Skip to content
Home » হ্যাপি নিউ ইয়ার নতুন মেসেজ 2024, | Happy New Year 2024 SMS

হ্যাপি নিউ ইয়ার নতুন মেসেজ 2024, | Happy New Year 2024 SMS

হ্যাপি নিউ ইয়ার নতুন মেসেজ

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করছি আপনারা সবাই ভাল আছেন। আমরাও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। এই পোস্টে আমরা আপনাদের জন্য আলোচনা করব হ্যাপি নিউ ইয়ার মেসেজ সম্পর্কে সুতরাং আপনারা যারা অনলাইনে এসেছেন হ্যাপি নিউ ইয়ার এসএমএস সংগ্রহের লোককে তারা আমাদের এই আর্টিকেলটি থেকে ম্যাচের সংগ্রহ করতে পারবেন। অনেকের রয়েছেন যারা এখনো হ্যাপি নিউ ইয়ার এর নতুন এসএমএস গুলো খুঁজে যাচ্ছেন কিন্তু তেমন পছন্দের কোন মেসেজ পাচ্ছেন না তাই আমরা আমাদের এই আর্টিকেলটি তো একসাথে অনেক হ্যাপি নিউ ইয়ার মেসেজ দিয়ে রেখেছি আশা করছি আপনাদের এখান থেকে কোন কোন মেসেজ পছন্দ হবে।

নতুন বছরের শুভেচ্ছা এসএমএস গুলো অনুসন্ধানকারীরা এখান থেকে তাদের প্রয়োজনীয় শুভেচ্ছা বার্তা সংগ্রহ করতে পারবেন। এরপরেই বাচ্চা গুলো অনলাইনসহ বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনের সাথে এই শুভেচ্ছা মেসেজগুলো শেয়ার করতে পারবেন। এছাড়া অনেকে নতুন বছর উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানগুলোতে শুভেচ্ছা বাণী হিসেবে উদযাপন করতে পারবে।

হ্যাপি নিউ ইয়ার নতুন মেসেজ

আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে হ্যাপি নিউ ইয়ার নতুন মেসেজ তুলে ধরেছি যেগুলো আপনাদের সব ভালো লাগবে এবং আপনাদের প্রিয় মানুষদের সাথে শেয়ার করতে পারবেন। দীর্ঘ সময় শ্রমের মাধ্যমে আমরা এই নতুন এসএমএস গুলো আপনাদের জন্য দিতে সক্ষম হয়েছি। আপনারা যারা হ্যাপি নিউ ইয়ার নতুন মেসেজ পেতে আগ্রহী তারা নিচে থেকে মেসেজগুলো তুলে নিন।

  • দিন গুলি যেমনি হোক, ঠিক যায় কেটে, তবে বল লাভ কি পুরোনো স্মৃতি গেথে, এ বছরে পুরন হউক তোমার সকল আসা, নতুন বছরে তোমার জন্য এটাই করি প্রত্যাশা। নতুন বছরের শুভেচ্ছা।
  • নিউ ইয়ার দিচ্ছে উঁকি,আর মাত্র কিছুক্ষণ বাকি। গাছে গাছে উড়ছে পাখি, বন্ধু তোমাকে বলে রাখি। অগ্রীম হ্যাপি নিউ ইয়ার।
  • নতুন বছর নতুন দিন, সবার জীবনটা হোক রঙিন। পুরনোকে ভুলে যাও আসবে নতুন কিছু আরও, পুরনোকে ভেবে মন খারাপ হয় না যেন কারও। শুধু ভালবাসা গুলো থেকে যাক সব হৃদয়ে যেমনি ছিল যার, সবাই কে জানাই আমি *হেপি নিউ ইয়ার*
  • শুনে যাও ভোরের পাখি, একটা কথা বলে রাখি। আছে ১টা বন্ধু আমার, মনে পড়ে সকাল বিকাল। কি করে যে জানাই তাঁকে – Dear, Happy New Year.
  • নিশি যখন ভোর হবে। সুখ তারা নিভে যাবে, আসবে একটা নতুন দিন, দুঃখ হতাশা যাও ভুলে, হাসি আনন্দ নিও তুলে, বছরটা হোক অমলিন। হ্যাপি নিউ ইয়ার ২০২৩।
  • স্বপ্ন সাজাও রঙের মেলায়, জীবন ভাসাও রঙিন ভেলায়। ফিরে চলো মাটির টানে, নতুন সুরে নতুন গানে। নতুন আশা জানাও প্রানে, খুঁজে নাও বাঁচার মানে। নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা।
  • লাইফ কে সুন্দর করো। মনকে ফ্রেশ করো। হৃদয়কে নরম করো। টাইমকে উইজ করো। লাভকে মিস করো। বন্ধুকে এসএমএস করো। হ্যাপি নিউ ইয়ারকে ওয়েলকাম করো। Happy New Year 2023.

নতুন বছরের এসএমএস 2024

নতুন বছরের এসএমএস গুলো যারা আমাদের আলোচনা সাথে সংগ্রহ করতে চান তাদের জন্য অন্যতম সেরা একটি ওয়েবসাইট হচ্ছে আমাদের এই আজকের এই ওয়েবসাইটটি। নতুন বছর আপনাদের জীবনে নিয়ে আসুক অনাবিল সুখ ও শান্তি নতুন এই বছর কি কেন্দ্র করে আপনার জীবনের শুরুতে শুভেচ্ছা জানানোর আগ্রহ প্রকাশ করে দেশ ও দেশের বাইরে থেকে যারা আমাদেরই আলোচনার মধ্যে এসেছেন তাদেরকে স্বাগতম। আপনারা যারা নতুন বছর এস এম এস অনুসন্ধান করছেন তারা আমাদের আর্টিকেলটির নিচে থেকে সংগ্রহ করুন।

“নতুন সকাল নতুন দিন
নতুন করে শুরু,
যা হয়না যেন শেষ,
নতুন বছরের অনেক শুভেচ্ছার
সাথে পাঠালাম তোমায় এই SMS”

শুধু প্রথম দিন নয়,
বছরের প্রতিটি দিন যেন
তোমার সুখে কাটে..
নতুন বছরের শুভেচ্ছা…. 2023

নতুন পোশাক নতুন সাজ।
নতুন বছর শুরু আজ।
মিষ্টি মন, মিষ্টি হাসি,
শুভেচ্ছা জানাই রাশি রাশি।
হ্যাপি নিউ ইয়ার 2023

“কাটবে রাত, আসবে প্রভাত।
যাক মুছে যাক পুরাতন সব দুঃখ।
নতুন বছর, নতুন আশা,
সঙ্গে থাকুক ভালবাসা।
== শুভ নববর্ষ 2023 ==

সফলতার পথে সর্বদা সামনে এগিয়ে যান।
আপনি আপনার গন্তব্যে পৌঁছে যাবেন।
আপনাকে শুভ নববর্ষের
অনেক অনেক শুভেচ্ছা।

মনে আসুক বসন্ত,
সুখ হোক অনন্ত!
স্বপ্ন হোক জীবন্ত,
আর নতুন বছরের আনন্দ
হোক অফুরন্ত!
অগ্রিম শুভ নববর্ষ ২০২৩ !!!

“রং বে রঙে সাজছে জাতি
ডাক ঢোলের ছড়াছড়ি।
জীবনে আসুক নতুন প্রিতি
সুখে গড় জীবনটি।
❦~হ্যাপি নিউ ইয়ার~❦”

“নতুন বছর আসুক নিয়ে
নতুন নতুন আশা,
পৃথিবীতে ছড়িয়ে দিক
শুধুই ভালোবাসা।
হানা হানি ভেধাভেধ
সব কিছু ভুলি,
এসো সবাই মিলে মিশে
সৎ পথে চলি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *