Skip to content
Home » বান্দরবান জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

বান্দরবান জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

বান্দরবান জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

প্রিয় পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি রমজান সম্পর্কিত একটি আর্টিকেল। আপনারা যারা রমজান মাস কে ভালবাসেন এবং আল্লাহর ইবাদতকে ভালোবাসেন তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। আজকে আমরা আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করতে চলেছি রমজান মাসে সেহরি ও ইফতারি বিষয়ক একটি আলচনা। আমাদের আজকের আলোচনার বিষয় বান্দরবান জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে।

প্রতি বছরই রমজান মাস পালিত হয়ে থাকে আর রমজান মাস পালনের জন্য বান্দরবানের লোকেরা ইফতারের সময়সূচি এবং সেহেরির সময়সূচি সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্তান করে যায়। আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে ২০২৩ সালের রমজান মাসের ক্যালেন্ডার তুলে ধরেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে রমজান মাসের ক্যালেন্ডারটি সংগ্রহ করে আপনাদের সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জেনে নিতে পারেন।

বান্দরবান জেলার সেহেরী ও ইফতারের সময়সূচি 2024

আমরা আমাদের এই আর্টিকেলটিতে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক একটি নির্দিষ্ট ক্যালেন্ডার তুলে ধরেছি ক্যালেন্ডার এর সঙ্গে জেলা ভিত্তিক সময় বাড়িয়ে বা কমিয়ে সময় নির্ধারণ করা হয়েছে আমাদের এই আর্টিকেলটিতে। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি নিচে থেকে বান্দরবান জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কিত এই ক্যালেন্ডারটি তুলে নিতে পারেন।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৪২ am ৪:৪৮ am ৬:০৩ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৪১ am ৪:৪৭ am ৬:০৩ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৪০ am ৪:৪৬ am ৬:০৪ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৩৯ am ৪:৪৫ am ৬:০৪ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৩৮ am ৪:৪৪ am ৬:০৫ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৩৭ am ৪:৪৩ am ৬:০৫ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৩৬ am ৪:৪২ am ৬:০৫ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৩৫ am ৪:৪১ am ৬:০৬ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৩৪ am ৪:৪০ am ৬:০৬ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৩৩ am ৪:৩৯ am ৬:০৬ pm

বান্দরবান জেলা সেহরি ও ইফতারের আজকের সময়সূচি 2024

আমরা আজকেও আমাদের এই আর্টিকেলটিতে একটি ক্যালেন্ডার উল্লেখ করেছে যেখান থেকে আপনারা সময় কমিয়ে বা বাড়িয়ে নির্দিষ্ট সময়ে সেহরি বা ইফতারি করতে পারবেন। প্রতিদিনের আপডেট যদি এভাবে সেহরি ও ইফতারের সঙ্গে সময় কমিয়ে দেন তাহলে আপনাদেরকে সময় পাবেন এক্ষেত্রে আপনাদের রমজান মাস পালন করা অনেক সুবিধা হবে।

সেহরি ও ইফতারের সময়সূচি 2024

আমরা আমাদের এয়ার টিকেটের বিভিন্ন জেলার সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের এই ওয়েবসাইটটি থেকে বিভিন্ন জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জেনে নিতে পারবেন। সেই সাথে আমাদের এই ওয়েবসাইটের পাশে থাকার জন্য ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *