Skip to content
Home » সৌদি আরবে ঈদের চাঁদ দেখা গেছে 2024

সৌদি আরবে ঈদের চাঁদ দেখা গেছে 2024

সৌদি আরবে ঈদের চাঁদ দেখা গেছে

প্রিয় পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরা আপনাদের দোয়ায় ভালো আছি।আজ ২০শে এপ্রিল সৌদি আরবে চাঁদ দেখা গেছে। তাই আগামীকাল একুশে এপ্রিল শুক্রবার ঈদুল ফিতর। সৌদি আরব মুসলিম দেশগুলোর মধ্যে অন্যতম একটি দেশ। সৌদি আরব মধ্যপ্রাচ্যের একটি সার্বভৌম আরব রাষ্ট্র। তাই আয়তনের দিক দিয়ে এশিয়ার সবচেয়ে বড় আরব দেশ পুরো বিশ্বের পাশাপাশি এই দেশেও পালিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর।

আজ ২০ এপ্রিল রোজ বৃহস্পতিবার। সৌদি আরবের ঈদুল ফিতরের চাঁদ দেখা গিয়েছে। তাই আগামীকাল একুশে এপ্রিল ঈদুল ফিতর। অর্থাৎ সৌদি আরবে আজকে চাঁদ দেখা গেছে বলে আগামীকাল ঈদ। আর তাই গবেষণা অনুসারে আগামীকাল সৌদি আরবে ঈদ হলে ২২ শে এপ্রিল শনিবার অন্যান্য দেশে অর্থাৎ বাংলাদেশে ঈদ হবে।

সৌদি আরবে চাঁদ দেখা গেছে 2024

আরব মুসলিম দেশগুলোর মধ্যে সৌদি আরব একটি অন্যতম দেশ। এদেশে আজকে চাঁদ দেখা গেছে তাই আগামীকাল সৌদি আরবে ঈদ উদযাপিত হবে। সবাই আনন্দ উৎসার মধ্য দিয়ে এই অনুষ্ঠান পালন করবে। দেশের জ্যোতির্বিজ্ঞানীরা ঘোষণা দিয়েছেন তাই বর্তমান সময়ে অনেকেই অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন আগামীকাল ঈদ হবে কিনা এই সম্পর্কে জানার জন্য। আপনারা যারা এখন পর্যন্ত অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন সৌদি রাব্বি ঈদ হবে কিনা এটা জানার জন্য তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। কেননা আমরা আজকে আমাদেরই আর্টিকেলটিতে আলোচনা করেছি সৌদি আরবে ঈদ হবে কিনা সেই বিষয়ে।

সৌদি আরবে ঈদ কবে

অনেকেই এখন পর্যন্ত অনলাইন অনুসন্ধান করেছেন সৌদি আরবে ঈদ কবে এটা জানার জন্য তাদের জন্যই বলছি আজকে ২০শে এপ্রিল বৃহস্পতিবার সৌদি আরবে ঈদুল ফিতরের চাঁদ দেখা দিয়েছে। তাই আগামীকাল একুশে এপ্রিল রোশ শুক্রবার ঈদুল ফিতর অনুষ্ঠিত হবে। আপনারা যারা এখন পর্যন্ত অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন সৌদি আরবে ঈদ কবে তাদের জন্য বলছি আগামীকাল রোজ শুক্রবার একুশে এপ্রিল সৌদি আরবে ঈদ উদযাপন হবে।
আগামীকাল ২১শে এপ্রিল রোজ শুক্রবার সৌদি আরবে ঈদুল ফিতর অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *