Skip to content
Home » সুইজারল্যান্ডের লুজানে পহেলা বৈশাখ উদযাপিত 2024

সুইজারল্যান্ডের লুজানে পহেলা বৈশাখ উদযাপিত 2024

সুইজারল্যান্ডের লুজানে পহেলা বৈশাখ উদযাপিত

প্রিয় পাঠক দেশের সাথে তাল মিলিয়ে প্রবাসী ও জাতি ধর্ম বর্ণ ভেদাভেদ ধনী করবে বৈষম্য বলে আমরা আজকে আপনাদের মাঝে তুলে ধরেছি পহেলা বৈশাখ উদযাপিত সম্পর্কিত একটি আর্টিকেল। আপনারা যারা পহেলা বৈশাখ উদযাপিত নিয়ে বিভিন্ন বিষয়ে অনলাইনে জানার জন্য অনুসন্ধান করছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আপনারা যারা সুইজারল্যান্ডের লুজানে পহেলা বৈশাখ উদযাপন করতে চাচ্ছেন কিংবা সুইজারল্যান্ডের লুজানে পহেলা বৈশাখ সম্পর্কে জানতে চাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজেই জানতে পারবেন।

এবারে সুইজারল্যান্ডের লুজার প্রবাসীদের সংগঠন লুজন কল্যাণ পরিষদ উৎসবের শহীদ পহেলা বৈশাখ উদযাপন করবে বলে আলোচনা করেছেন। বৈশাখী উৎসবের নানান আয়োজনে নতুন বছরকে স্বাগত জানাতেই দিনব্যাপী চলে বর্ষবরণের নানান আয়োজন। তাই আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি পহেলা বৈশাখ উৎসবে নতুন বছরকে স্বাগত জানার কিছু স্ট্যাটাস উক্তি ও ক্যাপশন।

সুইজারল্যান্ডের লুজানে পহেলা বৈশাখ

এবারে সুইজারল্যান্ডের লুজানে পহেলা বৈশাখ উদযাপনের জন্য গান পরিবেশন করেন লন্ডন থেকে আগত শিল্পী লাভ নম্বর এবং ইতালি থেকে ইলমি সাহা। নিত্য শিল্পে মোনালিসা ভৌমিক এবং সারাভূমি নৃত্য পরিবেশন করবেন। আপনারা যারা সরাসরি এই অনুষ্ঠানটি দেখতে চান তারা অবশ্যই সুইজারল্যান্ডের রোজা নিয়ে পহেলা বৈশাখ উদযাপন অংশগ্রহণ করতে হবে।

লুজাম কল্যাণ পরিষদের আয়োজনে মিলিটন ও যুগ্ম সাধারণ সম্পাদক সম্পদ আহমেদ শামীমের পরিচালনায় রিমা খান বর্ষবরণের দিনব্যাপী আয়োজন। তাই আপনারা যারা পহেলা বৈশাখ কে আনন্দে উদযাপন করতে চান তারা অবশ্যই সুইজারল্যান্ডের অধিবাসীদের জন্য এই সুজার কল্যাণ পরিষদের আয়োজনে পহেলা বৈশাখ উদযাপনে অংশগ্রহণ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *