Skip to content
Home » হ্যাপি নিউ ইয়ার বাংলা এসএমএস। (Happy New year Bangla SMS) notun bochor SMS

হ্যাপি নিউ ইয়ার বাংলা এসএমএস। (Happy New year Bangla SMS) notun bochor SMS

হ্যাপি নিউ ইয়ার বাংলা এসএমএস

আসসালামু আলাইকুম আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরাও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি একটি গুরুত্বপূর্ণ আর্টিকেল। আজকে আমরা আপনাদের জন্য নতুন বছর তাদের হ্যাপি নিউ ইয়ার বাংলা এসএমএস নিয়ে উপস্থিত হয়েছি আকর্ষণীয় সকল এসএমএস রয়েছে এই পোস্টে সুতরাং যারা হ্যাপি নিউ ইয়ার সংক্রান্ত বাংলা এসএমএস সম্পর্কে অনলাইন করে যাচ্ছে তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম।

দীর্ঘ সময় ব্যয়ের ফলে আমরা আপনাদের জন্য নতুন কিছু এসএমএস তৈরি করতে সক্ষম হয়েছে সেগুলো আপনাদের সবার খুব ভালো লাগবে। অর্থাৎ যারা এ বছরের সেরা বাংলা এসএমএস গুলো পেতে চান তারা অবশ্যই পুরোপুরি করতে থাকবেন। আপনারা আমাদের আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়লে সুন্দর সুন্দর কথাগুলো এসএমএস সংগ্রহ করতে পারবেন সেই সাথে এসএমএস গুলো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মিস করতে পারবেন আপনাদের বন্ধু-বান্ধবদের মাঝে।

হেপি নিউ ইয়ার মেসেজ ও এসএমএস

প্রতি বছর বিপুল সংখ্যক মানুষ নতুন বছর আসলে এই এসএমএস গুলো অনুসন্ধান করে থাকেন তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে কতগুলো সেরা দিয়ে হাজির হয়েছি। আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে সেরা এসএমএস গুলো তুলে নিতে পারবেন। এবং এটি সোশ্যাল মিডিয়া কিংবা ফেসবুক কে আপলোড করতে পারবেন।

  • নীলআকাশের খামে ভরে, সাদা মেঘের কাগজে করে, রংধনুর রঙে লিখে, দখিনা বাতাস কে দিয়ে আমারমনের কথা পাঠালাম । হ্যাপি নিউ ইয়ার ২০২৩
  • লাইফ কে সুন্দর করো । মনে কে ফ্রেশ করো । হৃদয়কে কে নরম করো । টাইম কে ইউস করো । হ্যাপি নিউ ইয়ার ২০২৩
  • স্বপ্ন সাজাও রঙের মেলায় , জীবন সাজাও রঙের ভেলায় । ফিরে চলো মাটির টানে, নতুন সবে নতুন গানে । হ্যাপি নিউ ইয়ার ২০২৩
  • হে নতুন সূয ভুলিয়ে দাও , আছে যত দুঃখ বেদনা । তোমার সোনালি আলোয় । হ্যাপি নিউ ইয়ার ২০২৩
  • আগের সব কষ্ট করে ফেল নষ্ঠ । নতুন ‍দিনে সবার প্রানে কেউ রেখনা দুঃখ মনে । শুভ হোক নতুন দিন । খুশী থাকো সারা দিন । হ্যাপি নিউ ইয়ার ২০২৩

হ্যাপি নিউ ইয়ার শুভেচ্ছা এসএমএস

বর্তমান সময়ে এসএমএস এর ব্যবহার অনেক বেশি। সবার হাতে এখন স্মার্টফোন ব্যবহার হয়ে আসছে। যোগাযোগের পাশাপাশি বিভিন্ন দিবসকে কেন্দ্র করে এখন সবাই সবাইকে শুভেচ্ছা এসএমএস পাঠিয়ে থাকে। আমাদের মধ্যে অনেকের আছে যারা সুন্দরভাবে সাজিয়ে শুভেচ্ছা বার্তা লিখতে পারে না এক্ষেত্রে অনলাইন থেকে সুন্দর সুন্দর শুভেচ্ছা বার্তা সংগ্রহ করে তার বন্ধুকে বা প্রিয় মানুষকে পাঠিয়ে থাকে। তাই আমরা আজকে তাদের কথা চিন্তা করে আমাদের এই আর্টিকেল টেস্টে সুন্দর সুন্দর কতগুলো এসএমএস শেয়ার করেছি। আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে এসএমএস গুলো সংগ্রহ করে আপনাদের প্রিয় মানুষদের কাছে পাঠাতে পারবেন।

  • যেটুকু ভুল ছিল শুধরে নিব, না পাওয়ার কষ্ট টুকু ভুলে যাব। সবারে বাসবো ভালো, এই প্রত্যয়ে শুরু হোক নতুন বছর। হেপি নিউ ইয়ার।
  • সূর্য বিলায় আলো, তোমরা থাকো ভালো। চাঁদ ছড়ায় জ্যোৎস্না। তোমাদের প্রতি শুভ কামনা। Happy New Year 2023
  • আসছে নতুন বছর, সবাইকে জানাই সুখবর… সবার মনে আনন্দ। তবে কেন মুখ বন্ধ? জোরে জোরে বলা দরকার… হ্যাপি নিউ ইয়ার ।
  • নীল আকাশের খামে ভরে, সাদা মেঘের কাগজে করে, রংধনুর রঙে লিখে, দখিনা বাতাসকে দিয়ে আমার মনের কথা পাঠালাম… “হ্যাপি নিউ ইয়ার ২০২৩”
  • নতুন পোশাক, নতুন সাজ। নতুন বছর শুরু আজ। মিষ্টি মন, মিষ্টি হাসি, শুভেচ্ছা জানাই রাশি রাশি। Happy New Year 2023।
  • নতুন আলো নতুন ভোর, আসলো বছর কাটলো প্রহর। অতীতের হলো মরণ, নতুনকে করো বরণ!! পুরোনো সব স্মৃতি করে ফেল ইতি, তোমায় জানাই, হ্যাপি নিউ ইয়ারের প্রীতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *