Skip to content
Home » রাজশাহী টু পার্বতীপুর ট্রেনের সময়সূচি ২০২৩ টিকিট মূল্য ও ভাড়ার তালিকা

রাজশাহী টু পার্বতীপুর ট্রেনের সময়সূচি ২০২৩ টিকিট মূল্য ও ভাড়ার তালিকা

রাজশাহী টু পার্বতীপুর ট্রেনের সময়সূচি

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি নতুন একটি আর্টিকেল। আপনারা যারা রাজশাহী থেকে পার্বতীপুর পর্যন্ত যে ট্রেনগুলো চলাচল করে সে ট্রেন সম্পর্কে জানতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে জেনে নিতে পারেন। আজকে আমরা আলোচনা করতে যাব রাজশাহী থেকে পার্বতীপুর পর্যন্ত যে ট্রেনগুলো চলাচল করে সেই ট্রেনগুলো সময়সূচী সম্পর্কে। আপনারা যারা নিয়মিত রাজশাহী থেকে পার্বতীপুর পর্যন্ত ট্রেনে যাতায়াত করতে চাচ্ছেন তাদের কাছে সুযোগ থাকলে আমাদের এই আর্টিকেল থেকে সুন্দর ভাবে তত্ত্বগুলো পাওয়ার।

রাজশাহী থেকে পার্বতীপুর পর্যন্ত আলাদাভাবে কোন ট্রেন নেই তাই আপনাকে ঠিক করতে হবে আপনি কোন ট্রেনে গেলে পার্বতীপুর পর্যন্ত আরামদায়কভাবে যাত্রা করতে পারবেন। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করব আপনি কোন ট্রেনে গেলে পার্বতীপুর পর্যন্ত আরামদায়কভাবে যাত্রা করতে পারবেন আর এজন্য বিভিন্নভাবে তথ্যগুলো সাজিয়েছি বিভিন্ন ট্রেনের সময়সূচি নিয়ে।

রাজশাহী টু পার্বতীপুর ট্রেনের সময়সূচী আন্তঃনগর

রাজশাহী থেকে পার্বতীপুর পর্যন্ত যে ট্রেনগুলো চলাচল করে আমরা এখন আপনাদের সামনে সেই ট্রেনের সময়সূচী সম্পর্কে ধারণা তুলে ধরব। এজন্য আপনি পার্বতীপুর যেতে হলে অবশ্য আপনাকে আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগের সাথে পড়তে হবে কেননা তাহলেই আপনারা জানতে পারবেন রাজশাহী টু পার্বতীপুর ট্রেনের সময়সূচী আন্তঃনগর সম্পর্কে। তা না হলে আপনাদের নানারকম বিপদে পড়তে হবে রাজশাহী থেকে পার্বতীপুর পর্যন্ত যে ট্রেনগুলো চলাচল করে আপনারা চাইলে সে ট্রেনগুলো সময়সূচী আমাদের এই আলোচনা থেকে সংগ্রহ করতে পারবেন।

বরেন্দ্র এক্সপ্রেস (৭৩১)

বরেন্দ্র এক্সপ্রেস নিয়মিত ভাববে রাজশাহী থেকে চিলাহাটি পর্যন্ত চলাচল করে আপনি চাইলে এই ট্রেনের রাজশাহী থেকে পার্বতীপুর পর্যন্ত নিয়মিত যাত্রা করতে পারেন। নির্দিষ্ট বাধ্য রয়েছে এই যাত্রার জন্য এবং আপনি চাইলে এর টিকিট করে সম্পূর্ণ আরামদায়ক ভাবে আনন্দ সহিত যেতে পারেন। বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনে রয়েছে নির্ধারিত সিডিউল এবং এই শিডিউল মেনে নিমিত চলাচল করা যায় প্রতি রবিবার বন্ধের দিন শনিবার বাদে অন্যান্য দিন ট্রেন সেবা প্রদান করবে। বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন রাজশাহী স্টেশন ছেড়ে যাবে ৩:০০ মিনিট এবং পার্বতীপুর স্টেশনে পৌঁছাবে ০৭ টা ২০ মিনিট।

তিতুমীর এক্সপ্রেস (৭৩৩)

তিতুমীর এক্সপ্রেস আরো একটি পরিচিত আন্তঃনগর এক্সপ্রেস আর এই এক্সপ্রেস টি এই রোডে চলাচল করে যদিও তিতুমীর এক্সপ্রেস ট্রেন সরাসরি রাজশাহী থেকে সিলেটি পর্যন্ত যাতায়াত করে তারপরও আপনি চাইলে নিয়মিতভাবে রাজশাহী থেকে পার্বতীপুর যাতায়াত করতে পারেন। সিডিউল অনুযায়ী তিতুমীর এক্সপ্রেস ট্রেনের সাপ্তাহিক বন্ধের দিন বুধবার অর্থাৎ তিতুমীর এক্সপ্রেস ট্রেনে পুতি বুধবার সকল কার্যক্রম বন্ধ থাকে। তিতুমীর এক্সপ্রেস ট্রেন রাজশাহী স্টেশন ছেড়ে যাওয়ার নির্ধারিত সময় হল ছয়টা বিশ মিনিট সবকিছু ঠিক থাকলে তুমি স্টেশন পর্যন্ত নির্ধারিত সময় হলো ১১ টা ১০ মিনিট।

রাজশাহী টু পার্বতীপুর ট্রেনের সময়সূচী মেইল এক্সপ্রেস

রাজশাহী থেকে পার্বতীপুর পর্যন্ত যে মেইল এক্সপ্রেস গুলো চলাচল করে আপনারা সেই মেল এক্সপ্রেস গুলো সময়সূচী এখন জানতে পারবেন আমাদের এই আর্টিকেলটির নিচে থেকে। উত্তরা এক্সপ্রেস ( ৩১) নিয়মিত এই রুটে চলাচল করে। উত্ত্রা এক্সপ্রেস ট্রেনে সাপ্তাহিক কোনো ছুটির দিন নেই উত্তরা এক্সপ্রেস ট্রেনের রাজশাহী স্টেশন ছেড়ে আসা নির্ধারিত সময় হল বারোটা এবং সবকিছু ঠিক থাকলে এই ট্রেনে পার্বতীপুর স্টেশন হলো ১১ টা।

রাজশাহী টু পার্বতীপুর ট্রেনের ভাড়ার তালিকা

রাজশাহী টু পার্বতীপুর ট্রেনের ভাড়া তালিকা সম্পর্কে অনেকে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায় তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে খুব সুন্দর ভাবে রাজশাহী টু পার্বতীপুর ট্রেনের ভাড়া তালিকাটি তুলে ধরেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে রাজশাহী টু পার্বতীপুর ট্রেনে ভাঙ্গার তালিকাটি তুলে নিতে পারেন।

শোভনের ভাড়া নির্ধারণ করা হয়েছে 180 টাকা। শোভন চেয়ারের ভাড়া নির্ধারণ করা হয়েছে ২১৫ টাকা। প্রথম আসনের ভাড়া ২৮৫ টাকা এবং স্নিগ্ধা এর টিকিট মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৫৫ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *