Skip to content
Home » ঢাকা টু জামালপুর ট্রেনের সময়সূচী, ভাড়া ও অনলাইন টিকেট

ঢাকা টু জামালপুর ট্রেনের সময়সূচী, ভাড়া ও অনলাইন টিকেট

ঢাকা টু জামালপুর ট্রেনের সময়সূচী, ভাড়া ও অনলাইন টিকেট

প্রতিদিন হাজার হাজার মানুষ ঢাকা টু জামালপুর রোডে চলাচল করে। ঢাকা টু জামালপুর জনপ্রিয় একটি ট্রেনরোড। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করব ঢাকা টু জামালপুর ট্রেনের সময়সূচী এবং টিকেট মূল্য সম্পর্কে। আপনারা যারা ঢাকা টু জামালপুর রোডে চলাচল করেন এবং ঢাকা টু জামালপুর ট্রেনের সময়সূচি এবং টিকেট মূল্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম।

আমরা আজকে আপনাদের সুবিধার্থে আমরা আমাদের এই আর্টিকেলটি ঢাকা টু জামালপুর ট্রেনের সময়সূচি এবং টিকেট মূল্য সুন্দরভাবে ফুটিয়ে তুলেছি। ঢাকা থেকে জামালপুর রুটে বাংলাদেশের বিভিন্ন ট্রেন চলাচল করে। তবে বাংলাদেশের জনপ্রিয় একটি আন্তর্জাতক ট্রেনদের মধ্যে তিস্তা এক্সপ্রেস অগ্নিবীণা এক্সপ্রেস এবং ব্রাহ্মণবাড়িয়া এক্সপ্রেস এরুতে সবসময় চলাচল করে থাকে। নিচের থেকে ঢাকা টু জামালপুর হোটেল ট্রেনের সময়সূচী ছুটির দিন এবং ভাড়ার তালিকা জেনে নিন।

ঢাকা টু জামালপুর ট্রেনের সময়সূচী

ঢাকা থেকে জামালপুর ট্রেনে পর্যন্ত ভাবে ট্রেন পাওয়া যায়। ঢাকার কমলাপুরের রেল স্টেশন হতে বিভিন্ন আন্তঃনগর ট্রেন জামালপুর দিয়ে চলাচল করে তার মতন উল্লেখযোগ্য হল তিস্তা এক্সপ্রেস অগ্নিবীণা এক্সপ্রেস ব্রাহ্মণবাড়িয়া এক্সপ্রেস। শুধুমাত্র তিস্তা এক্সপ্রেস ট্রেনটি সপ্তাহের সোমবার বন্ধ থেকে অন্যান্য ট্রেনগুলো সপ্তাহের সাত দিন এই রুটে চলাচল করে থাকে। আমরা আজকে আপনাদের সুবিধার জন্য আমাদের এই আর্টিকেলটিতে ঢাকা টু জামালপুর ট্রেনের সময়সূচী গুলো একটি তালিকার মাধ্যমে নিচে তুলে ধরেছি।

ঢাকা টু জামালপুর ট্রেনের সময়সূচী (আন্তঃনগর এক্সপ্রেস)

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
তিস্তা এক্সপ্রেস(৭০৭) সোমবার ০৭ঃ৩০ ১০ঃ২০
অগ্নিবিনা এক্সপ্রেস(৭৩৫) নাই ১১ঃ০০ ১৫ঃ০০
যমুনা এক্সপ্রেস(৭৪৫) নাই ১৬ঃ৪৫ ২১ঃ২০
ব্রাহ্মণবাড়িয়া এক্সপ্রেস(৭৪৩) নাই ১৮ঃ১৫ ২২ঃ৪৫

ঢাকা টু জামালপুর ট্রেনের সময়সূচী (মেইল এক্সপ্রেস)

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
দেওয়ানগঞ্জ কমিউটর(৪৭) নাই ০৫ঃ৪০ ১০ঃ২২
জামালপুর কমিউটর(৫১) নাই ১৫ঃ৪০ ২০ঃ৪৮
ভাওয়াল এক্সপ্রেস(৫৫) নাই ২১ঃ২০ ০৩ঃ৩২

ঢাকা টু জামালপুর ট্রেনের টিকেট মূল্য

ঢাকা থেকে জামালপুর প্রায় ১৫০ কিলোমিটার রাস্তা। প্রতিদিন অসংখ্য মানুষ এই রাস্তা যাতায়াত করে। সাধারণ শোভন চেয়ারে 125 টাকা দিয়ে টিকিট কাটতে হবে এছাড়াও ঢাকাতে জামালপুরে আন্তঃনগর ট্রেনগুলোর আধুনিক শুভেচ্ছা সবাইকে বেশি মূল্য পরিশোধ করতে হবে। নিচে ঢাকা তু জামালপুর ট্রেনের টিকেট মূল্য তুলে ধরা হলো।

আসন বিভাগ টিকেটের মূল্য
শোভন ১৮৫ টাকা
শোভন চেয়ার ২২০ টাকা
প্রথম সিট ২৯৫ টাকা
প্রথম বার্থ ৪৪০ টাকা
স্নিগ্ধা ৪২০ টাকা
এসি সিট ৫০৬ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *