Skip to content
Home » ব্রাজিল দলের খেলার তালিকা ২০23। ব্রাজিল খেলার সময়সূচি ২০২3। কাতার বিশ্বকাপে ব্রাজিলের খেলা সমূহ।

ব্রাজিল দলের খেলার তালিকা ২০23। ব্রাজিল খেলার সময়সূচি ২০২3। কাতার বিশ্বকাপে ব্রাজিলের খেলা সমূহ।

ব্রাজিল দলের খেলার তালিকা ২০২২। ব্রাজিল খেলার সময়সূচি ২০২২

আসসালামু আলাইকুম। প্রিয় পাঠক বন্ধুরা, আজকে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি নতুন একটি বিষয় নতুন একটি আর্টিকেল। আপনারা যারা খেলা প্রিয় মানুষ তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। আপনারা তো জানেন না অল্প কিছুদিনের মধ্যেই শুরু হচ্ছে কাতার বিশ্বকাপের জনপ্রিয় আসর। যারা ফুটবল খেলা পছন্দ করেন ফুটবল খেলা ভালবাসেন তারা কাতার বিশ্বকাপের আসল সুন্দরভাবে উপভোগ করুন আমরা শুধু এই আশাই করি। কিভাবে বিশ্বকাপের আসর গুলো অনুষ্ঠিত হওয়ার সাথে সাথে সকল দর্শকদের কাম ডাউন শুরু হয়ে গেছে। তবে অনেকেই চিন্তায় আছেন কোন খেলা কোন সময় শুরু হবে এটা জানার জন্য।

আপনারা যারা ব্রাজিলের সাপোর্টার তাদের জন্য আমরা আজকে নিয়ে এসেছি গুরুত্বপূর্ণ কিছু তথ্য। বিশ্বকাপে ব্রাজিলের খেলার তালিকা সম্পর্কে আপনারা যারা অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে শুরু করতে যাচ্ছি বিশ্বকাপে ব্রাজিলের খেলার তালিকা ২০২২ কাতার বিশ্বকাপে ব্রাজিলের খেলা সমূহ ব্রাজিল খেলার সময়সূচি সম্পর্কে বিস্তারিত তথ্য। আপনারা যারা ব্রাজিল খেলা সরাসরি সম্পর্কে জানতে আগ্রহী তারা শেষ পর্যন্ত আমাদের এই আর্টিকেলটি মনোযোগের সহিত পড়তে থাকুন।

বিশ্বকাপে ব্রাজিলের খেলার তালিকা ২০২3

এবারের বিশ্বকাপ শুরু হচ্ছে কাতারে। তাই কাপ্তা সরকার খুব সুন্দর ভাববে সেই স্টেডিয়াম গুলোর সাজিয়েছেন এবং বিশ্বকাপের প্রস্তুতি গ্রহণ করে ইতিপূর্বে আসলগুলো অনুষ্ঠিত হওয়ার জন্য প্রস্তুত করেছেন। আর এ বিশ্বকাপ কাতারে সময়সূচি খেলা তালিকা যারা জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছে তারা আমাদের এই আর্টিকেলটি অনুসরণ করুন। কেননা আমরা আমাদের এই আর্টিকেলটির মাধ্যমে আপনাদের উপস্থাপন করতে যাচ্ছি বিশ্বকাপে ব্রাজিল দল কোন কোন দলের সাথে খেলবে তাই নিয়ে ব্রাজিলের একটি পার্সোনাল অর্থাৎ নিজস্ব সময়সূচী। তাহলে আসুন প্রিয় পাঠক বন্ধুগণ আমাদের এই আর্টিকেলটির নিচে থেকে সংগ্রহ করে নিন বিশ্বকাপ ব্রাজিলের খেলার তালিকা সমূহ।

ব্রাজিল -সার্বিয়া ২৪ শে নভেম্বর -রাত ১টা
ব্রাজিল -সুইজারল্যান্ড ২৮ শে নভেম্বর -রাত ১০টা
ক্যামেরুন -ব্রাজিল ২ এ ডিসেম্বর -রাত ১টা

কাতার বিশ্বকাপে ব্রাজিলের খেলা সমূহ ২০২২

কাতার বিশ্বকাপে আসল গুলো একটি টিম প্রতিটি টিমের সাথে কয়েকবার খেলে মোকাবেলা করবেন এবং জয়লাভের লোককে খেলবেন এটি সম্পর্কে জানার জন্য আমাদের এই আর্টিকেলটি আপনাদের অনুসরণ করতে হবে। তবে আমাদের মধ্যে অনেকে আছেন যারা ব্রাজিল দলকে সাপোর্ট করেন এবং ব্রাজিল দলের খেলা দেখতে পছন্দ করেন বলে তারা অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন কাতার বিশ্বকাপে ব্রাজিলের খেলা সমূহের সময়সূচি সম্পর্কে জানার জন্য। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে বিশ্বকাপে ব্রাজিল কোন কোন দলের মুখোমুখি হবেন তাই নিয়ে আমরা একটা তালিকা তৈরি করেছি সেই তালিকাটি এখন আমরা আপনাদের মাঝে উপস্থাপন করব।

  • ২০২3 সালের কাতার বিশ্বকাপে প্রথম আসরটিতে ব্রাজিল মুখোমুখি হতে যাচ্ছেন সার্বিয়া সাথে। ২৪ নভেম্বর বাংলাদেশ সময় রাত ১ঃ০০ টা।
  • 2023 সালের কাতার বিশ্বকাপের দ্বিতীয় আসনটি ব্রাজিল মুখোমুখি হতে যাচ্ছে সুইজারল্যান্ডের সাথে। ২৮ শে নভেম্বর বাংলাদেশ সময় রাত ১০ঃ০০ টা ।
  • 2023 সালের কাতার বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচটি ব্রাজিল মুখোমুখি হতে যাচ্ছেন ক্যামেরুন এর সাথে। ২ ডিসেম্বর বাংলাদেশ সময় রাত ১ঃ০০ টা।

ব্রাজিল খেলার সময়সূচি ২০২3

ব্রাজিলের খেলার সময়সূচি না জানলে অনেকেই ব্রাজিল সাপোর্ট আছেন যারা ব্রাজিলের খেলা দেখতে পারবেন না তাই অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন ব্রাজিল খেলার সময় সূচি সম্পর্কে অবগত হওয়ার জন্য। আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে সুন্দরভাবে উপস্থাপন করেছি ব্রাজিল খেলার সময়সূচী। আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে সুন্দরভাবে সংগ্রহ করতে পারবেন ব্রাজিল দলে খেলার সময় সূচি গুলো। যারা ব্রাজিল দলকে সাপোর্ট করেন তারা এই প্রতিবেদনটি থেকে শুধুমাত্র ব্রাজিল দলের খেলনা গুলো কোন তারিখে কোন সময়ে হবে সেগুলো জানতে পারবেন।

ক্রমিক নং দিন – তারিখ
বাংলাদেশ সময়
ভারত সময় কাতার বিশ্বকাপ আজকের ম্যাচ – রেজাল্ট
16 ২৪ নভেম্বর রাত ১টা রাত  ১২:৩০ মিনিট ব্রাজিল-সার্বিয়া
31 ২৮ নভেম্বর রাত ১০টা রাত ৯:৩০ মিনিট ব্রাজিল-সুইজারল্যান্ড
48 ২ ডিসেম্বর রাত ১টা রাত ১২:৩০ মিনিট ক্যামেরুন-ব্রাজিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *