Skip to content
Home » হ্যাপি নিউ ইয়ার ছন্দ ২০২৩

হ্যাপি নিউ ইয়ার ছন্দ ২০২৩

হ্যাপি নিউ ইয়ার ছন্দ ২০২৩

হ্যাপি নিউ ইয়ার একটি আকর্ষণীয় দিন। কেননা পুরাতন বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগত জানানো হয় এই দিনটিকে। আর এই দিনটিকে খুব উৎসাহের মাধ্যমে পালন করে থাকে পৃথিবীর মানুষ। প্রিয় মানুষদের সাথে আনন্দ উল্লাসে কাটাতে চায় দিনটি। তাই এই দিনটিকে একজন আরেকজনকে বিভিন্নভাবে স্বাগত জানায়। কেউ এসএমএস জানিয়ে, কেউ স্ট্যাটাস জানিয়ে, কেউবা নতুন বছরের পিকচার পাঠিয়ে, আবার কেউ আছে নতুন বছরে স্বাগত জানিয়ে প্রিয়জনদের মাঝে ছন্দ পাঠাতে চায়। আর আমরা আজকে সেইসব মানুষদের জন্যই আমাদের এই আর্টিকেলটি সাজিয়ে গুছিয়ে ফুটিয়ে তুলেছি।

পাঠক বন্ধুগণ আপনারা যারা নতুন বছরের স্বাগত জানাতে হ্যাপি নিউ ইয়ার সম্পর্কে ছন্দ অনলাইনে অনুসরণ করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। কেননা আমরা আজকে আপনাদের মাঝে তুলে ধরব হ্যাপি নিউ ইয়ার ২০২৩ সম্পর্কে কতগুলো ছন্দ। যেগুলো আপনারা সংগ্রহ করে আপনাদের প্রিয় মানুষদের কাছে শেয়ার করতে পারেন।

হ্যাপি নিউ ইয়ার ছন্দ ২০২৩

পাঠক বন্ধুগণ আপনাদের মাঝে অনেকে রয়েছেন যারা এখনো অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন হ্যাপি নিউ ইয়ার ছন্দ ২০২৩ সম্পর্কে জানার জন্য। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে হ্যাপি নিউ ইয়ার ২০২৩ সম্পর্কে আর কিছু ছন্দ উল্লেখ করেছি। আপনারা যারা হ্যাপি নিউ ইয়ার ছন্দ পেতে আগ্রহী তারা আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করে নিন।

“আশা করি, আপনাদের মাঝে আছে একটি নতুন আনন্দের মুহূর্ত যে মুহূর্তে মানুষের হৃদয়কে ছুয়ে দিয়ে যায় । আর মানুষের হৃদয়ে লিখে দিয়ে যায় কিছু নতুন নতুন চাওয়া পাওয়া। তাই আপনাকে এবং আপনার পরিবারকে জানাই নতুন বছরের শুভেচ্ছা। হেপি নিউ ইয়ার।”

“এই নতুন বছরটি তোমার জীবনে নিয়ে আসুক দুর্দান্ত সাফল্য। যা কখনো কেউ আশা করে না। তাই এই ২০২৩ নিয়ে আসুক আপনার জীবনের সব আনন্দের মুহূর্তকে আপনার হাতে তুলে দিতে।”

“হ্যাপি নিউ ইয়ার মানে নতুন বছর নতুন বছর মানে নতুন সবকিছুই। পুরাতন সূর্য হস্ত যাওয়ার আগে। পুরাতন ক্যালেন্ডার টা ছিঁড়ে ফেলার আগে। অন্য কারো শুভেচ্ছা পাওয়ার আগেই ।আমি আগাম জানাচ্ছি নতুন বছরের শুভেচ্ছা। হ্যাপি নিউ ইয়ার।”

“ঈশ্বর আমাদের অনেক সমস্যার সম্মুখীন এর মধ্যেও এ নতুন বছরটি পালন করার তৌফিক দিয়েছেন। তাই ঈশ্বরের কাছে প্রার্থনা করি নতুন বছরটি যেন সবার কাছেই সুখের এবং আনন্দের হয়। সবাই যেন প্রান খুলে আসতে পারি এই দিনটিতে।”

হ্যাপি নিউ ইয়ার সেরা ছন্দ ২০২৩

অনেকেই রয়েছেন যারা হ্যাপি নিউ ইয়ার সম্পর্কে সেরা কিছু ছন্দ সংগ্রহ করতে চান। তাই আমরা আমাদের এই আর্টিকেলটিতে হ্যাপি নিউ ইয়ার সম্পর্কে সেরা কিছু ছন্দ তুলে ধরেছি। নতুন কে স্বাগত জানানো এই ছন্দগুলো আপনাদের সবার ভালো লাগবে। সেরা ছন্দ পেতে আপনাদের মাঝে যারা আগ্রহী তারা আমাদের এই আর্টিকেলটির নিচে থেকে হ্যাপি নিউ ইয়ার সেরা ছন্দ ২০২৩ গুলো সংগ্রহ করে নিন।

মুছে যাক সকল কলুষতা
শান্তির বার্তা নিল খামে পাঠালাম
সুদিনের সুবাতাস তোমায় দিলাম
শুভ নববর্ষ 2023

নতুন বছরে ফুটবে নতুন গোলাপ
নতুন প্রশ্নের নতুন উত্তর পাবেন
ভেবেচিন্তে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিন
পুরানো মুখের সাথে নতুন মুখোশ পাবেন..!!

বছরটি নতুন হলেও বন্ধুরা সবাই পুরানো
গরীব হলেও সুখের ভান্ডার আছে
সকাল-সন্ধ্যা একা একা তাদের মনে পড়ে
নতুন বছর শুধু অজুহাত
শুভ নববর্ষ 2023..!!

 শুভ নববর্ষের 
নতুন সূর্য হবে নতুন আলো
চাঁদের সাথে অমাবস্যা থাকবে
নতুন বছর আরো আনন্দের হবে
যখন প্রিয়জনের ভালোবাসায় নতুন চিনির শরবত হবে..!!

এই নতুন বছরে সব দুঃখ ভুলে যাই
এই নতুন বছরে ঠোঁটে হাসি
সব অভিযোগ ভুলে যাওয়া
এই নতুন বছরে সবাই উদযাপন করুন
তোমাকে শুভ নববর্ষ..!!

আসুন ভালবাসা এবং ঘৃণাকে বিদায় জানাই
ভালো মুহূর্তগুলোকে লালন করুন এসো খারাপকে বিদায় জানাই
2022 সালের ছায়া নতুন বছরে 2023 এর উপর পড়ে না
আসুন বিদায় জানাই সেই করনা বছরকে..!!

শুভ নব বর্ষ
দুঃখ আসে এবং যায়
কিছু না কিছু অবশ্যই আমাদের এই শিক্ষা দেয়
কিন্তু সেই মুখে হাসি থেমে যায়
এখানে প্রতি মুহূর্তে কে হাসে..!!

আপনি জীবনে যে সব পাবেন
আপনার মুখে হাসি ফোটাতে
প্রতিটি দিন আপনার নতুন বছরের মত হোক
তোমার সাফল্যে কাঁপছে এই পৃথিবী..!!
খুব শুভ নববর্ষ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *