Skip to content
Home » রবি ইমু প্যাক 2024

রবি ইমু প্যাক 2024

রবি ইমু প্যাক

রবি সিমের ইমো প্যাকেজ কেনার নিয়ম এবং এটি কিভাবে ব্যবহার করতে পারবেন এসব জানার জন্য অনেকে অনলাইনে অনুসন্ধান করে থাকে। তাই এইসব মানুষের কথা চিন্তা করে আমি আজকে আমার এই আর্টিকেলটিতে নিয়ে এসেছি রবি সিমের ইমো প্যাকেজ কেনার নিয়ম এবং ইন্টারনেট ব্যালেন্স চেক কিভাবে করবেন এইসব বিষয় নিয়ে।

আপনারা যারা এই রবি সিমের ইমু প্যাক সম্পর্কে জানতে চান তাদের জন্য আমার এই আজকের আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। কেননা আমি আজকে আমার এই আর্টিকেলটিতে রবি সিমের ইমু প্যাকেজ সম্পর্কে আলোচনা করেছি তাই আগ্রহী ব্যক্তিগণ আমার এই আজকের আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগের সহিত পড়তে থাকুন।

রবি ইমো প্যাকেজ

বর্তমানে সবাই ইমো প্যাকেজ টি বেশি ব্যবহার করে থাকি। কেননা ইমো প্যাকেজ টির মাধ্যমে ইমো অ্যাপস চালানো সুবিধা হয়ে থাকে। অনেকেরই পরিবারের মানুষ বিদেশে থাকে তাই ইমু অ্যাপ ব্যবহার করে। বিদেশে যোগাযোগের জন্য ইমো প্যাকেজ টি ব্যবহার করে ইমো অ্যাপ এর মাধ্যমে বিদেশে মানুষদের সাথে যোগাযোগ বজায় রাখা সম্ভব।

তাই রবি ইমো প্যাকেজ টি সবার কাছে জনপ্রিয়। আর বর্তমান সময় বালাজি বিভিন্ন টেলিকমিউনিকেশনের কোম্পানির চেয়ে রবি সিম সবসময় সর্বোচ্চ সেবা প্রদান করে থাকে। তাই অনেকে শুধু ইন্টারনেট ব্যবহারের জন্য রবি ইমো প্যাকেজ সুবিধার জন্য রবি সিম ব্যবহার করে থাকে।

রবি ইমু প্যাক 2024

রবি ইমু প্যাক এর আলোচ্য বিষয় নিয়ে আমি আজকে আপনাদের মাঝে এই আর্টিকেলটি নিয়ে এসেছি।

রবি ৩৫০ এমবি ইমু প্যাক

রবি এখন মাত্র 20 টাকায় 350mb দিচ্ছে। আর এই প্যাকেজটি মেয়াদ 28 দিন। আরে ব্যক্তি কিন্তু আপনাকে ডায়াল করতে হবে *123*56#।

রবি 1gb ইমু প্যাক

মাত্র 53 টাকায় আপনি এখন পাচ্ছেন 1gb ইমো প্যাক। আরে প্যাকেজটির মেয়াদ 28 দিন। ফ্যাক্টরিতে ডায়াল করতে হবে *123*056#।

রবি ইমু প্যাক কোড

রবি ইমু প্যাক করতে যদি আপনারা কেউ কিনতে চান তাহলে আপনি একসাথে দুটি সুবিধা ভোগ করবেন। এটি একটি মাসিক ইমু প্যাক যাদবপুর মাসে ইমুতে কথা বলতে চান তাদের জন্য এটি বেশি সুবিধা। আর এই প্যাকটি নিতে আপনাকে ডায়াল করতে হবে *123*3*5#।

রবি ইমু এমবি কোড 2023

রবি 100 এমবি নিতে ডায়াল করতে হবে *123*0010#। এর মূল্য 10 টাকা এবং ব্যক্তির মেয়াদ 3 দিন।

রবি 100 এমবি ইমু প্যাক + 100 এমবি ফেসবুক প্যাক

রবি ১০০mb+ 100 এমবি ফেসবুক প্যাক দাম মাত্র ১৯ টাকা এবং এটি নিতে ডায়াল করতে হবে *123*019#। f13 মেয়াদ হচ্ছে 3 দিন।

ইমো প্যাক শর্তাবলী

উপসংহার

আপনারা যারা এই অফারটি সম্পর্কে জানতে পেরে উপকৃত হয়েছেন তারা অবশ্যই চেষ্টা করবেন অন্যদেরকেও এই অফার সম্পর্কে জানানোর জন্য। শেষ পর্যন্ত আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। আর আবারও আপনাদের জন্য নতুন কোন বিষয়ে নতুন কোন তথ্য নিয়ে আসব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *