Skip to content
Home » মহান বিজয় দিবসের এসএমএস 2024 ,১৬ই ডিসেম্বর এসএমএস।

মহান বিজয় দিবসের এসএমএস 2024 ,১৬ই ডিসেম্বর এসএমএস।

মহান বিজয় দিবসের এসএমএস ২০২২

মহান বিজয় দিবস উপলক্ষে অনেকেই রয়েছেন তার প্রিয়জনদেরকে এসএমএস পাঠায়। আর তাই অনলাইনে সন্ধান করে যায় সুন্দর সুন্দর এসএমএস পাওয়ার জন্য। আমরা আজকে আমাদের এই আর্টিকেল মহান বিজয় দিবসের এস এম এস। আপনারা যারা মহান বিজয় দিবসের এসএমএস অনলাইন অনুসন্ধান করছেন তাদের কে আমাদের এই ওয়েবসাইটটি থেকে জানাচ্ছি অগ্রিম শুভেচ্ছা। কেননা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করব মহান বিজয় দিবসের এসএমএস সম্পর্কে।

মহান বিজয় দিবস উপস্থিত হয়েছে আমাদের মাঝে অন্য সকল দিবসের তুলনায় বিজয় দিবস অধীর আগ্রহে পালনের জন্য অপেক্ষা করে থাকেন সমগ্র বাংলাদেশের মানুষ। আর তাই ছোট থেকে বড় সবাই অনলাইন থেকে সংগ্রহ করতে চায় তাদের মহান বিজয় দিবসের এসএমএস। তাই নিচে আমরা কতগুলো মহান বিজয় দিবসের এসএমএস উল্লেখ করেছি।

মহান বিজয় দিবসের এসএমএস 2024

আপনারা যারা মহান বিজয় দিবসের এসএমএস চলা অনলাইনে অনুসন্ধান করছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন। মহান বিজয় দিবস বাঙালিদের জন্য একদিকে আনন্দের এবং অপরদিকে বেদনার আনন্দ-বেদনা বিস্তৃত এই দিনটি সুন্দরভাবে উদযাপন করতে আপনার পরিবারসহ বন্ধুবান্ধব সকলকে মজার মহান বিজয় দিবসের এসএমএস করতে অনেকেই এসএমএসের জন্য অনুসন্ধান করে। আপনারা আমাদের এই আর্টিকেলটি বেঁচে থেকে মহান বিজয় দিবসের এসএমএস সংগ্রহ করুন।

  • বিজয় মানে একটা মানচিত্র, বিজয় মানে লাল সবুজের পতাকা, বিজয় মানে একটা গর্বিত জাতি, বিজয় মানে অস্তিত্বে বাংলাদেশ। বিজয়ের ৫০ বছর পূর্তিতে এই গর্বিত জাতি গড়ার সকল কারিগরকে মন থেকে জানাই শুভেচ্ছা।
  • প্রশ্নবিদ্ধ স্বাধীনতাকে উত্তরে মেলাবার আজই তো সময়, লক্ষ কন্ঠে সোনার বাংলায় খুঁজে পাই প্রাণের আস্বাদ। সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা।
  • আপনার সম্মান তখন বাড়বে। যখন বিদেশে গিয়ে আপনি নিজের দেশের সম্মান বাড়াতে পারবে। আর গর্বিতভাবে বলতে পারবেন, আমি বাংলাদেশী।
  • আপনার বা আপনার পরিবারের অসম্মানে আপনার যতটা কষ্ট হবে। তার চেয়ে অনেক বেশি কষ্ট এবং রাগ হবে আপনার দেশের অসম্মান হলে। তাই সর্বদা দেশকে সম্মান করুন এবং দেশের সম্মান রক্ষায় ব্রতী থাকুন। সবাইকে বিজয় দিবস উপলক্ষে লাল সবুজের শুভেচ্ছা।
  • আসুন আজ আমরা সবাই প্রতিজ্ঞা করি যে, আমরা সব অন্যায় এর বিরুদ্ধে প্রতিবাদ করব, সবাইকে আমাদের দেশের মহত্ত্ব বোঝাব, সঠিক অর্থে আমরা একজন বাংলাদেশী হয়ে উঠব। শুভ জন্মদিন বাংলাদেশ।
  1. তোমার মাঝেই স্বপ্নের শুরু, তোমার মাঝেই শেষ। তবুও ভাললাগা-ভালোবাসাময় তুমি, আমার বাংলাদেশ।
  2. ১৬ই ডিসেম্বর তুমি বাঙালির অহংকার। তুমি কোটি জনতার বিজয় নিশান, স্বাধীন বাংলার স্বাক্ষর।
  3. ১৬ই ডিসেম্বর, তুমি মহা বিজয়ের মহা উল্লাস। তুমি বিধবা মায়ের বন্দী শ্বাসের শান্তির নিঃশ্বাস।
  4. প্রথম বাংলাদেশ আমার, শেষ বাংলাদেশ। জীবন বাংলাদেশ আমার, মরণ বাংলাদেশ…।” সকলকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা।
  5. সব ক’টা জানালা খুলে দাও না! আমি গাইবো, গাইবো বিজয়েরই গান। ওরা আসবে চুপি চুপি যারা এই দেশটাকে ভালোবেসে দিয়ে গেছে প্রাণ…
  6. ১টি যুদ্ধ, ৯টি মাস, ৭জন বীরশ্রেষ্ঠ, ১টি দেশ। সকলকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা।
  7. তোমার মাঝেই স্বপ্নের শুরু, তোমার মাঝেই শেষ। তবুও ভাললাগা-ভালোবাসাময় তুমি, আমার বাংলাদেশ।
  8. ১৬ই ডিসেম্বর তুমি বাঙালির অহংকার। তুমি কোটি জনতার বিজয় নিশান, স্বাধীন বাংলার স্বাক্ষর।
  9. ১৬ই ডিসেম্বর, তুমি মহা বিজয়ের মহা উল্লাস। তুমি বিধবা মায়ের বন্দী শ্বাসের শান্তির নিঃশ্বাস।
  10. প্রথম বাংলাদেশ আমার, শেষ বাংলাদেশ। জীবন বাংলাদেশ আমার, মরণ বাংলাদেশ…।” সকলকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা।
  11. সব ক’টা জানালা খুলে দাও না! আমি গাইবো, গাইবো বিজয়েরই গান। ওরা আসবে চুপি চুপি যারা এই দেশটাকে ভালোবেসে দিয়ে গেছে প্রাণ…
  12. ১টি যুদ্ধ, ৯টি মাস, ৭জন বীরশ্রেষ্ঠ, ১টি দেশ। সকলকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা।
  13. লাল এর মাঝে ভালবাসা। সাদা এর মাঝে বন্ধুত্ব। নীল এর মাঝে কষ্ট। কালো এর মাঝে অন্ধকার। আর সবুজের মাঝে আমার বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *