Skip to content
Home » ব্রাজিল দলের প্লেয়ারের নাম ২০২3 সম্পূর্ণ তালিকা [ফিফা বিশ্বকাপ]

ব্রাজিল দলের প্লেয়ারের নাম ২০২3 সম্পূর্ণ তালিকা [ফিফা বিশ্বকাপ]

ব্রাজিল দলের প্লেয়ারের নাম ২০২২

বিসমিল্লাহির রাহমানির রাহিম। প্রিয় পাঠক বন্ধুরা, আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি একটি গুরুত্বপূর্ণ বিষয় যেটি হল ব্রাজিল দলের সমর্থক ও জনপ্রিয়তা রয়েছে আকাশছোঁয়া। বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্টের সর্বকালের সেরা দল হচ্ছে ব্রাজিল। আর আপনারা যারা ব্রাজিল দলের প্লেয়ার তালিকা সম্পর্কে জানতে আগ্রহী তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। সামনে বিশ্বকাপ ফুটবল ২০২3 এ ক্ষেত্রে এ বিষয়টি আরো বহুল অনুসন্ধান আছে তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করতে চাচ্ছি বিশ্বকাপ ফুটবলের ব্রাজিলের দলের প্লেয়ারের নাম।

যারা ফুটবলকে ভালোবাসে বিশ্বকাপ ফুটবল সম্পর্কে জানার আগ্রহ রয়েছে তারা অবশ্য আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগের শহীদ পড়বেন। অবশ্যই আপনারা ফুটবলকে খুব ভালোবাসেন এবং ফুটবল সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করেন। অধিকাংশ লোকই ব্রাজিল দলকে সাপোর্ট করে আর ব্রাজিলের প্লেয়ারদের জন্য সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায়। আর তাই ব্রাজিল দলের খেলোয়াড়দের তালিকা সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে।

বিশ্বকাপ ফুটবলকে ঘিরে বাংলাদেশের মানুষের জানার আগ্রহ রয়েছে। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ফুটবল সম্পর্কে ব্রাজিলের প্লেয়ারদের নাম উল্লেখ করেছি। আমরা সকলেই জানি এবার ফিপা বিশ্বকাপ ২০23 অনুষ্ঠিত হতে যাচ্ছে কাতারে। এক্ষেত্রে অনেকেই ফুটবল খেলে এবং গুরুত্বপূর্ণ তথ্য সংগ্রহ করার জন্য আগ্রহ প্রকাশ করে। তাই আমরা আজকে ব্রাজিলের প্লেয়ারদের নামের তালিকা আমাদের আর্টিকেলটিতে আলোচনা করেছি আপনারা যারা ব্রাজিল টলে খেলোয়াড়ের নামগুলো জানতে চান তারা নিচে থেকে সংগ্রহ করুন।

ব্রাজিল দলের প্লেয়ারের নাম

বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্টটাকে ঘিরে মানুষের উচ্চ মাধ্যমিক শেষ নেই তাই বিশ্বকাপ ফুটবল সম্পর্কে অনেকে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায়। বিভিন্নজন বিভিন্নভাবে তর্ক-বিতর্ক করে থাকে এক এক ব্যক্তির পছন্দ এক ব্যক্তি দল। আর আপনাদের মধ্যে যাদের পছন্দ ব্রাজিল তাই ব্রাজিল দল সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছেন ব্রাজিল দলের প্লেয়ারের নাম জানতে চাচ্ছেন তারা আমাদের এয়ারটেল থেকে জেনে নিন।

ব্রাজিলের ২৪ সদস্যের প্রাথমিক দল 

কোচ: তিতে

স্কোয়াড:

আলিসন বেকার, এডারসন, উইভারটন

দানি আলভেস, দানিলো, আলেক্স সানদ্রো, রেনান লোদি, এডার মিলিতাও, লুকাস ভেরিসিমো, মারকিনিওস, থিয়াগো সিলভা

কাসেমিরো, ডগলাস লুইজ, রিবেইরো, ফাবিনহো, ফ্রেড, লুকাস পাকুয়েতা

এভারটন, ফিরমিনো, গ্যাব্রিয়েল বারবোসা, গ্যাব্রিয়েল জেসুস, নেইমার, রিকার্লিসন, ভিনিসিয়াস জুনিয়র

গোলরক্ষক: অ্যালিসন, মুরালহা, ওয়েভারটন
ডিফেন্ডার: দানি আলভেস, মিরান্ডা, মারকুইনহস, থিয়াগো সিলভা, জিল, ফ্যাগনার, মার্সেলো, ফিলিপে লুইস
মিডফিল্ডার: কাসেমিরো, রেনাতো অগুস্তো, পাওলিনহো, অস্কার, উইলিয়ান, ফার্নানদিনহো, লুকাস লিমা, গুইলিয়ানো, ফিলিপে কুতিনহো
ফরোয়ার্ড: নেইমার, ডগলাস কস্তা, রবার্তো ফিরমিনহো, গ্যাব্রিয়েল জেসুস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *