Skip to content
Home » বাবা দিবস নিয়ে উক্তি

বাবা দিবস নিয়ে উক্তি

বাবা দিবস নিয়ে উক্তি

বাবা দিবসকে নিয়ে বিভিন্ন মনিষীগণ বিভিন্ন ধরনের রাম মন্তব্য করে গেছেন আর সেই সব মন্তব্য গুলি আজকে উক্তি হিসেবে পরিচিত। তাই আমাদের সেই গন্তব্যগুলো জেনে বাবা দিবস নিয়ে সুন্দর সুন্দর উক্তিগুলো তুলে ধরতে হবে আজকের এই আর্টিকেলটিতে। সারা বিশ্বে বাবা দিবস একই সাথে উদযাপন করা হয়ে থাকে তাই আমাদের বাবা দিবসের সুন্দর সুন্দর উক্তিগুলো সংগ্রহ করে রাখতে হবে যাদের বাবা দিবসের এই দিনে আমরা আমাদের প্রত্যেক বাবাকে বাবাদের সুন্দর সুন্দর উক্তি শুভেচ্ছা জানাতে পারি।

তাই আপনারা যারা বাবা দিবসের উক্তি সংগ্রহ করতে চান বাবাজী ঘোষ নিয়ে উক্তি অনলাইন অনুসরণ করে যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে বাবা দিবসের উক্তিগুলো সংগ্রহ করতে পারবেন। বাবা দিবসের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিদের লেখা উক্তিগুলো দিয়ে বাবা দিবসের প্রত্যেকটি বাবাকে সম্মান জানালে বাবা দিবসের দিনটি বাবাদের আরো স্মরণীয় হয়ে উঠবে তাই আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে বিভিন্ন ধরনের বাবা দিবস নিয়ে উক্তি উল্লেখ করেছি।

বাবা দিবস নিয়ে উক্তি

অনেকে রয়েছে যারা বাবা দিবস নিয়ে বিভিন্ন ধরনের উক্তি পাওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায় আমরা তাদের জন্য আমাদের এই আর্টিকেলটিতে বাবা দিবস নিয়ে কিছু সুন্দর সুন্দর উক্তি তুলে ধরেছি। আপনারা যারা বাবা দিবসের উক্তি পাওয়ার জন্য অনলাইনে এখন পর্যন্ত অনুসন্ধান করে যাচ্ছেন তারা এখনই চলে আসুন আমাদের এই ওয়েবসাইটটিতে। কেনোনা বাবাও দিবসে প্রতি বছর একবার করেই আসি তাই বাবাদের বছরে এই দিনটিকে স্মরণ করে তোলার জন্য আমরা আমাদের এই আর টিপে সুন্দর সুন্দর বাবা দিবসের গুরুত্বপূর্ণ তুলে ধরে।

  • “আমার বাবা আমাকে সবচেয়ে বড় উপহার দিয়েছেন যে কেউ অন্য কাউকে দিতে পারে, তিনি আমাকে বিশ্বাস করেছিলেন।”

– জিম ভালভানো

  • “আমার বাবা আমাকে বলেননি কিভাবে বাঁচতে হয়। তিনি বেঁচে ছিলেন, এবং আমাকে তাকে এটি করতে দেখতে দিন।”

– ক্লারেন্স বুডিংটন কেল্যান্ড

  • “তিনি একা দাঁড়াননি, তবে তার পিছনে যা দাঁড়িয়েছিল, তার জীবনের সবচেয়ে শক্তিশালী নৈতিক শক্তি ছিল, তার বাবার ভালবাসা।”

– হার্পার লি, গো সেট এ ওয়াচম্যান

  • “বাবা যখন তার ছেলেকে দেয়, দুজনেই হাসে, যখন ছেলে তার বাবাকে দেয়, তখন দুজনেই কাঁদে।”

– উইলিয়াম শেক্সপিয়ার

  • “একটি বাচ্চা থাকা মানে আপনার 12 বছর বয়সে প্রথমবার প্রেমে পড়ার মতো, কিন্তু প্রতি এক দিন।”

– মাইক মায়ার্স

উপরের বাবা দিবসের উক্তিগুলো পেয়ে আপনারা যারা উপকৃত হয়েছেন তারা আমাদের এই ওয়েবসাইটটির পাশে থাকবেন। আমরা আবারো নতুন নতুন কোন বিষয় নিয়ে আবারো আপনাদের মাঝে উপস্থিত হব। সেই পর্যন্ত আপনারা সবাই ভাল থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *