Skip to content
Home » রবি ১ টাকায় ১০০ এমবি (৫ টাকায় ৫০০এমবি) অফার 2023

রবি ১ টাকায় ১০০ এমবি (৫ টাকায় ৫০০এমবি) অফার 2023

রবি ১ টাকায় ১০০ এমবি (৫ টাকায় ৫০০এমবি) অফার ২০২২

রবি গ্রাহক পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে এক দারুন অফার নিয়ে এসেছি। রবি সিমে এখন পাচ্ছেন আপনারা এক টাকায় ১০০ এমবি অফার। এভাবে একজন গ্রাহক সর্বোচ্চ পাঁচবার এক টাকায় ১০০ এমবি করে অর্থাৎ ৫ টাকায় ৫০০ এমবি কিনতে পারবেন। অফারটি খুব সীমিত সময়ের জন্য আর এই ইন্টারনেটের মেয়াদ হচ্ছে তিন দিন।

বর্তমান সময়ে এসে সবাই ইন্টারনেট ব্যবহার করে থাকে। রবি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল অপারেটর কোম্পানি। অত্যন্ত গ্রাম অঞ্চলেও রবি নেটওয়ার্ক এবং রবি ইন্টারনেট সেবা চালু করেছেন। রবি সিমের জনপ্রিয়তা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এয়ারটেল কোম্পানি এবং রবি যৌথভাবে কাতুক শুরু করার পর বাংলাদেশের মানুষের রবি প্যাকটিভ অনেক জনপ্রিয় হয়ে ওঠে। আর এই জন্য রবি গ্রাহকদের বিভিন্ন উৎসব অনুষ্ঠানে বিভিন্ন রকম অফার চালু করে থাকে। আর আজকে আমরা আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করব রবির গ্রাহকদের জন্য পাঁচ বার এক টাকায় ১০০ এমবি অফার অর্থাৎ ৫ টাকায় ৫০০ এমবি।

রবি ১ টাকায় ১০০ এমবি অফার

আর ২৪ শে জুন রবিতে বিশেষ অফার চালু করেছে রবি আজিয়াটা লিমিটেড। পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে রবি গ্রাহকগণ মাত্র ১ টাকায় ১০০ এমবি অফার গ্রহণ করতে পারবেন। আপনারা যারা রবি গ্রাহক তারা নিঃসন্দেহে পাঁচবার এই অফারটি নিতে পারবেন। অপরটি নিতে আপনাদের ইউএসডি কোড এবং রবি অ্যাপ পে নিতে পারবেন।

রবি এক টাকায় ১০০ এমবি অফার কোড

বহুল প্রতীক্ষিত পদ্মা সেতু উদ্বোধনের উপলক্ষে রবি এখন এক টাকায় দিচ্ছে ১০০ এমবি। সাধারণ মানুষের স্বপ্ন বাস্তবায়নের জন্য এই দিনটি কে কে স্মরণীয় করে রাখার জন্য রবি বিশেষ অফারটি চালু করেছে। আর এই অফারটি নিতে ডায়াল করতে হবে।

পদ্মা সেতু উদ্বোধনে রবির অফার।৳১-১০০ এমবি -৩দিন ডায়াল *123*01#

রবি ১ টাকায় ১০০ এমবি অফার রবি অ্যাপে

আপনার রবি অ্যাপ্স থেকে ১০০ টাকা ১০০ এমবি অফারটি নিতে পারবেন। আর এজন্য আপনাদের অবশ্যই রবি অ্যাপ ব্যবহার করতে হবে। আপনারা খুব সহজে একটি ব্যবহার করতে পারবেন এই অফারটি নিতে। যারা রবি এর ব্যবহার করেন না তাদের জন্য আমরা রবি অ্যাপে লিংক সরবরাহ করেছি এই লিংকে গিয়ে আপনারা খুব সহজেই অফারটি নিতে পারবেন।

রবি অ্যাপে ক্লিক cutt.ly/inr (২৬ জুন ২০২২ এর মধ্যে সর্বোচ্চ ৫বার)

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন লোককে দিনটিকে স্মরণীয় করে রাখার জন্য রবি এই বিশেষ অফারটি চালু করেছি। বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল অপারেটর কোম্পানির রবি একটাকায় ১০০ এমবি অফার টি নিতে আপনাদের অভিনন্দন জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *