Skip to content
Home » শিমুল শর্মার পরিচয়, বয়স, গার্লফ্রেন্ড, উচ্চতা, পরিবার, শিক্ষাগত যোগ্যতা

শিমুল শর্মার পরিচয়, বয়স, গার্লফ্রেন্ড, উচ্চতা, পরিবার, শিক্ষাগত যোগ্যতা

শিমুল শর্মার জীবনী

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন। আমরাও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি নতুন একটি বিষয় নিয়ে। আজকে আমরা আলোচনা করব শিমুল শর্মার বিষয়ে বিস্তারিত তথ্য। শিমুল শর্মার বিষয়ে জানার জন্য আগ্রহ অনেকেই অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন। তারা আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করতে পারবেন।

বর্তমান সময়ে শিমুল শর্মা বেশ জনপ্রিয় একজন অভিনেতা। আরো কিছু ক্ষেত্রে অভিনয় করতে দেখা গেল ব্যাচেলার পয়েন্ট ধারাবাহিক নাটকের মাধ্যমে অর্জন করেছে এই শিমুল শর্মা। পরিবার সহ সমস্ত ভিসা সম্পর্কে জানার আগ্রহ নিয়ে আজকের আলোচনাটি নিয়ে এসেছি। ব্যাচেলার পয়েন্ট থেকে উঠে এই অভিনেতার ভিসা সম্পর্কে যারা আগ্রহ নিয়ে অনেকে অনলাইনে অনুসন্ধান করে যায়। আমরা আজকে তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি সাজিয়েছি।

শিবু সামার শিক্ষাগত যোগ্যতা পরিবার কি তার বয়স কত তারই ভাষা ঠিকানা সব বিস্তারিত তথ্য আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে তুলে ধরেছি। বর্তমান সময়ের বিভিন্ন ব্যক্তির ভিসা সম্পর্কে জানতে হলে আপনাকে অবশ্যই অনলাইনে অনুসন্ধান করতে হবে তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি শিমুল সমাসিকাগত যোগ্যতা জীবন নিয়ে উচ্চতা ওজন সম্পর্কে বিভিন্ন তথ্য তুলে ধরেছি।

শিমুল শর্মার জীবনী

বেস্লা পয়েন্ট থেকে উঠে এসে শিমুল এর চরিত্রে অভিনয় করেছেন শিবু শর্মা আর এই ব্যক্তির জীবন সম্পর্কে আপনারা যারা জানতে আগ্রহী তারা আমাদের এই আর্টিকেলটি থেকে জেনে নিতে পারবেন কেননা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি সাজিয়েছে শিমুল শর্মার জীবনী সম্পর্ক।

  • নাম: শিমুল শর্মা
  •  জন্ম তারিখঃ জানা নেই
  •  জন্মস্থানঃ ফেনী, বাংলাদেশ
  •  বাড়ি: ফেনী
  •  জাতীয়তাঃ বাংলাদেশী
  •  লিঙ্গ : পুরুষ
  •  ধর্মঃ ইসলাম
  •  পেশা: অভিনেতা, মডেল
  •  যাত্রা শুরু: 2017- বর্তমান
  •  নেট মূল্য: জানা নেই

শিমুল শর্মা শিক্ষাগত যোগ্যতা

সিম্বল ফেনী পলিটেকনিক থেকে ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা সম্পন্ন করেন বর্তমানে তিনি রাজধানীর একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং নিয়ে পরছেন।

শিমুল শর্মার উচ্চতা ও ওজন

উত্তর সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করে অনেকে অনলাইন অনুসন্ধান করে যায় ।এ ক্ষেত্রে আমরা শিমুল সাওয়ার মা ভক্তদের জন্য আমাদের এই আর্টিকেলটি নিয়ে এসেছি। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে তুলে ধরেছি শিমুল শর্মার উচ্চতা ও ওজন। আপনারা যারা শিমু শর্মার উচ্চতা ওজন সম্পর্কে জানতে চান তারা নিচে থেকে জেনে নিন বিভিন্নভাবে অনুসন্ধান করে জানতে পেরেছি যে শিমুশ আমার উচ্চতা পাঁচ ফিট নয় ইঞ্চি এবং ওজন ৭৫ কেজি হলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *