Skip to content
Home » রেল সেবা অ্যাপ ডাউনলোড

রেল সেবা অ্যাপ ডাউনলোড

রেল সেবা অ্যাপ ডাউনলোড

কাউন্টার এবং অনলাইন সিস্টেমগুলি নতুন প্রক্রিয়ার সাথে ট্রেনে টিকিট বিক্রি শুরু করে। প্রথমে কাউন্টার প্রক্রিয়া শুরু হয় এবং ২৬ শে মার্চ থেকে সহজ অনলাইনে স্টেশনে এবং অনলাইনে কি কি শুরু করে। সহজ বাংলাদেশ রেলওয়ে ই টিকেটিং সিস্টেম উন্নয়নের দিকে পরিচালিত করে থাকে।

তবে সহজ পদ্ধতিতে অন্যদিকে চললেও এই পদ্ধতির একটি সার্ভারের অনেক সমস্যা রয়েছে। অনেককে এর অ্যাকাউন্ট তৈরি কিংবা টিকিট কিনতে সক্ষম হয় না। তাই সিদ্ধান্ত গ্রহণ হয়েছে যে টিকিট ট্রেনের অ্যাপস হিসেবে সহজ ট্রেন টিকিট ব্যবহৃত করা।

তাই এন্ড্রয়েড সেটে সহজ একটি উপায় প্ল্যাটফর্ম দ্বারা সমর্থিত হয়ে থাকে। আর এই এপটি থেকে খুব সহজেই টিকিট কিনতে পারবেন আপনারা। প্লে স্টোর ছাড়া এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারবেন খুব সহজে।

রেল সেবা অ্যাপ ডাউনলোড

সহজ অ্যাপ্লিকেশন বেটা সংস্করণ প্রকাশ করেছে কিন্তু যত তাড়াতাড়ি সম্ভব এর টেস্টিং শেষ করার পর স্থিতি সংস্করণ প্রকাশ করা হবে। এর নতুন ওয়েবসাইট থেকে টিকিট কিনবেন যা www.eticket.railway.gov.xn--bd-fuf আপনারা এই ওয়েবসাইট থেকে সঠিক গন্তব্য ট্রেনের রুট ভাইটি সহজভাবে দেখতে পারবেন। তবে এই ওয়েবসাইটটির অনেকগুলো সমস্যা রয়েছে যা আপনারা চালু করলে বুঝতে পারবেন। একটি নতুন ওয়েবসাইট অ্যাপ্লিকেশন চালু হচ্ছে সহজের এতে আপনি মোবাইল অ্যাপ্লিকেশন থেকে যুক্ত করতে পারবেন। সহজে টিকিটের জন্য আপনাকে দেখানোর প্রয়োজন হবে না।

মোবাইলের রেলসেবা নতুন অ্যাপ

আপনি যদি নতুন অ্যাপ সহজে ঢুকে তাহলে আপনি টেনের বিস্তারিত যেমন ট্রেন ভাড়া রুট অফ দু আসন যাত্রার আসলে সবকিছু বিস্তারিত দেখতে পারবেন। সহজ অ্যাপ্লিকেশনে ঢুকতে পারবেন খুব সহজেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *