Skip to content
Home » সাজেক হোটেল লিস্ট, রিসোর্ট নাম্বার, হোটেল ভাড়া, ভ্রমণ খরচ-Sajek Classic Resorts

সাজেক হোটেল লিস্ট, রিসোর্ট নাম্বার, হোটেল ভাড়া, ভ্রমণ খরচ-Sajek Classic Resorts

সাজেক হোটেল লিস্ট, রিসোর্ট নাম্বার, হোটেল ভাড়া, ভ্রমণ খরচ

আসসালামু আলাইকুম। ভ্রমণের জন্য বাংলাদেশের মধ্যে অন্যতম স্থান হলো সাজেক। আপনারা যারা আনন্দ মুহূর্ত কাটাতে চান তারা অবশ্যই একবার না একবার সাজেক ভ্রমণ করতে পারেন। আমরা আপনাদের সামনে সুন্দরভাবে সাজেকের বিস্তারিত তথ্য উপস্থাপনা করব যেন আপনারা খুব সুন্দর ভাবে সাজেক কে গিয়ে সময় কাটাতে পারেন। সাজেক ভ্যালিতে থাকার জন্য ছোট বড় প্রায় ৬১ রিসোর্ট রয়েছে। তাই বলছি যারা ভ্রমণ চিন্তা-বিদ তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। আপনারা যারা ভ্রমণ করতে বেশি ভালোবাসেন তারা আমাদের আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগের সহিত পড়ুন। আমরা আজকে সুন্দর করে সাজেক ভ্রমণ করা পরিকল্পনা যারা করছেন তাদের জন্য বিস্তারিত তথ্য নিয়ে উপস্থিত হয়েছি।

সাজেক ভ্যালিতে রিসোর্ট এবং কটেজ এর ফোন নাম্বার

আপনারা যারা ভ্রমণ করেন তারা চিন্তা করেন কোন জায়গায় যাওয়া যায় কোন জায়গায় গেলে বেশি আনন্দ পাওয়া যায় তাই জায়গার কোয়ালিটি বিচার করতে থাকেন। আমরা আজকে আপনাদের বলবো রিসোর্ট বাছাইয়ের ক্ষেত্রে ইস্যুটের কোয়ালিটি ও রিসোর্ট এর অবস্থান প্রাধান্য দিতে হবে যেরকম সেরকমই আমরা আজকে আপনাদের জন্য একটি রিসোর্ট সম্পর্কে তুলে ধরব। আপনি যদি রিসোর্ট টা থেকে সুন্দর একটি ভিউ পেতে চান তাহলে অবশ্যই সুন্দর একটি রিসোর্ট গ্রহণ করতে হবে তবে সাদেক এর সকল লেডি স্যারদের ভিউ পাওয়া যায় সুন্দরভাবে। আপনারা এই সাথে রিসোর্ট গিয়ে আপনাদের সুন্দর মুহূর্ত গুলো কাটাতে পারবেন। তাই অবশ্যই আপনাকে রিচার্ডের ভিতর গিয়ে প্রবেশ করে দেখে শুনে তারপর reset booking করতে হবে তবে আপনারা আপনাদের সামনে সুন্দরভাবে উপস্থাপন করে ধরবো ভালো ভালো এবং সুন্দর রিসোর্ট গুলো সম্পর্কে।

সাজেক রিসোর্ট এর ফোন নাম্বার

আপনি যদি ৭ দিন আগেই রুম বুকিং করার চিন্তা ভাবনা করেন তাহলে অবশ্যই আপনি ফোনের মাধ্যমে বুকিং করতে পারেন। তাই আমরা আপনাদেরকে সেই রিসোর্ট এর রুম বুকিং করার ফোন নাম্বার গুলো তুলে ধরে সহায়তা করব। আপনার চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে সেই ফোন নাম্বার গুলো তুলে নিতে পারেন।

সাজেক রিসোর্ট এর লিস্ট

সাজেক একটি দর্শনীয় স্থান যেখানে সকল প্রান্ত থেকে মানুষ ভ্রমণ করতে আসে। এবং ভ্রমনের আনন্দ পেতে চায়। তাই আমরা আপনাদের সামনে সাবজেক্টের সকল রিসোর্ট এবং সকল হোটেলের লিস্ট গুলো সুন্দর ভাবে উপস্থাপন করলাম যাতে আপনারা খুব সহজেই সেখানে গিয়ে দেখতে পারেন এবং রিসোর্টের নাম গুলো সম্পর্কে জানতে পারেন।

  • লুসাই কটেজ
  • সপ্নচূড়া রিসোর্ট
  • সাজেক রিসোর্ট
  • রুন্ময় রিসোর্ট
  • মেঘ মাচাং
  • জুমঘর ইকো রিসোর্ট
  • মেঘপুঞ্জি রিসোর্ট
  • রিসোর্ট রুংরাং
  • আলো রিসোর্ট
  • আদিবাসি ঘর
  • সারা রিসোর্ট

সাজেক ভ্যালি হোটেল বুকিং

আপনি যদি ভ্যালি হোটেল বুকিং করতে চান অর্থাৎ সাজেক ভ্যালি হোটেল বুকিং করতে চান তাহলে নিচের তথ্যগুলো অনুসরণ করুন আমরা আপনাদের সামনে সুন্দরভাবে উপস্থাপন করব সকল রিসোর্ট এর ভাড়ার তালিকা সহ বুকিং নাম্বার এবং লোকেশন সহ সকল তথ্য সুন্দর সুন্দরভাবে উপস্থাপন করব এজন্য আপনাদের শেষ পর্যন্ত আমাদের এই আর্টিকেলটি পড়তে হবে।

লুসাই কটেজ

আমাদের এই আর্টিকেলটিতে আপনি পাচ্ছেন কেবল রুম এবং ডাবল বেড সহ বিভিন্ন সুযোগ-সুবিধা। আপনি কটেজে বসার সাজেকে সম্পূর্ণ দৃশ্য উপভোগ করতে পারবে মেঘলা এবং সূর্যোদয়ের সকল ধরনের প্রাকৃতিক দৃশ্য তাই আপনার জন্য সুব্যবস্থা খাওয়া-দাওয়া ডেকেসন প্রতিটি রুম সাজেকের জন্য অধিকাংশ লোকই এই কটরে বেছে নেয়।

ভাড়া,,,, 2000 থেকে 3000 টাকা প্রতি রুম ভাড়া।
এবং আপনি যদি 6 একজন শেয়ারিং করে থাকেন তাহলে অবশ্যই আপনাকে 3500 টাকা ভাড়া দিতে হবে। এবং আপনারা যদি তিনজন এক রুমে থাকেন তবুও 35 টাকা চার্জ অনেক জমে থাকলে 25 টাকা।

লুসাই কটেজ যোগাযোগ নাম্বার: ০১৬৩৪১৯৮০০৫ এই নাম্বারে। হট লাইনে বুকিং করতে চাইলে যোগাযোগ করুনঃ ০১৮৮২০০৯৫০০ এই নাম্বারে।

স্বপ্নচুরা রিসোর্ট

স্বপ্নচুরা রিসোর্ট এর বারান্দা থেকে আপনি সাজেকের পুরো সৌন্দর্য উপভোগ করতে পারবেন।তবে সাজেক সারা বছর এতটাই পর্যটক বি লেগে থাকে যে রিসোর্ট গুলোতে আগে থেকে বুকিং করে নিতে হয় বিশেষ করে স্বপ্নচূড়া রিসোর্টে মানুষ কমপক্ষে ৭ দিন আগে থেকেই রুম দিয়ে থাকে।

স্বপ্নচূড়া রিসোর্ট এর ফোন নাম্বার: ০১৮৫১৪৬৮১৮৩

সাজেক রিসোর্ট

সেনাবাহিনী দ্বারা পরিচালিত এই সাজেক রিসোর্ট এসি এবং ভাড়া 10000 থেকে 15000 টাকা। সাজেক রিসোর্ট এর দ্বিতীয় তলায় আছে সব মিলিয়ে চারটি কক্ষ। খাওয়া-দাওয়া সুব্যবস্থা রয়েছে এবং রুমের ভিতর দিকে তাকালেই বাহিরে সাজেকের সম্পূর্ণরূপ খুঁজে পাওয়া যায়।

সাজেক রিসোর্ট এর ফোন নাম্বার: সাজেক রিসোর্ট বুকিং করতে চাইলে যোগাযোগ করুন এই নাম্বারে ০১৮৫৯-০২৫৬৯৪/০১৮৪৭-০৭০৩৯৫ অথবা ০১৭৬৯-৩০২৩৭০ এই নাম্বার গুলোতে।

রুম্ময় রিসোর্ট

এই রিসোর্ট এর মোট পাঁচটি রুম বা কক্ষ রয়েছে প্রতিটি কক্ষে দুজন করে থাকা যাবে নিচতলার রুম ভাড়া ৪৫০০ ।প্রতি রুমে দুইজন করে থাকতে পারবে।

যোগাযোগ নাম্বার: ০১৮৬৫৪৭৬৮৮

মেঘ মাচাং

প্রতিটি কটেজের কমপক্ষে 25 থেকে 35 টাকা ভাড়া প্রদান করতে হবে আপনাদের। এই রিসোর্টে বিদ্যুতের ব্যবস্থা না থাকলেও 24 ঘন্টা রয়েছে সোলার প্যানেলের ব্যবস্থা যাতে আপনি সকল ধরনের সুযোগ-সুবিধা পেতে পারেন।

যোগাযোগ নাম্বার: ০১৮২২১৬৮৮৭৭ 

জুমঘর ইকো রিসোর্ট

প্রতি কটেজ ভাড়া মাত্র ২০০০ থেকে ৩০০০ টাকা।

মেঘপুঞ্জি রিসোর্ট

 ভাড়া ২৫০০ থেকে ৩৫০০ টাকার মধ্যে পাওয়া যাবে এই কটেজ সমুহ। এবং প্রতিটি কটেজে পূর্ব দিকে মুখ করে বারান্দা দেওয়া আছে। যেখানে দাঁড়িয়ে মেঘ,পাহাড় ও আকাশের সুন্দর ভিউ পাওয়া যায়। এছাড়াও রিসোর্ট বুকিং দেওয়া ছাড়া যেকোনো প্রয়োজনে এখনি যোগাযোগ করুন : ০১৮১৫৭৬১০৬৫ এই নাম্বারে।

রিসোর্ট রু়ং রাং

এখানে আছে ছয়টি ডাবল ও ৪ টি কাপল রুম। প্রতিটি ডাবল রুমের ভাড়া ২৫০০ টাকা ও কাপল রুমের ভাড়া ৩৫০০ টাকা। কাঠের কারুকাজ দ্বারা নির্মিত এ রিসোর্ট গুলো দেখলেই মন ভালো হয়ে যায়।  তাই বেশিরভাগ পর্যটকরা কটেজগুলোর মধ্যে রুংরাংকে প্রাধান্য দিয়ে থাকে সবার আগে।বিস্তারিত জানতে যোগাযোগ করুনঃ ০১৮৮৬৩৬৩২৩২/০১৮৮৪৭১০৭২৩ অথবা ০১৮৬৯৬৪৯৮১৭ এই নাম্বারগুলোতে।

আলো রিসোর্ট

এছাড়া আলো রিসোর্ট সম্পর্কে বিস্তারিত আরও জানতে যোগাযোগ করুন :০১৮৬৩৬০৬৯০৬ এই নাম্বারে। আলো রিসোর্ট এর হেড অফিসে সরাসরি কথা বলতে চাইলে এখনি ফোন করুন : ০১৭৫৫৫৫৬৬৯৯ এই নাম্বারে।

বিকাশ নাম্বারটি হচ্ছে : ০১৮১৭৭০৮০৫৭ ।

সারা রিসোর্ট

রিসোর্টটির তথ্য সম্পর্কে আরও জানতে এখনি যোগাযোগ করুন ০১৮৪৬৫৩৯১৩১ অথবা ০১৮৭১০৯৮১২২ এই নাম্বার।

সাদেক আর্মি রিসোর্ট

সাজেকস সবচেয়ে বড় হোটেল হল সাজেক আর্মি রিসোর্ট আপনি যদি সম্পর্কে জানতে চান তাহলে আমরা আপনাদের বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করব সাজেকের বড় সম্পূর্ণ দায়িত্ব পালন করে এই আর্মি আরবি রিসোর্ট এর শুধুমাত্র সামরিক বাহিনী অবস্থান করে থাকে।

সাজেক ভ্যালি ভ্রমণ খরচ

সাজেক বলিতে থাকা হাওয়া কিছুটা খরচ সাপেক্ষ। কিন্তু ভ্রমণে যাচ্ছেন তাই বিভিন্ন ধরনের আনন্দ উৎসবে মেতে উঠবেন এজন্য একটু খরচ বেশি হলেও সেটি আপনার পক্ষে সম্ভব হবে।

বিভিন্ন ধরনের এন্ট্রি ফি ওজি পার্কিং চার্জ বাবদ খরচ হতে পারে জনপ্রতি 200 টাকা।

এবং সাজেকে যদি আপনি নেটওয়ার্কের প্রশ্ন তুলেন তাহলে আমরা আপনাদের বলবো সাজেকে রবি এবং এয়ারটেল ছাড়া অন্য কোন নেটওয়ার্ক কাজ করবেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *