Skip to content
Home » সুনামগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

সুনামগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

সুনামগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরাও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আলোচনা করতে চলেছি সুনামগঞ্জ জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কিত একটি আর্টিকেল। আপনারা যারা সুনামগঞ্জ জেলার অধিবাসী তাদের জন্য আমাদের এ আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। কেননা সেহেরি ও ইফতারের সময়সূচি জানা না থাকলে সঠিক সময়ে রোজা পালন করা সম্ভব নয় আর তাই আমরা আপনাদের জন্য এই আর্টিকেলটি খুব সুন্দর করে সাজিয়েছি।

আপনারা যারা সুনামগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আপনারা চাইলে খুব সহজে আমাদের এয়ার টিকাটি থেকে সুনামগঞ্জ জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সংগ্রহ করে সঠিক নিয়মে রোজা পালন করতে পারবেন।

সুনামগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024

রমজান মাস পবিত্র মাস আর এই মাসে একটি বিশেষ শব্দ হচ্ছে সেহেরি ও ইফতারি। এই সেহরি ও ইফতারের সময় জানা না থাকলে সঠিক নিয়মে রোজা পালন করা যায় না কেননা সঠিক সময়ে সেহরি এবং সঠিক সময়ে ইফতারি করা লাগে তাহলে রোজা সঠিক নিয়মে পালন করা হয়।তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সুনামগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের থেকে সুনামগঞ্জ জেলা সেহরি ও ইফতারের সময়সূচি জেনে নিয়ে সঠিক নিয়মে রোজা কায়েম করতে পারবেন।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৪৭ am ৪:৫৩ am ৬:০৫ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৪৬ am ৪:৫২ am ৬:০৫ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৪৫ am ৪:৫১ am ৬:০৬ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪৪ am ৪:৫০ am ৬:০৬ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪৩ am ৪:৪৯ am ৬:০৭ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪২ am ৪:৪৮ am ৬:০৭ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪১ am ৪:৪৭ am ৬:০৭ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪০ am ৪:৪৬ am ৬:০৮ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৩৯ am ৪:৪৫ am ৬:০৮ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৩৮ am ৪:৪৪ am ৬:০৮ pm
মাগফিরাতের ১০ দিন
বাকি দিন গুলো ২০ তারিখের পর দেয়া হবে…

সুনামগঞ্জ জেলার সেহরি ও ইফতারের আজকের সময়সূচি 2024

আপনি কি প্রতিদিনের আপডেট সময়সূচি প্রতিদিন পেতে চান কিংবা আপনার নিজস্ব জেলার ইফতারের সময়সূচি বের করতে চান অন্য কোন জেলার সময় বাড়িয়ে কিংবা কমিয়ে। তাহলে অবশ্যই আপনাকে আমাদের এই ওয়েবসাইটটি শেষ পর্যন্ত অনুসরণ করে নিচে দেওয়া চারটি থেকে সুনামগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি বের করতে পারবেন।

রোজার ক্যালেন্ডার 2024 সুনামগঞ্জ জেলা

আমরা আমাদের এই ওয়েবসাইটি থেকে বিভিন্ন জেলার সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে সুনামগঞ্জ জেলা সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ নিতে পারেন এবং নির্দিষ্ট সময় সেহরি ও ইফতারি করে আপনার প্রিয় রোজা সুস্থ মতে এবং সুন্দরভাবে কায়েম করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *