Skip to content
Home » শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা ছবি শুভেচ্ছা কার্ড 2024

শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা ছবি শুভেচ্ছা কার্ড 2024

শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা ছবি শুভেচ্ছা কার্ড

হিন্দু ধর্মের একটি প্রধান এবং সর্বশ্রেষ্ঠ উৎসব হচ্ছে এই শারদীয় দুর্গা উৎসব। সড়কে মতে সকল অশুভ শক্তিকে বিনাশ করে দেবী দুর্গার আবির্ভাব। পশুর দমনী মা দুর্গা এই পৃথিবীতে সকল অশুভ শক্তিকে বিনাশ করে শুভ শক্তিকে জাগরিত করে কল্যাণ বয়ের আনে ধরণীতে। ধরণীতে শান্তি সুখ এসব নিয়ে এসেছে এই মা দুর্গা। তাই প্রতি বছরে শরৎকালে অপরূপ সাজে প্রকৃতি মাকে বরণ করে। মাকে আমরা সত্যি করে স্মরণ করি শ্রদ্ধা করি।

আমরা আজকে আমাদের এই আলোচনা নিয়ে এসেছি হিন্দু ধর্মালম্বীদের জন্য মা দুর্গার পূজার শুভেচ্ছা ছবি ও শুভেচ্ছা কার। ভারত বাংলাদেশ সহ বেশ কয়েকটি দেশের শারদ দুর্গাপূজা প্রতিবছরে অনেক উৎসব ও আয়োজনের মধ্য দিয়ে পালন করা হয়ে থাকে। মহালয়াতে মায়ের আগমন ঘটে এই পৃথিবীতে। ষষ্ঠী থেকে শুরু করে দশমী পর্যন্ত এই পাঁচ দিন মায়ের পূজা অর্চনা করা হয় পূজার এই দিনগুলোতে আমরা সকলে একে অপরকে সাদিও পূজার শুভেচ্ছা কার্ড এবং শুভেচ্ছা ছবি দিয়ে থাকি।

শারদীয় শুভেচ্ছা 2024

শারদীয়া দুর্গা পূজা উপলক্ষে আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নিয়ে এসেছি শুভেচ্ছা বাণী। আপনারা যারা সবাইকে শারদীয় শুভেচ্ছা জানাতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজেই সংগ্রহ করতে পারবেন।যখন এই পৃথিবীতে অশুভ শক্তির প্রকাশ ঘটে তখনই তাদের ধ্বংসের জন্য তাদের বিনাশের জন্য না দেবী দুর্গা পৃথিবীতে অবতীর্ণ হয়। তিনি শক্তি দেবী তিনি সকল অশুভ শক্তিকে ধ্বংস করে শুভ শক্তিকে পৃথিবীতে স্থাপন করে থাকেন। আপনারা সবাই আমাদের এই আর্টিকেলটি থেকে খুব শুভেচ্ছা পাননি জানাতে পারবেন এই শারদীয় দুর্গাপূজা উপলক্ষে।

  • মন খারাপের দিনগুলো করে দিতে ভালো,
    মা দূর্গা মর্ত্যে এলেন ঘোচাতে সকল কালো।
    সকলের আসুক সুখ ও খুশি, এই প্রার্থনা করি,
    মায়ের চরণে প্রণাম জানাই প্রার্থনা তে হাত জড়ো করি।
    শুভ শারদীয়ার আন্তরিক শুভেচ্ছা ও ভালবাসা।
    শুভ দুর্গা পূজা
  • দাও প্রেরণা, দাও চেতনা কালের আধার মুছিয়ে দাও।
    বাজুক কাঁসর জমুক আসর, কাটুক সকল অন্ধকার।
    সংকটনাশিনী, অসুরদলনী, অভয় দায়ীনি ভরসা দাও তুমি,
    তোমার কাছে জড়ো করি হাত প্রার্থনা করি আমি।
    সকলকে ভালো রেখো সুস্থ রেখো।
    শুভ দূর্গা পূজা
  • মায়ের চরণ স্পর্শ করলে দূর হবে দুঃখ-কষ্ট সব,
    চারিদিক হবে আলোকিত তোমাকে জানাই,
    শুভ দুর্গোৎসব।

শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা ছবি 2024

অনেকেই আছেন যারা ফেসবুক কিংবা সোশ্যাল মিডিয়ায় শারদীয় দুর্গাপূজার ছবি আপলোড করে থাকেন আর অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এসএমএস অথবা ক্যাপশন স্টাটা শেয়ার করে শুভেচ্ছা জানিয়ে থাকেন তাই আমরা আজকে তাদের কথা চিন্তা করে আমাদের এই আর্টিকেলটিতে নিয়ে এসেছি দূর্গা পূজার শুভেচ্ছা ছবি 2023। আপনারা নিচে থেকেও দুর্গাপূজার শুভেচ্ছা ছবি সংগ্রহ করতে পারবেন।

শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা ছবি শুভেচ্ছা কার্ড
শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা ছবি শুভেচ্ছা কার্ড

 শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা কার্ড

দুর্গাপূজার সকল হিন্দুধর্মাবলম্বীরা নানা উৎসব এবং পূজা অর্চনা মধ্য দিয়ে দুর্গাপূজা পালন করে। হিন্দু ধর্মাবলম্বীদের কাছে এই পূজাটি সবচেয়ে বড়। তাই এই পূজার হিন্দু ধর্মালম্বীরা সকল থেকে রাত অবদি মায়ের পূজা অর্চনা করে থাকে আর আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা কার্ডগুলো তুলে ধরেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *