Skip to content
Home » বিজয় এক্সপ্রেন্স ট্রেনের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা

বিজয় এক্সপ্রেন্স ট্রেনের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা

বিজয় এক্সপ্রেন্স ট্রেনের সময়সূচী

আজকে আমরা আমাদের আর্টিকেলটিতে নিয়ে এসেছি বিজয় এক্সপ্রেস ট্রেনের সময়সূচী টিকিট মূল্য বিরত দিয়ে স্টেশন এবং ম্যাপ রোড সম্পর্কে বিস্তারিত তথ্য। এই ট্রেনটি ময়মনসিংহ থেকে চট্টগ্রাম পর্যন্ত রোজার চলাচল করে। আপনি যদি ময়মনসিংহ থেকে চট্টগ্রামের যাত্রী হয়ে থাকেন তাহলে বিজয় এক্সপ্রেস ট্রেন সম্পর্কে জানাটা আপনার জন্য অত্যন্ত জরুরী। বিজয় এক্সপ্রেস (ট্রেন নং ৭৮৫/৭৮৬) বাংলাদেশ রেলওয়ে কর্তৃক পরিচালিত বাংলাদেশের একটি আন্তঃনগর ট্রেন। এটি চট্টগ্রামের চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে ময়মনসিংহের ময়মনসিংহ জংশন রেলওয়ে স্টেশন পর্যন্ত চলাচল করে।

বিজয় এক্সপ্রেস ট্রেনটি অনেক নিরাপদ। আপনি যদি এই ট্রেনে যাত্রাপথে ট্রেনটি ফ্রেন্ডই কুমিল্লা ব্রাহ্মণবাড়িয়া ও কিশোরগঞ্জ জেলাকে সংযুক্ত করেছে আপনি যেকোনো জায়গায় নেমে যেতে পারেন। বিজয় এক্সপ্রেস চট্টগ্রাম ময়মনসিংহ রুটে চলাচলকারী প্রথম আন্তঃনগর ট্রেন। ১ টি ২০৪ সালের ১৯শে ডিসেম্বর উদ্বোধন করে এবং ট্রেনটি বেস চট্টগ্রাম রেলওয়ে স্টেশন।

বিজয় এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

বিজয় এক্সপ্রেস ট্রেনটি ময়মনসিংহ থেকে বন্ধ নগরী চট্টগ্রাম পর্যন্ত যাতায়াত করে ভিজা এক্সপ্রেস ট্রেনটি ময়মনসিংহের উদ্দেশ্যে সকাল ৭:২০ মিনিটে ছেড়ে যায়। মায়ানমা সিংহ পন্থিতে বিকাল তিনটা ৫৫ মিনিটে। চট্টগ্রাম থেকে ময়মনসিংহ যাওয়ার পথে ট্রেনটি বুধবার বন্ধ থাকে। আবার অপরদিকে ময়মনসিংহ থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেয় প্রত্যেকদিন রাত ৮:৩০ এবং চট্টগ্রামের পৌঁছে সকাল ৫:৩০। এই ট্রেনটি মামা থেকে চট্টগ্রামে যাওয়ার পথে ট্রেন টি মঙ্গলবার বন্ধ থাকে।

ট্রেননং উৎস প্রস্থান গন্তব্য প্রবেশ সাপ্তাহিকছুটি
৭৮৫ চট্টগ্রাম ০৭:২০ ময়মনসিংহ ১৫:৫৫ বুধবার
৭৮৬ ময়মনসিংহ ২০:৩০ চট্টগ্রাম ০৫:৩০ মঙ্গলবার

বিজয় এক্সপ্রেস ট্রেনের বিরতি স্টেশন

বিজয় এক্সপ্রেস ময়মনসিংহ থেকে চট্টগ্রাম যাওয়ার পথে বেশ কিছু জায়গায় বিরতি থাকে। ভিসা এক্সপ্রেস ট্রেনটির বিরতি স্টেশনগুলোর সময় উল্লেখ করব আমরা নিচে একটি তালিকার মাধ্যমে। নিচে তালিকাটি দেওয়া হল।

বিরতি স্থান বা ট্রেন থামানোর স্টেশন চট্টগ্রাম থেকে (৭৮৫) ময়মনসিংহ থেকে (৭৮৬)
ভাটিয়ারী ০৭ঃ৩৭ ০৫ঃ০৬
ফেনী ০৮ঃ৫৫ ০৩ঃ৪৮
লাকসাম ০৯ঃ৪০ ০৩ঃ০৫
কুমিল্লা ১০ঃ২০ ০২ঃ৩৬
আখাউড়া ১১ঃ৩০ ০০ঃ৫০
ভৈরব বাজার ১২ঃ২০ ০০ঃ০৫
কিশোরগঞ্জ ১৩ঃ৩৫ ২৩ঃ৩৫
গৌরীপুর ১৪ঃ৪৫ ২১ঃ০০

বিজয় এক্সপ্রেস ট্রেনের টিকিটের মূল্য

বাংলাদেশ রেলওয়ে থেকে বিজয় এক্সপ্রেসের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে। এ টিকিটের মূল্য অনেক কম আমরা এর টিকিটের মূল্য একটি তালিকাতে দিয়ে রেখেছি।

আসন বিভাগ টিকেটের মূল্য
শোভন ৩২০ টাকা
শোভন চেয়ার ৩৮৫ টাকা
প্রথম সিট ৫১৫ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *