Skip to content
Home » স্টাইলিশ ফেসবুক নিকনেম। স্মার্ট ফেসবুক বায়ো এড প্রক্রিয়া

স্টাইলিশ ফেসবুক নিকনেম। স্মার্ট ফেসবুক বায়ো এড প্রক্রিয়া

স্টাইলিশ ফেসবুক নিকনেম

বর্তমান যুগে হচ্ছে ফোনের যুগ। আর এই ফোনের যুগে সবার হাতে হাতে এখন স্মার্টফোন। আরে স্মার্টফোনের যুগে এবং প্রায় ২৫ কোটি রও বেশি লোক ফেসবুক ইউজ করে। ফেসবুকে ছেলেমেয়েরা আধুনিক যুগে আধুনিকতার ছোঁয়া হিসেবে স্টাইলস নাম ব্যবহার করতে চায়। অনেকে আছেন যারা নিজের নাম ব্যবহার না করে স্টাইলিশ নাম ব্যবহার করে থাকেন ফেসবুক আইডিতে। আরে ফেসবুক আইডিতে সেলিনা ব্যবহার করা অনেকগুলো নিয়ম আছে।

আপনারা যারা ফেসবুকে স্টাইলিশ নাম ব্যবহার করতে চান তারা এ নিয়মগুলো ভালো করে জেনে নিন। আমি আপনাদের মাঝে আজকে নিয়ে এসেছি ফেসবুকে কিভাবে স্টাইলিশ নাম ব্যবহার করবেন এবং এর পদ্ধতি সমূহ নিয়ে আজকে আমি এই পোস্টটিতে আলোচনা করেছি। যে সকল ছেলেমেয়েরা ফেসবুকে স্টাইলিশ নাম ব্যবহার করতে চান তারা এখান থেকে স্টাইলিশ নাম ব্যবহার করার নিয়ম গুলো জেনে নিতে পারবেন।

স্টাইলিশ ফেসবুক নিক নেম এড করার জন্য যা করা প্রয়োজন

স্টাইলিশ ফেসবুক নিকনেম এ্যাড করার জন্য যে সকল নিয়ম ব্যবহার করা প্রয়োজন আমি সেসব কল নিয়ম নিচে উল্লেখ করে দিয়েছি। শুধু চাইলেই স্টাইলিশ ফেসবুক নিকনেম এড করা যায় না এর নিয়ম কানুন মেনে তারপরে স্টাইলিশ ফেসবুক নিকনেম ব্যবহার করতে হয়। এর নিয়ম গুলো আপনারা ভালো করে দেখে নিন।

১. সর্ব প্রথমে আমাদেরকে গুগল প্লে স্টোর থেকে টাচ ভিপিএন নামক একটি এপ্লিকেশন ইন্সটল করার প্রয়োজন পড়বে।

২.এপ্লিকেশনটি ইন্সটল করলে আপনারা একটি ইন্টারফেস দেখতে পারবেন। আপনাদেরকে অ্যাপ্লিকেশন টা ওপেন করে বেস্ট পেজ এ ক্লিক করতে হবে।

৩. বেস্ট চয়েস অপশনে ক্লিক করার পর আপনার অনেকগুলো কান্ট্রি দেখতে পারবেন আপনাদেরকে অবশ্যই স্পেন কান্ট্রি সিলেক্ট করে কানেক্ট এ ক্লিক করলে কানেক্ট করে নিতে হবে এই ভিপিএন টি।

৪. ভিপিএন কানেক্ট হয়ে গেলে এবার আপনি ফেসবুকে চলে যান। ফেসবুকে যাওয়ার পর আপনি তিন লাইনে ক্লিক করে সেটিংস এ ক্লিক করুন।

৫.সেটিংস এ ক্লিক করার পর আপনি পার্সোনাল ইনফরমেশন এ ক্লিক করবেন।

৬.তারপর আপনি নামের পাশে এডিট অপশনে ক্লিক করবেন।

৭.তারপর দেখতে পারবেন অ্যাড এ নিকনেম বা ডাকনাম নামক অপশন রয়েছে সেখানে ক্লিক করবেন।

৮. পরবর্তীতে আপনাদের সামনে নিকনেম এড করার বক্স চলে আসবে।সেখানে আপনি নিচের দেওয়া নিকনেম গুলোকে কপি করে যেকোনো একটি পেস্ট করে দিয়ে আপনারা সেভ করে দিবেন তাহলে এগুলো আপনার ফেসবুক আইডিতে এড হবে।

ছেলেদের ফেসবুক নিকনেম

অনেক ছেলেরাই আছে যারা ফেসবুকে নিকনেম ব্যবহার করে থাকে। আরে নাম কিভাবে বার করতে হয় অনেকেই তা জানে না। আমি আজকে আমার এই পোস্টটিতে ছেলেদের ফেসবুক নিয়ে লিখেছি আপনার এখান থেকে সুন্দর করে ছেলেদের ফেসবুক নিতে পারবেন।

ফেসবুক স্টাইলিশ নাম বাংলা

অনেকে আছেন যারা ফেসবুকে স্টাইলিশ নাম বাংলায় লিখতে চান। তাদেরকে সে বাংলা নাম লেখার জন্য যে সকল নিয়ম কানুন দরকার আমি আমার এই প্রস্তুত দেশের নিয়ম কানুন গুলো সুন্দর ভাবে লিপিবদ্ধ করেছি। শত শত লোক এই ফেসবুকে স্টাইলিশ নাম বাংলায় উল্লেখ করে থাকে। তাই বলছি এই স্টাইলিশ নাম বাংলায় লিখতে পারলে নিয়ম কানুন গুলো নিচে থেকে জেনে নিন।

Facebook Stylish Bio No-1

╔🔵╗◢◣╔🟣╗

❤️🧡🖤💙💜🤎

╚🟢╝◥◤╚🔴╝

♦️🖤♦️

♦️🖤♦️

🌹

♦️🖤♦️

♦️🖤♦️

╔🔵╗◢◣╔🟣╗

❤️🧡🖤💙💜🤎

╚🟢╝◥◤╚🔴╝

 

□■□■□■□■□■□■□■□■

◢◣

◥🔵◤

╱◣◥🔴◤◢╲

◥🟢◤

🖤

༒༒

★♦️★🖤🖤★♦️★

🖤

◥🔵◤

◥🔴◤

╱◣◥🟢◤◢╲

◥◤

□■□■□■□■□■□■□■□■

ফেসবুক নিক নেম মেয়েদের

অনেক মেয়েরা আছেন যারা ফেসবুক নেম হিসেবে ব্যবহার করতে চান। আধুনিক যুগে এসে তার ও আধুনিকতায় পিছিয়ে পড়তে চান না। তাই তারাও ফেসবুক আইডিতে নিকনেম ব্যবহার করতে চান।ফেসবুক নিকনেম মেয়েদের জন্য যে নিয়ম কানুন দরকার সেগুলো নিচে উল্লেখ করা হলো।

ফেসবুক স্টাইলিশ ফন্ট /বায়ো

ফেসবুক স্টাইলিশ ফন্ট বা বায়ো যারা এখনো খুঁজে পাননি তারা আমার এই পোস্টটি থেকে সংগ্রহ করে নিতে পারবেন। আমি আজকে আমার এই পোস্টটিতে ফেসবুক স্টাইলিশ ফ্রন্ট বা বায়ো উল্লেখ করেছি। যারা ফেসবুক স্টাইলিশ হট ভাবেও ব্যবহার করতে চান তারা এখান থেকে সংগ্রহ করতে পারবেন।

1st Bio

ılı.——Volume——.ılı.

: ▄ █ ▄ █ ▄ ▄ █ ▄ █ ▄ █

: Min- – – – – – – – – – -●Max

2nd Bio

━━━━━━━━╭━━╮━━┳

╢╭╮╭━━━━━┫┃▋▋━▅┣

╢┃╰┫┈┈┈┈┈┃┃┈┈╰┫┣

╢╰━┫┈┈┈┈┈╰╯╰┳━╯┣

╢┊┊┃┏┳┳━━┓┏┳┫┊┊┣

╨━━┗┛┗┛━━┗┛┗┛━━┻

3rd Bio

╳╳╳╳╳╳╳╳╳╳╳╳╳╳╳

╔╗ ╔╗╔═╦╦╦═╗ ╔╗╔╦═╦╦╗

║║ ║╚╣║║║║╩╣ ╚╗╔╣║║║║

╚╝ ╚═╩═╩═╩═╝ ═╚╝╚═╩═╝

╳╳╳╳╳╳╳╳╳╳╳╳╳╳╳

4th Bio

╳╳╳╳╳╳╳╳╳╳╳╳╳╳╳╳╳╳

┣┫┃┗┳━┫┗┳━┓┏┳┳━┳┳┓

┃┃┃┃┃╋┃┏┫┻┫┃┃┃╋┃┃┃

┗┛┗┻┻┻┻━┻━┛┣┓┣━┻━┛

╳╳╳╳╳╳╳╳╳╳╳╳╳╳╳╳╳╳

6th Bio

▦═══██████████████═══▦

╔━━❖❖❁❖❖━━╗ 

╠━✫✫━❥ 🅾■━✫✫━╣ 

╚━━❖❖❁❖❖━━╝

▦═══██████████████═══▦

l ╱◥█▒▓▒░▒▓▒░▓▒█◣ ║║✪✫╭╬╼✬╾─╬╮ ║║✪✫╰╬╼✬╾╬╯ 🆄▁▁▁▁▁▁▁▁▁▁▁▁▁

ফেসবুক বায়ো সেট করার প্রক্রিয়া বা নিয়ম

আপনারা যারা এখন পর্যন্ত জানেন না ফেসবুক বায়ো সেট করার প্রক্রিয়া বা নিয়ম তারা এখনো চলে আসুন আমার এই পোস্টটিতে আমি আজকে ফেসবুক বায়ো সেট করার প্রক্রিয়া বা নিয়মগুলো উল্লেখ করেছি। ফেসবুক সেট করার প্রক্রিয়া বা নিয়ম না জানলে কখনোই ফেসবুককে সেট করা যায় না। আপনারা যারা ফেসবুক ফন্ট বা বায়ো সেট করতে চান তারা নিজে দেখে নিন।

🗼
🗼♦🗼
⛓♦⛓
💡⛓🔴⛓💡
♦⛓♦⛓♦
⛓♦⛓
⛓♦⛓
⛓♦⛓
⛓♦⛓
⛓♦⛓
🔺💈♦💈🔺
⭕ ▓▓BD king▓▓ ⭕
⭕ ▓▓▓▓▓▓▓▓▓ ⭕
▂▃▅▇▇▇▇▇▇▇▇▇▅▃

 

l ╱◥█▒▓▒░▒▓▒░▓▒█◣ ║║✪✫╭╬╼✬╾─╬╮ ║║✪✫╰╬╼✬╾╬╯ 🆄▁▁▁▁▁▁▁▁▁▁▁▁▁

🖤
💜⭕💜
💙❖⭕❖💙
◈•┼┼•🌹•┼┼•◈
✮┼✮
━━❖❖♥❖❖━━
꧁𑁍Love U𑁍꧂
━━❖❖♥❖❖━━
✮┼✮
◈•┼┼•🌹•┼┼•◈
💜❖⭕❖💜
🧡⭕🧡
🖤

আপনারা যারা আমার এই পোস্টটি থেকে স্টাইলিশ ফেসবুক নিক নাম দেওয়ার পদ্ধতি গুলো জানতে পারলেন এবং নিজেকে প্রকৃত মনে করছেন তারা সবার সাথে আমার এই পোস্টটি শেয়ার করবেন। আমি আজকে চেষ্টা করেছিলাম আপনাদের মাঝে তুলে দেওয়ার স্টাইলিং নিক নেম ব্যবহার করার পদ্ধতি ও নিয়ম কানুন জানানোর। আমি আবার নতুন কোন তথ্য নিয়ে আপনাদেরকে উপহার দেওয়ার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *