Skip to content
Home » মহান স্বাধীনতা দিবস নিয়ে শুভেচ্ছা, লেখা, এসএমএস ২০২৩

মহান স্বাধীনতা দিবস নিয়ে শুভেচ্ছা, লেখা, এসএমএস ২০২৩

মহান স্বাধীনতা দিবস নিয়ে শুভেচ্ছা, লেখা, এসএমএস

প্রিয় পাঠক বন্ধুগণ আপনারা যারা মহান স্বাধীনতা দিবস নিয়ে শুভেচ্ছা লেখা এস এম এস অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করতে চলেছি মহান স্বাধীনতা দিবস নিয়ে শুভেচ্ছা এসএমএস। আপনারা যারা স্বাধীনতা দিবসের শুভেচ্ছা এস এম এস অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তারা এই মুহূর্তে সঠিক জায়গাতেই অবস্থান করছেন। স্বাধীনতা দিবস নিয়ে অনেক সুন্দর সুন্দর শুভেচ্ছা এসএমএস আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সংযুক্ত করেছি।

স্বাধীনতা দিবসের শুভেচ্ছা বার্তা জানার জন্য আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে খুব সুন্দর সুন্দর এস এম এস তুলে ধরেছি যেগুলো আপনারা সংগ্রহ করে আপনার প্রিয় বন্ধু-বান্ধব আত্মীয় স্বজনদের সাথে শেয়ার করতে পারবেন। এসএমএস শুভেচ্ছা বার্তা জানার জন্য সবচেয়ে সহজলভ্য এবং সুবীর সুবিধার জন্য একটি মাধ্যম তাই অনেকেই চায় এই এসএমএসের মাধ্যমে মনের কথা প্রকাশ করতে আর আজকে আমরা আমাদের এই আর্টিকেলটিতে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা বার্তা উল্লেখ করেছি।

বাংলাদেশ স্বাধীনতা দিবসের শুভেচ্ছা, এসএমএস, লেখা ২০২৩

আমরা বাংলাদেশের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা এসএমএস আমাদের এই আর্টিকেলটিতে যুক্ত করেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে বাংলাদেশের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা এসএমএস লেখা সংগ্রহ করে আপনাদের প্রিয়জনদের কাছে শেয়ার করতে পারেন। এক সাগর রক্তের বিনিময়ে আমরা আমাদের এই স্বাধীনতা অর্জন করেছি। তাই এক কষ্ট স্বাধীনতাকে আমরা আমাদের এই জীবন দিয়ে রক্ষা করব আমরা আমাদের স্বাধীনতা উৎসবে একে অপরকে শুভেচ্ছা জানাতে ভুলবো না তাই আমরা স্বাধীনতা দিবসের শুভেচ্ছা এসএমএস আমাদের আর্টিকেলটির নিচে উল্লেখ করেছি। কারণ শুভেচ্ছা জানানোর জন্য এস এম এ সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি মাধ্যম আপনি বিভিন্নভাবে একে অপরের মধ্যে এসএমএস এর মাধ্যমে ভাবাদান-প্রদান করতে পারেন ফেসবুক হোয়াটসঅ্যাপ কিংবা মোবাইলে আপনি এসএমএস করে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানাতে পারেন।

**২৬শে মার্চ তুমি নও শুধু একটি তারিখ। নও একটি স্মৃতি চিহ্ন, তুমি লাখো শহীদের রক্তের প্রতিক। তুমি চির বঞ্চিতের হুংকার,আবার তুমিই দিয়েছো চির শান্তি, ৩০ লক্ষ শহীদ আত্মার।

**২৬ মার্চ তুমি একটি উজ্জ্বল নক্ষত্র। বাংলা মায়ের আকাশ পাড়ে, তোমার জন্যই আজি বইছে আনন্দ, উল্লাস স্নেহ মাখা বাংলার হৃদয় জুড়ে। সকলকে মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।

**”স্বাধীনাতা তুমি ……” মহান স্বাধীনতার জন্য যে সকল অকুতোভয় বীর সন্তানরা বিলিয়ে দিয়েছিলেন তাদের তাজা প্রাণ সে সকল শহীদদের স্মরণে….. সকলকে মহাণ স্বাধীনতা দিবসের অভিনন্দন।

**”একটি বাংলাদেশ তুমি… জনতার, সারা বিশ্বের বিস্ময় তুমি আমার অহংকার।” সারা বিশ্বের বিস্ময় এই বাংলাদেশের জন্য আসুন আমরা সবাই মিলে কাজ করি। স্বাধীনতার সুবর্ণ  জয়ন্তীতে এটাই হোক আমাদের শপথ।

**তোমার মাঝেই স্বপ্নের শুরু,তোমার মাঝেই শেষ ৷তবু ভালো লাগা ভালোবাসাময় তুমি,আমার বাংলাদেশ ৷ আপনার সম্মান তখন বাড়বে। যখন বিদেশে গিয়ে আপনি নিজের দেশের সম্মান বাড়াতে পারবে। আর গর্বিতভাবে বলতে পারবেন, আমি বাংলাদেশী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *