Skip to content
Home » বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা বার্তা, স্ট্যাটাস, পিকচার, কবিতা, উপহার

বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা বার্তা, স্ট্যাটাস, পিকচার, কবিতা, উপহার

বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা বার্তা, স্ট্যাটাস, পিকচার, কবিতা, উপহার

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে আমরাও ভালো আছি। আমাদের আজকের বিষয়টি হচ্ছে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা স্ট্যাটাস পিকচার কবিতা এবং উপহার। এখানে আমরা আমাদের এয়ারটিকাটিতে কথা বলব বিবাহবার্ষিকী শুভেচ্ছা বার্তা স্ট্যাটাস পিকচার ও কবিতা ও প্রকাশ সামগ্রী নিয়ে। প্রতিটি মানুষের জীবনে বিবাহ বার্ষিকী দিনটি হচ্ছে খুবই স্পেশাল তাই সকলে এই দিনটি স্মরণীয় সুন্দরভাবে সুস্থ করে সুন্দর সময় কাটাতে চাই তার জীবন সঙ্গী খুশি রাখার চেষ্টা করে। তাই বিভিন্ন ধরনের উপহার সামগ্রী কি নেক তার প্রিয় মানুষ কে শুভেচ্ছা জানিয়ে থাকে।

ওহার সামগ্রী পাশাপাশি শুভেচ্ছা বার্তা স্ট্যাটাস এবং এসএমএসের মাধ্যমে প্রিয় মানুষটিকে সে শুভেচ্ছা বার্তা জানিয়ে থাকে। অনেকেই বিভিন্ন কাজে দেশের বাইরে থাকেন তারা তো সেভাবে উৎসাহিত করতে পারে না তাই এস এম এস পিকচার এবং বিভিন্ন ধরনের শুভেচ্ছা দিয়ে তার প্রিয় মানুষটিকে শুভেচ্ছা জানিয়ে থাকে।

আর আমরা তাই আজকে আমাদের এই আর্টিকেলটিতে বিবাহ বার্ষিকে নিয়ে শুভেচ্ছা এসএমএস পিকচার এবং ফেসবুকে স্ট্যাটাস তুলে ধরেছি মূলত তাদের জন্য আমরা এই আর্টিকেলটি সাজিয়েছি। আপনারা এখান থেকে এসএমএস বিবাহ বার্ষিকী পিকচার বিবাহবার্ষিকী ফেসবুক স্ট্যাটাস এসব তুলে নিতে পারেন।

স্বামী স্ত্রীর বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা

স্বামী স্ত্রীর বিবাহ বার্ষিকী দিক নিয়ে কেউ অপরকে শুভেচ্ছা জানিয়ে থাকে একটি বছর পেরিয়ে যখন বিবাহ বার্ষিকী তার একটি চলে আসে এই দিনটি তারা স্মরণে করে রাখতে ফেসবুকে স্ট্যাটাস অনেক কিছু করে থাকেন। স্বামী স্ত্রীকে উপহার স্বামী স্ত্রীর মাধ্যমে জানান শুভেচ্ছা জানিয়ে থাকেন অপূর্ব তাই করেন উপহার সামগ্রী মাঝে এই শুভেচ্ছার বার্তা দেওয়া নেওয়া হয়। আমরা মূলত এখানে আপনাদের জন্য কিছু সুবেষকতা দিব যেগুলো আপনারা আপনাদের বিবাহ বার্ষিকীতে ব্যবহার করতে পারবেন।

আজ সেই বিশেষ দিনটি আমাদের জীবনে আবার ফিরে এসেছে…যেদিন আমরা সাত পাকে বাঁধা পড়েছিলাম…তুমি আমার কাছে এখনও তেমন বিশেষ জায়গাতেই আছো…আর চিরকাল থাকবেও…
শুভ বিবাহবার্ষিকী..

পৃথিবীর সবচেয়ে মুল্যবান ও পবিত্র সম্পর্ক হলো যারা বিবাহে আবদ্ধ হযে সারা জীবনে একে অপরের পাশে থাকে। আজ তোমার বিবাহ বার্ষিকী। দিনটি সত্যি সকলের জীবনে অনেক বড় গুরুত্বপূর্ণ বিষয়। এর মাধ্যমেই নতুন কারো সাথে আমরা সারাজীবন একসাথে থাকার অঙ্গীকার করি। তাই সবসময়ই এই অঙ্গীকার পুরণে সচেষ্ট থাকবে। তোমার অর্ধাঙ্গীকে বুঝিয়ে দিবে সে দোমার কাছে কত গুরুত্বপূর্ণ। দিনটি তোমার অনেক সুন্দর ও বালো কাটুক। ভালো থেকো অনেক।

আজকের এই বিশেষ দিনে আমি তোমায় বলতে চাই, তুমিই আমার সব খুশীর কারণ,
যে ভালবাসা তুমি দিয়েছ আমায়,তা যেন এমনই থাকে সারা জীবন…
শুভ বিবাহবার্ষিকী সোনা…

আজকের এই বিশেষ দিনে তোমাদের জানাই আন্তরিক শুভেচ্ছা..এই দিনটি বছর বছর ফিরে আসুক তোমাদের জীবনে..
শুভ বিবাহবার্ষিকী..

বিবাহ বার্ষিকী স্ট্যাটাস বাংলা

বিবাহ বার্ষিকী বাংলা স্ট্যাটাস অনেকেই বিষয়টি অনলাইন অনুসন্ধান করে যায় কিন্তু বাংলা কোন ওয়েবসাইট পায়না তাই আমরা আজকে আমাদের এই বাংলা ওয়েবসাইটটিতে বিবাহবার্ষিকীর কিছু বিশেষ করে আপনাদের বিবাহবার্ষিকীতে ব্যবহার করতে পারবেন। কিন্তু আপনার সোশ্যাল মিডিয়া ফেসবুক আইডি এসব আপলোড করতে পারবেন।

  • একটি বাড়ি তৈরী হয় ইঁট, বালি দিয়ে…কিনতু সেটি প্রকৃত অর্থে বাড়ি হয়ে ওঠে হৃদয়ের পরশে…আমার বাড়িকে Home Sweet Home করে তোলার জন্যে ধন্যবাদ…
    শুভ বিবাহবার্ষিকী…
  • জীবন আমাকে হয়ত আরও অনেক কারণ দিয়েছে খুশি থাকার..
    কিন্তু আমি সবথেকে খুশি কারণ জীবন আমাকে তোমার মতন একট উপহার দিয়েছে…
    শুভ বিবাহবার্ষিকী..
  • জীবনে যা কিছু তোমরা চাও তা খুঁজতে গিয়ে লক্ষ্য রেখো কখনো যেন তোমাদের মাঝের ভালবাসার নদীটি শুকিয়ে না যায়-তোমাদের প্রথম বিবাহবার্ষিকীতে এটাই আমার কামনা..
    শুভ বিবাহবার্ষিকী..
  • জীবনের আমায় দেওয়া সবচেয়ে দামী উপহার হল তোমার স্ত্রী হওয়ার সৌভাগ্য পাওয়া…সেই দামী মুহূর্তটার আজ এক বছর সম্পূর্ণ হল যখন আমরা পরস্পরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলাম..শুভ বিবাহবার্ষিকী…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *