ সিম আপনার ইন্টারনেটে জাতীয় তথ্য আমরা নিচে উল্লেখ করেছি।

বাংলালিংক ৩ জিবি ৪৯ টাকা অফার

মেয়াদঃ ৭ দিন

কোডঃ *121*200#

বাংলালিংক বন্ধ সিম মিনিট অফার (BL Bondho SIM Minute Offer)

বাংলালিংক বন্ধ সিম অফার সম্পর্কে আপনারা যারা জানতে আগ্রহ প্রকাশ করছেন তারা আমাদের এ আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগের সহিত পড়তে থাকুন। বাংলালিংক প্রতিবার ফ্রি ইন্টারনেটের সাথে বিশেষ মিনিট অফার দিয়ে থাকে বাংলালিংক বন্ধ সিম অফার এই কমপ্লেইন্স চলাকালীন সময়ে। আপনি বালাই বন্ধ সিমের মিনিট অফার যত খুশি ততবার নিতে পারেন তাই সবাই ফুরিয়ে যাওয়ার আগে অবশ্যই আপনি আপনার বন্ধস বাঙালির সিমটি দেখে নিন।

বাংলালিংক ৭০ মিনিট ৪৭ টাকা অফার

মেয়াদঃ ৩০ দিন

কোডঃ *121*200#

বাংলালিংক ৪৮ পয়সা মিনিট ৫৯ টাকা অফার

মেয়াদঃ ১৫ দিন

বাংলালিংক ১ পয়সা সেকেন্ড ৩৯ টাকা রিচার্জ অফার

মেয়াদঃ ১৫ দিন

বাংলালিংক বন্ধ সিম কল-রেট অফার (BL call-rate offer)

বাংলালিংক ৫০০ এমবি ৭টাকা অফার

মেয়াদঃ ৭ দিন

কিনুন ক্লিক করে

বাংলালিংক ১ জিবি ২৬ টাকা অফার

ডায়াল *১২১*২০০#

মেয়াদঃ ৭ দিন

৪৫ মিনিট টকটাইম ৭ দিন ২৭টাকা

কিনুন ক্লিক

১ জিবি +৩৫ মিনিট ৭দিন ৩৮টাকা

ডায়াল *১২১*২০০#

৩ জিবি ৭ দিন ৪৯টাকা

ডায়াল *১২১*২০০#

৯০ মিনিট ৩০ দিন ৫৭টাকা

ডায়াল *১৬৬*৪৭#

৪৮ পায়সা/মি ১৫ দিন রিচার্জ ৫৯টাকা
বাংলালিংক বন্ধ  সিমের অফার পাওয়ার শর্ত
  • শুধুমাত্র নির্দিষ্ট কিছু প্রিপেইড এবং কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকেরা এই অফারটি পাবেন
  • আপনি অফারটি পাবেন কি না জানতে, নিজের নম্বরটি লিখে ফ্রি পাঠিয়ে দিন ৪৩৪৩ নম্বরে (যেকোনো বাংলালিংক নম্বর থেকে) অথবা ডায়াল করুন *১২১*২০০#
  • ক্যাম্পেইন চলাকালীন সময়ে এই অফারটি উপভোগ করুন যত খুশি ততবার (৩০ দিনের সর্বনিম্ন কলরেট অফার ব্যতীত)। অফার চলাকালীন ৩০ দিনের সর্বনিম্ন কলরেট  অফারটি  প্রতি মাসে সর্বোচ্চ একবার করে ৩ মাস পর্যন্ত উপভোগ করতে পারবেন
  • একই প্যাক একাধিকবার কেনার ক্ষেত্রে, সর্বশেষ প্যাকের মেয়াদটি প্রযোজ্য হবে
  • এই অফারটি অটো-রিনিউয়াল যোগ্য নয়
  • অব্যবহৃত ইন্টারনেট, মিনিট, এসএমএস অন্য প্যাকের সাথে যুক্ত হবে না
  • কলরেট অফারটি বন্ধ করতে চাইলে ডায়াল *১৬৬*২২০#
  • এই অফারটি সীমিত সময়ের জন্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *