Skip to content
Home » বাহরাইন দিনার রেট বাংলাদেশ। ১ দিনার = কত টাকা

বাহরাইন দিনার রেট বাংলাদেশ। ১ দিনার = কত টাকা

বাহরাইন দিনার রেট বাংলাদেশ

আসসালামু আলাইকুম বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরা আপনাদের দোয়া এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি বাহরাইন দিনার রেট বাংলাদেশ এবং একদিনের সমান কত টাকা এই সম্পর্কিত একটি আর্টিকেল। আপনারা যারা বাহরাইনের ডিনার সমান বাংলাদেশের কত টাকা এই সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম।

অনেকের রয়েছেন যারা বাংলাদেশের টাকা এবং অন্যান্য দেশের বিনা সম্পর্কে কত টাকা মূল্য হয় সেটা জানেন না তাই অনলাইনে অনুসন্ধান করে যায় এই সম্পর্কিত আর্টিকেল পাওয়ার জন্য। আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করেছি বাহরাইন দিনার রেট বাংলাদেশ সম্পর্কে। আপনারা যারা বাহরাইন ডিনার রেট সম্পর্কে জানতে ইচ্ছুক তারা আমাদেরই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করুন।

বাহারাইন দিনার টু বাংলাদেশী টাকা

আপনারা যারা বাহরাইন দিনার থেকে টাকা রূপান্তর করে কত টাকা হয় এটা জানতে আগ্রহ প্রকাশ করছেন তারা আমাদের এই আর্টিকেলটির নিচে চোখ রাখুন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটির নিচে একটি টেবিলের মাধ্যমে দেখিয়ে দিয়েছি বাহরাইন দিনার থেকে বাংলাদেশী টাকায় কত টাকা হবে। আপনারা যারা এখন পর্যন্ত খুঁজে পাননি বাহারানীর দিন একটু বাংলাদেশি টাকা সম্পর্কে তারা আমাদের এই আর্টিকেলটি নিচে চোখ রাখুন।

বাহরাইন দিনার  বাংলাদেশী টাকা 
১ বাহরাইন দিনার = ২৮৩ টাকা ৪৫ পয়সা
১০ বাহরাইন দিনার = ২৮৩৪ টাকা ৫০ পয়সা
১০০ বাহরাইন দিনার = ২৮৩৪৫ টাকা
১০০০ বাহরাইন দিনার = ২৮৩৪৫০ টাকা

প্রিয় পাঠক বন্ধুগণ আমাদের অনেকে জীবিকা তাগি দেহ বা ভ্রমণের জন্যই হোক বিদেশে যাতায়াত করে থাকে। অনেকে রয়েছে যারা জীবিকার জন্য বিদেশ যায় তাদের জন্যই এই বাহরাইনের শ্রমিক হিসেবে গেলে তাদের বাহানা শ্রমিক হিসাবে ডিনারের পরিবর্তে বাংলাদেশী টাকা কত হয় সেটি আপনারা যারা জানলেন তারা অবশ্যই আমাদের আর্টিকেলটিতে থেকে সহযোগিতা পেয়েছেন। শেষ পর্যন্ত আমাদের এই আর্টিকেলটি কষ্ট করে আপনাদের পড়ার জন্য ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *