Skip to content
Home » রংপুর টু নাটোর ট্রেনের ভাড়ার তালিকা, সময়সূচী-Rangpur to Natore train

রংপুর টু নাটোর ট্রেনের ভাড়ার তালিকা, সময়সূচী-Rangpur to Natore train

রংপুর টু নাটোর ট্রেনের ভাড়ার তালিকা

আসসালামু আলাইকুম। প্রিয় পাঠক বন্ধুরা আপনারা যারা অটো নাটোর পর্যন্ত ভ্রমণ করতে চান ট্রেনের মাধ্যমে তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। কেননা আমরা আজকে আলোচনা করব রংপুর টু নাটোর পর্যন্ত ট্রেনের মাধ্যমে আরামদায়ক ভ্রমণ করতে চান যা তাদের জন্য আমরা আজকের এই আমাদের আর্টিকেলটি সাজিয়েছি। অনেকে আছেন যারা নাটক টু রংপুর পর্যন্ত ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে জানার জন্য অনলাইন অনুসন্ধান করে যায়। তারা খুব সহজে আমাদের এই আর্টিকেলটি থেকে রংপুর থেকে নাটোরের ট্রেনের সময়সূচী গুলো সংগ্রহ করতে পারবেন।

রংপুর টু নাটোর ট্রেন/Rangpur to Natore train

রংপুর টু নাটোর পর্যন্ত চলাচল করে দুইটি মাত্র ট্রেন। আমরা আপনাদের সামনে সেই দুটি ট্রেনের সময়সূচি এবং ভাড়া তালিকা গুলো সুন্দর ভাবে উপস্থাপন করব যাতে আপনারা খুব সহজেই আমাদের এই আর্টিকেলটি থেকে সবকিছু তথ্য সংগ্রহ করতে পারেন। এইরে উঠে চলাচল করে প্রথম ট্রেনটি হল রংপুর এক্সপ্রেস আন্তঃনগর ট্রেনটি রংপুর টু নাটোর উঠে চলাচল করে। রংপুরের এক্সপ্রেস রেল নং ৭৭১/৭৭২ ট্রেনটির রংপুর টু নাটোর চলাচল করে। কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেন নং ৭৯৭/৭০০৯৮ বাংলাদেশ রেলওয়ে কর্তৃক পরিচালিত বাংলাদেশের এই আন্তঃনগর ট্রেনটি ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশন ও কুড়িগ্রামের কুড়িগ্রাম রেলওয়ে স্টেশনের মধ্যে চলাচল করে। ট্রেনটি যাত্রা পথে নাটোর বগুড়া জয়পুরহাট দিনাজপুর ও রংপুর জেলার কে সংযুক্ত করেছে।

রংপুর টু নাটোর ট্রেনের ভাড়ার তালিকা

আপনারা যারা রংপুর টু নাট্যর এর ভাড়ার তালিকা একটি সম্পর্কে জানতে চান তারা আমাদের আর্টিকেলটি নিজ থেকে দেখে নিন। রংপুর টু নাটোরের দুটি পরিবহন চলাচল করে কুড়িগ্রাম এক্সপ্রেস এবং রংপুর এক্সপ্রেস। এই দুইটি ট্রেন বাংলাদেশ রেলওয়ে কর্তৃক অনুমোদিত আন্তঃনগর পরিবহন। যেহেতু আপনার রংপুর টু নাটোর পর্যন্ত ট্রেনে ভাড়ার তালিকা অনুসন্ধান করতেছেন অথবা আগ্রহ প্রকাশ করতেছেন তাদের জন্য আমাদের এই নিবন্ধনটি খুবই গুরুত্বপূর্ণ।

আসন বিভাগ              টিকিটের মূল্য
শোভন চিয়ার 250 টাকা
স্নিগ্ধা 430 টাকা
এসি 550 টাকা
এসি বার্থ 720 টাকা

রংপুর টু নাটোর ট্রেনের সময়সূচী/Rangpur to Natore train schedule

রংপুর টু নাটোর ট্রেনে আপনারা যারা চলাচল করে তাদের অবশ্যই রং কটু নাটোর ট্রেনের সময়সূচি সম্পর্কে জানতে হবে। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে রংপুর টু নাটোর ট্রেনের সময়সূচী সমূহ উল্লেখ করলাম। রংপুর এক্সপ্রেস এবং আরেকটি হল কুড়িগ্রাম এক্সপ্রেস এই দুটি ট্রেন এই রুটে চলাচল করে থাকে।

রংপুর এক্সপ্রেস

রংপুর এক্সপ্রেস ট্রেনটি রংপুর থেকে যাত্রা শুরু করে রাত ১০;১০ মিনিটে এবং নাটোর গিয়ে পৌঁছায় রাত ১.৫৯ মিনিটে। অপর দিক থেকে রংপুর এক্সপ্রেস নাটোর থেকে যাত্রা শুরু করে দুপুর ১;০৬ মিনিটে এবং রংপুর পৌঁছায় সন্ধ্যা ৭;০৫ মিনিটে।

রংপুর এক্সপ্রেস যাত্রা শুরু পৌঁছায়
রংপুর থেকে রাত ১০:১০ মিনিটে রাত ১:৫৯  মিনিটে
নাটোর থেকে দুপুর ১:০৬ মিনিটে সন্ধ্যা ৭:০৫ মিনিটে

ট্রেনটি সপ্তাহে ৬ দিন চলাচল করে। রবিবার এর সাপ্তাহিক ছুটি।

কুড়িগ্রাম এক্সপ্রেস

কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি কুড়িগ্রাম হতে যাত্রা শুরু করে রংপুরের উপর দিয়ে নাটোর-ঢাকা পর্যন্ত চলাচল করে। আজকে কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের রংপুর থেকে নাটোর পর্যন্ত সময়সূচী জানবো আমরা। নাটোর থেকে ছাড়ে রাত ০১.৫৬ মিনিটে এবং রংপুরে গিয় পৌঁছায় ভোর ০৪;৫৫ মিনিটে। অপর দিক দিয়ে কুড়িগ্রাম এক্সপ্রেস রংপুর থেকে ছাড়ে রাত ০৮; ২৬ মিনিটে এবং নাটোর গিয়ে পৌছায় রাত ১২;৪০ মিনিটে।

কুড়িগ্রাম এক্সপ্রেস যাত্রা শুরু পৌছায়
নাটোর থেকে রাত ০১:৫৬ মিনিটে ভোর ০৪:৫৫ মিনিটে
রংপুর থেকে রাত ০৮:২৬ মিনিটে রাত ১২:৪০ মিনিটে

কুড়িগ্রাম এক্সপ্রেস ৭৯৭-এর আসন সংখ্যা ৫৯৬টি এবং ৭৯৮-এর আসন সংখ্যা ৬২৬টি।ট্রেনটি সপ্তাহে ৬ দিন চলাচল করে। বুধবার এর সাপ্তাহিক ছুটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *