Skip to content
Home » বরিশাল বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি 2024

বরিশাল বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি 2024

বরিশাল বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি

প্রিয় পাঠক বন্ধুগণ আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছেন নতুন একটা আর্টিকেল যে আর্টিকেলটি প্রতিটি মুসলমানের জন্য একটি গুরুত্বপূর্ণ। আর আমাদের আজকে আলোচনার বিষয় হচ্ছে বরিশাল বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কিত একটি আলোচনা। আপনারা যারা বরিশাল বিভাগের অধিবাসী তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ কেন না আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে বরিশাল বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি। আপনারা চাইলে আমাদের এ আর্টিকেলটি থেকে বরিশাল বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি সংগ্রহ করে নিতে পারেন।

প্রতিটি মুসলমানের জন্য সেহরি ও ইফতারের সময়সূচি জেনে রাখা জরুরি কেননা সেহরি ও ইফতারি যদি সঠিক সময়ে করা না হয় তাহলে রোজা মাকরুহ কিংবা ভঙ্গ হতে পারে। তাই রোজা কে সঠিক কিভাবে পালন করার জন্য সঠিক সময়ে সেহরি ও ইফতারি করা জরুরী। আর সঠিক সময় সেহেরির ও ইফতারি করতে গেলে সেহরি ও ইফতারের সময়সূচি জেনে রাখা জরুরি। তাই আপনারা যারা বরিশাল বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি জানার জন্য আগ্রহ প্রকাশ করছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করুন।

বরিশাল বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি

অনেকে রয়েছেন যারা বরিশাল বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি এখন পর্যন্ত সংগ্রহ করতে পারেননি। তাই অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন সেহরি ও ইফতারের সময়সূচি জানার জন্য। আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে বরিশাল বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি। আপনারা যদি চান তাহলে আমাদের এই আর্টিকেলটি থেকে বরিশাল বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি সংগ্রহ করে সঠিক সময়ে সেহেরি ও ইফতারি করে সঠিক নিয়মে রোজা পালন করতে পারেন। নিচে বরিশাল বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করা হলো।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫০ am ৪:৫৬ am ৬:১০ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১০ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১১ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪৭ am ৪:৫৩ am ৬:১১ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪৬ am ৪:৫২ am ৬:১২ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪৫ am ৪:৫১ am ৬:১২ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪৪ am ৪:৫০ am ৬:১২ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪৩ am ৪:৪৯ am ৬:১৩ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪২ am ৪:৪৮ am ৬:১৩ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪১ am ৪:৪৭ am ৬:১৩ pm

রমজানের ক্যালেন্ডার বরিশাল বিভাগ 2024

অনেকে রয়েছে যারা বরিশাল বিভাগে রমজানের ক্যালেন্ডার জানার জন্য অনলাইন অনুসন্ধান করে যায় তাদের জন্যই আমরা আমাদের এই আর্টিকেলটিতে বরিশাল বিভাগের রমজানের ক্যালেন্ডার উল্লেখ করেছেন। আপনি যদি চান তাহলে আমাদের এই ওয়েবসাইটি থেকে বিভিন্ন জেলা কিংবা বিভাগের রমজানের ক্যালেন্ডার সংগ্রহ করে রাখতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটিতে বাংলাদেশের প্রতিটি বিভাগ প্রতিটি জেলার রমজানের ক্যালেন্ডার তুলে ধরেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *