Skip to content
Home » সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার। সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার যোগাযোগ নাম্বারও ভর্তি ফি

সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার। সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার যোগাযোগ নাম্বারও ভর্তি ফি

সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার যোগাযোগ নাম্বারও ভর্তি ফি

বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরাও আপনাদের দোয়া এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমাদের আজকের আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ কেননা যারা সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার যোগাযোগ নাম্বারও ভর্তি সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছেন তাদের জন্যই বিশেষ করে আমাদের এ আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। অনেক ভাইরা রয়েছেন যারা কর্মের জন্য সিঙ্গাপুর যেতে আগ্রহী অর্থাৎ সিঙ্গাপুরে প্রবাদ জীবন শুরু করতে চায় তারা। এক্ষেত্রে সিঙ্গাপুর যাওয়ার পূর্বে সিঙ্গাপুরের জন্য কিছু ট্রেনিং এর প্রয়োজন হয় আর আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করব সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার যোগাযোগ নাম্বারও ভর্তি ফি সম্পর্কে। বাংলাদেশের বর্তমান সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার গুলোর বিস্ময় সম্পর্কে আমরা আমাদের এটিকাটিতে আলোচনা করব।

আপনি সিঙ্গাপুর যাওয়ার জন্য বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য সম্পর্কে জানতে পারবেন আমাদের এই আর্টিকেলটি থেকে। প্রতিবছর অসংখ্য মানুষ সিঙ্গাপুর যায় বিভিন্ন শাখায় বিভিন্ন পেশায় কাজ করার জন্য। একজন মানুষ ট্রেনিং ছাড়া কখনোই সিঙ্গাপুরে যেতে পারছে না ট্রেনিং পরীক্ষা নিরীক্ষার পরবর্তী সময়ে সিঙ্গাপুর যাওয়ার অনুমতি পায় তারা। তাই স্বাভাবিকভাবে ট্রেনিং সেন্টারগুলোর মাধ্যমে ট্রেনের কার্য সম্পন্ন করতে হয়।

আর আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি ট্রেনিং সেন্টার গুলোকে কেন্দ্র করে আলোচনা করব। আপনারা যারা উন্নত মানের ট্রেনিং সেন্টার গুলোর নাম যোগাযোগ নাম্বার পাশাপাশি তারা কতদিনের ট্রেনিং এর পর সিঙ্গাপুর যাওয়ার জন্য পরীক্ষায় পাঠান তাদের সেন্টারের খরচ কত বিস্তারিত জানতে পারবেন আমাদের এই আর্টিকেলটি থেকে।

সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার

সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার হল মূলত সিঙ্গাপুর যাওয়ার পূর্বে যে ট্রেনিং গুলো নেওয়ার প্রয়োজন হয় থাকে সেগুলো ট্রেনিং সেন্টারের মাধ্যমে শেখানো হয়। সুতরাং আপনারা যারা সিঙ্গাপুর যেতে আগ্রহ প্রকাশ করছেন তারা সিঙ্গাপুর যাওয়ার পূর্বে ট্রেনিং সেন্টারে ভর্তি হয়ে যান এবং নিজেকে সিঙ্গাপুর যাওয়ার জন্য প্রস্তুত করতে হয়। বর্তমান সময়ে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের ট্রেনিং সেন্টার রয়েছে আপনার উদাহরণস্বরূপ হয়ে আপনাকে বলতে পারি সিঙ্গাপুর সরকারি ট্রেনিং সেন্টার।

এছাড়া রয়েছে সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার সাভারে ট্রেনিং সেন্টার গুলো সাভারে অবস্থিত চাইলে আপনারা সরাসরি এগিয়ে যোগাযোগ করতে পারেন এই ট্রেনিং সেন্টার। আর আপনি চাইলে সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার গাজীপুরের পাশাপাশি ঢাকা-চট্টগ্রাম খুলনা সহ বিভিন্ন অঞ্চলের সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার প্রতিষ্ঠিত হয়েছে যেগুলোতে ভর্তি হওয়ার মাধ্যমে আপনি সিঙ্গাপুর যাওয়ার জন্য সম্পূর্ণভাবে প্রস্তুত হতে পারে।

সিঙ্গাপুর ওয়ার্ক ভিসার জন্য প্রয়োজনীয়

বিদেশী কর্মী যারা সিঙ্গাপুরে কাজ করেন তাদের নিচে উল্লেখিত প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে হবে:

  • আবেদনকারীর অবশ্যই একটি বৈধ পাসপোর্ট থাকতে হবে।

  • আবেদনকারীর বয়স কমপক্ষে 18 বছর হতে হবে

  • আবেদনকারী শুধুমাত্র কর্তৃপক্ষ কর্তৃক জারিকৃত ওয়ার্ক পারমিটে উল্লিখিত কাজের সুযোগের মধ্যে কাজ করতে পারবেন।

উপরে উল্লেখিত বিষয়গুলো ছাড়াও, সিঙ্গাপুরে কর্মরত বিদেশী কর্মীদের অবশ্যই মেনে চলতে হবে:

  • অন্য কোনও ব্যবসায় অংশ নেবেন না বা তাদের নিজস্ব ব্যবসা শুরু করবেন না।

  • শুধুমাত্র পেশায় এবং ওয়ার্ক পাস বা ওয়ার্ক পারমিট উল্লেখিত নিয়োগকর্তার জন্য কাজ করুন।

  • জনশক্তি মন্ত্রকের অনুমোদন ছাড়া সিঙ্গাপুরের নাগরিক বা সিঙ্গাপুরের মধ্যে বা বাইরে স্থায়ী বাসিন্দা বিয়ে করবেন না।

  • চাকরির শুরুতে নিয়োগকর্তা যে ঠিকানায় সেট করেছেন শুধুমাত্র সেখানেই থাকুন।

  • সর্বদা মূল ওয়ার্ক পারমিট বহন করুন এবং যেকোনো পাবলিক অফিসারের চাহিদা অনুযায়ী পরিদর্শনের জন্য এটি তৈরি করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *