Skip to content
Home » রবি ১৫০০ এসএমএস এক্টিভেট কোড, ব্যালেন্স চেক কোড

রবি ১৫০০ এসএমএস এক্টিভেট কোড, ব্যালেন্স চেক কোড

১৫০০ এসএমএস এক্টিভেট কোড,

আপনারা যারা রবি ১৫০০ এসএমএস নিতে চান বা রবি এসএমএস এক্টিভেট কোট খুঁজছেন। তারা সঠিক জায়গায় এসেছেন। আমি তাদের জন্য আমার এই পোস্টটি নিয়ে এসেছি। যেখানে রবি ১৫০০ এসএমএস এক্টিভেট কোড নিয়ে বিস্তারিত আলোচনা হবে। রবি ১৫০০ এসএমএস একটি বিশাল বড় অফার। আর ৩০ দিন মেয়াদ এর এই ১৫০০ এসএমএস যারা সব সময় এস এম এস ব্যবহার করেন তাদের জন্যই এই প্যাকেজটি প্রযোজ্য।

অনেকে আছেন যারা রবি সিম ব্যবহার করেন কিন্তু এর প্যাকেজ কোড নাম্বার গুলো জানেন না। কত টাকায় কত এসএমএস নিতে হয় এইসব বিষয়ে অভিজ্ঞ নয়। তাই অনলাইনে অনুসন্ধান করে এই কোড নাম্বার গুলো সংগ্রহ করে থাকেন। আমি চেষ্টা করেছি সেই সব মানুষের জন্য যারা এই কোড নাম্বার গুলো চাচ্ছেন। আমি তাদের কথা চিন্তা করেই আজকে আমার এই পোস্টটিতে রবি ২০ টাকা ১৫০০ এসএমএস এক্টিভেট কোড নাম্বার বিষয়টি নিয়ে আলোচনা করেছি। এছাড়া রবি সিমের সকল অপারেটর এর সকল অফারের বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি।

রবি ২০ টাকায় ১৫০০ এসএমএস এক্টিভেট কোড

রবি এখন দিচ্ছে ২০ টাকায় ১৫০০ এসএমএস। যার মেয়াদ ৩০ দিন। ২০ টাকার এই এসএমএস প্যাকেজটি আগে ছিল ২০ টাকা ১৪০০ এসএমএস। কিন্তু পরবর্তীতে এটা ২০ থেকে ১৫০০ এসএমএস চালু করে দিয়েছে। আপনারা যারা ২০ টাকা ১৫০০ এসএমএস নিতে চান তাদের জন্য আমি রবি ১৫শ এসএমএস এক্টিভেট কোড নিয়ে এই পোস্টটিতে হাজির হয়েছি। আমি চেষ্টা করেছি আপনাদের বিস্তারিত জানাতে। আমার বিশ্বাস আবার এই পোস্টটি থেকে আপনারা উপকৃত হবেন। আরো চেষ্টা করেছি আপনারা যেন ভালোভাবে বুঝেশুনে এই অফারটি এক্টিভেট করতে পারেন।

  • সমস্ত রবি প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকগণ এই রবি এসএমএস প্যাক ২০২০ সক্রিয় করতে পারবেন
  • অ্যাক্টিভেশন কোড: * ১২৩ * ২ * ৭ * ৩ #
  • এসএমএস ব্যালেন্স চেক কোড: * ২২২ * ১২ #
  • বৈধতা: ৩০ দিন
  • ব্যবহার: যে কোনও নম্বর (জিপি, রবি, এয়ারটেল, টেলিটক এবং বাংলালিংক)

রবি ১৫০০ এসএমএস এক্টিভেট কোড

আজকে আমি আপনাদের সামনে উপস্থাপন করলাম রবি ১৫০০ এসএমএস এক্টিভেট কোড। আমি উপরে রবি ২০ টাকা ১৫০০ এসএমএস কোড নিয়ে আলোচনা করেছি। আপনার সেখান থেকে সঠিকভাবে এসএমএস প্যাকেজটি চালু করতে পারবেন।

যারা সবসময় এসএমএস ব্যবহার করে থাকেন তারা নিশ্চিন্তে এই প্যাকেজটি গ্রহণ করে চালাতে পারবেন। তাদের জন্য এই প্যাকেজটি অত্যন্ত প্রয়োজনীয়। তাই আশা রাখছি আমার এই পোস্টটি থেকে আপনারা উপকৃত হয়েছেন। আমি চেষ্টা করেছি আপনাদের সাথে থেকে আপনাদের সহায়তা করার।

সর্বশেষে

সর্বোপরি বলতে চাই আমার এই পোস্টটি থেকে আপনারা যদি উপকৃত হয়ে থাকেন তাহলে আপনাদের আশপাশের সবার সাথে এই পোস্টটি শেয়ার করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *