Skip to content
Home » ব্রাজিল দলকে নিয়ে ফানি পিকচার

ব্রাজিল দলকে নিয়ে ফানি পিকচার

ব্রাজিল দলকে নিয়ে ফানি পিকচার

এ যাবতকালের ব্রাজিল এই বিশেষ সবচেয়ে নামিদামি পেলেয়ার বিড়ালি হচ্ছে ফুটবলের রাজা পেলে তার ছোটবেলার নাম একশনা রাতের জন্য আছি মানাত এই পেলেই হচ্ছে ফুটবল রাজা তার জন্ম ব্রাজিল ।এর জন্য ব্রাজিলকে বেশি ফুটবল বেশিরভাগ টাইমে ব্রাজিলের দখলে। বিশ্বে ব্রাজিল এই সেরা ফুটবলের জন্য। একদিন বেলজিয়ামের সঙ্গে গুরুত্বপূর্ণ ম্যাচে দুই গোলে হজম করেছিল আসরের তাপ এবারের ব্রাজিল আর তাতেই ব্রাজিল বাংলাদেশ যত না কেঁদেছিল ব্রাজিলের সমর্থক ততটা হেসে ছিল আর্জেন্টিনা সমর্থক।

বিশ্বের গুরুত্বপূর্ণ মেসেজ হচ্ছে আর্জেন্টিনা ব্রাজিল। উত্তেজনা কোন মেসেজ আর্জেন্টিনা ব্রাজিল। আর্জেন্টিনা ব্রাজিল ম্যাচ না থাকলে বিশ্বকাপ জমে উঠে না মানুষের হৃদয়ে ঢেউ জাগে না মানুষের হৃদয় আনন্দ আসে না। তবু তাদের নিস্তার নেই। রাত বারোটা শুরু হওয়া খেলায় প্রথম অধ্যায় আত্মঘাতী গোলে এগিয়ে যায় বেলজিয়াম ঠিক সেই সময় হতেই শুরু হয় ব্রাজিলের সমর্থকদের নিয়ে আতঙ্ক এবং ব্রাজিলের সমর্থকদের কান্না আর আর্জেন্টিনার

বেলজিয়ামের সমর্থক এবং আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে উঠে বিশ্বের মাঠ এ যেন চাপা প্রতি সুদের আগুনে বহিঃপ্রকাশ বড় প্রভাবেই সামাজিকগুলো যোগাযোগ মাধ্যমে।

ব্রাজিল দলকে নিয়ে ফানি পিকচার

ব্রাজিলে সমর্থকদের নিয়ে চলছে যত ঠাট্টা তাদের নিয়ে মজা করতে গ্রুপ খোলা হয়েছে নেইমার ও তার অভিনয়ের অভিযোগটা আবার মাথা ছাড়া দিয়ে উঠছে কেউ কেউ বলছে আজ নেইমারের অভিনয় উপলক্ষে দর্শক হলে ঢুকিনি।

ব্রাজিল দলকে নিয়ে ফানি পিকচার
ব্রাজিল দলকে নিয়ে ফানি পিকচার

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *