Skip to content
Home » বাবা দিবসের ফেসবুক স্ট্যাটাস

বাবা দিবসের ফেসবুক স্ট্যাটাস

বাবা দিবসের ফেসবুক স্ট্যাটাস

প্রিয় পাঠ বন্ধুগণ অনেকেই জানেন না বাবা দিবস সম্পর্কে। আবার অনেকেই বাবা দিবস সম্পর্কে বিভিন্ন ধরনের স্ট্যাটাস সোশ্যাল মিডিয়াতে দিয়ে থাকেন। তাই যেকোনো দিবসে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়াতে শুভেচ্ছা জানানোর যায় ঠিক তেমনি প্রত্যেক দিবসের মতোই বাবা দিবস একটি খুবই গুরুত্বপূর্ণ দিবস। যে দিবস উপদে বাবাকে সম্মান জানানো হয়ে থাকে আর তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে বাবা দিবসের শুভেচ্ছা বার্তা গুলো নিয়ে আলোচনা করেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে বাবা দিবসের ফেসবুকে স্ট্যাটাস গুলো সংগ্রহ করে নিতে পারেন।

প্রতিদিন অসংখ্য মানুষ অনলাইন অনুসন্ধান করে যায় বাবা দিবসের ফেসবুক স্ট্যাটাস বা শুভেচ্ছা বাণী পাওয়ার জন্য। আপনারা যারা বাবা দিবসের ফেসবুকে স্ট্যাটাস পেতে চান তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। বাবা দিবসে শুভেচ্ছা করতে চান এবং শেয়ার করার জন্য গুগল এ বাবা দিবসের ফেসবুক স্ট্যাটাস গুলোর অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেল থেকে সুন্দর সুন্দর ফেসবুক স্ট্যাটাস গুলো সংগ্রহ করুন।

বাবা দিবসের ফেসবুক স্ট্যাটাস

প্রত্যেক মা-বাবা তার সন্তানকে তা নিজের থেকেও বেশি ভালোবাসে। সন্তানের জন্য বাবা-মা তার সবকিছু দিয়ে চেষ্টা করে ভালো রাখার তাই বাবার নাম মূর্খ মানুষটি সারা জীবন তার সন্তান জন্য পরিশ্রম করে কাটিয়ে দেয়। আরে বাবাকে নিয়ে সন্তানরা বিভিন্ন ধরনের ফেসবুক স্ট্যাটাস দিয়ে থাকে অনেকে রয়েছে যারা বাবার দিবসের ফেসবুকে স্ট্যাটাস পাওয়ার জন্যই অনলাইনে অনুসন্ধান করে আর সুন্দর সুন্দর ফেসবুকে স্ট্যাটাস তাদের সোশ্যাল মিডিয়া কিংবা ফেসবুক আইডিতে দিয়ে থাকে। আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে সুন্দর সুন্দর কতগুলো ফেসবুক স্ট্যাটাস উল্লেখ করেছি। আপনারা যারা বাবা দিবসের ফেসবুকে স্ট্যাটাস পেতে চান তারা আমাদের আর্টিকেলটি নিচে থেকে সংগ্রহ করুন।

  • “আমার বাবা আমাকে বলেননি কীভাবে বাঁচতে হবে। তিনি বেঁচে ছিলেন, এবং আমাকে তাকে এটি করতে দেখতে দিন।” – ক্লারেন্স বুডিংটন কেল্যান্ড
  • যখন একজন মানুষ বুঝতে পারে যে হয়তো তার বাবা ঠিক ছিলেন, তার সাধারণত একটি ছেলে থাকে যে মনে করে সে ভুল” – চার্লস ওয়াডসওয়ার্থ
  • শুভ বাবা দিবস! আমি আপনাকে বলতে চাই যে আপনি আমার কাছে কতটা বোঝাতে চেয়েছেন Bcoz আপনি সবসময় এই ধরনের একটি বিশেষ উপায় সম্পর্কে চিন্তা করা হয়, এবং যে কোনো দিন উজ্জ্বল করতে এত কিছু করুন. আপনি একটি শুভ পিতা দিবসের শুভেচ্ছা.
  • আমার বাবার কাছে, আমি আশা করি আপনি জানেন যে আমার বাবা এবং আমার সেরা বন্ধুর মতো একজন আশ্চর্যজনক মানুষ পাওয়ার জন্য আমি কৃতজ্ঞ। শুভ বাবা দিবস!
  • আমি আপনার প্রোফাইলে একটি আলিঙ্গন বোতাম রাখার জন্য Facebook-এ একটি চিঠি লিখতে যাচ্ছি যাতে আমি যে কোনো সময় আপনাকে আলিঙ্গন করতে পারি। শুভ বাবা দিবস, বাবা। আমি তোমাকে ভালোবাসি.
  • আমি আশা করি এই বাবা দিবসটি ততটা বিশেষ হবে যেমনটা আপনি আমাকে আমার সারা জীবনে অনুভব করেছেন। আমার জীবনে তোমাকে পাওয়া আমার সৌভাগ্য।
  • “মানুষের সামনে আপনার আলো এমনভাবে জ্বলুক, যাতে তারা আপনার ভাল কাজগুলি দেখতে পায়…” (ম্যাথু 5:16)। আপনি সর্বদা আমার এবং আপনার চারপাশের সকলের জন্য যে উদাহরণ স্থাপন করেছেন তার জন্য আপনাকে ধন্যবাদ। বাবা দিবসে ঈশ্বর আপনাকে আশীর্বাদ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *