Skip to content
Home » জার্মানিতে টেসলা পাই ফোনের দাম, টেসলা স্টোর

জার্মানিতে টেসলা পাই ফোনের দাম, টেসলা স্টোর

জার্মানিতে টেসলা পাই ফোনের দাম, টেসলা স্টোর

বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরাও আপনাদের দোয়া এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আপনাদের জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করতে এসেছি। বর্তমান যোগ আধুনিক যুগ এবং এই আধুনিক যুগে সবাই চায় স্মার্টফোন হাতে নিয়ে কাজ করতে। একটি নতুন সুখবর নিয়ে তাই আমরা আজকে আপনাদের সামনে হাজির হয়েছি। সম্প্রীতি বিশ্ব বিখ্যাত টেসলা কোম্পানি টেসলা পাই ফোন বাজারজাত করার ঘোষণা দিয়েছে।

আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে টেস্ট লাভ পাই ফোনের পিকচার নিয়ে আলোচনা করেছি। আপনারা যারা জার্মানিতে ইসলাম পাইফোনের মূল্য সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে জেনে নিতে পারেন। আমরা আজকে আপনাদের জন্য আমাদের এই আর্টিকেলটিতে জার্মানিতে আইফোনের বিশ্বস্ত সম্পর্কে আলোচনা করেছে আপনারা যদি চান তাহলে আমাদের এই আর্টিকেলটি থেকে টেসলা পাই ফোনের সম্পর্কে জেনে নিতে পারেন।

টেসলা পাই ফোনের বিশেষত্ব কি?

টেসলা পাই ফোন বাজারে নিয়ে আসার ঘোষণার পর থেকে বিশ্ব বাপি প্রযুক্তিপ্রেমীদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়েছে। ঘোষণা অনুযায়ী এই ফোনে এমন সব ফিচার যুক্ত থাকবে যা সত্যি স্মার্টফোন জগতে এত নতুন দার উন্মোচন করবে প্রযুক্তি দুনিয়ায় স্মার্টফোন আরো একটা এগিয়ে যাবে। তাই এই ফুল সম্পর্কে যারা এখন পর্যন্ত জানেন না তারা আমাদের এই আর্টিকেলটি থেকে জেনে নিন এই ফোন নিয়ে এত উত্তেজনা এবং আগুয়ের পেছনে রয়েছে কিছু নির্দিষ্ট কারণ চলুন জেনে আসা যাক টেস্টলাক পাই ফোনে কি কি স্পেসিফিকেশন থাকছে-

টেসলা পাই ফোন অরিজিনাল নাকি নকল?

ইলন মার্কসের নাম শোনেননি এরকম মানুষের সংখ্যা প্রায় শূন্য বললেই চলে। প্রযুক্তির দুনিয়ায় ইলন মার্কস এর বিশ্ব বিখ্যাত ব্যক্তিত্বের নাম সারা দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। আরে কৃষ্ণা পাই ফোন উন্নত প্রযুক্তির এক স্মার্ট ফোন নিয়ে আসার ঘোষণা দিয়েছেন ইলন মার্কস। আপনারা যারা এই টেস্ট না পাইফোন সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করছেন তারা আমাদের এই আর্টিকেলটি নিছে চোখ রাখুন আপনারা নিঃসন্দেহে এই ফোনটি একটি ভালো মানের সেবা পেতে পারবেন এটি মনে রাখবেন।

জার্মানিতে টেসলা পাই ফোনের দাম কত?

জার্মানি একটি অন্যতম শক্তিশালী অর্থনৈতিক রাষ্ট্র। জার্মানির বাজারে টেসলা পাই ফোন সম্ভবত এ বছরে ডিসেম্বরে বাজারজাত করা হবে। অনেকেরই মনে প্রশ্ন আছে যে জার্মানিতে চাপাই ফোনে বাজার মূল্য কত হবে আপনাদের জামা যাচ্ছে যে জার্মানি ফোন কেনার জন্য একজন গ্রাহককে ৮৯৯ ইউরো গুনতে হবে। আর এটি বাংলাদেশী টাকায় যার সমতুল্য দ্বারা প্রায় ৯০০০০ এর মত।

জার্মানিতে টেসলা পাই ফোন কিভাবে পাওয়া যাবে?

বিশ্বের অন্যতম প্রযুক্তি নির্ভর উন্নত রাষ্ট্রের নাম জার্মান নেই যেখানে বিপুল সম্পর্ক কা প্রযুক্তিবিদ অবস্থান করে থাকেন। এ ধরনের একটি রাষ্ট্রে বড় কোন প্রযুক্তি প্রতিষ্ঠান নজর রাখতে না তা কি হয় আগামী টেসলা পায় স্মার্টফোন জার্মানির বাজারে ডিসেম্বর নাগাদ। তাই আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে জার্মানি ফোন কিভাবে পাবেন সেটি সম্পর্কে উল্লেখ করেছি আপনারা যারা অনলাইনের মাধ্যমে এখন অর্ডার করতে চান কোম্পানি।

জার্মানিতে টেসলা স্টোর

বিশ্বের অন্যান্য দেশের মতো জার্মানিতে টেসলা কোম্পানি অফিসিয়াল স্টোর তৈরি করার সিদ্ধান্ত নিয়েছে। আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে এই জার্মানিতে টেসলার সম্পর্কে আপনাদের মাঝে তুলে ধরেছি। খুব শীঘ্রই জার্মানিতে অফিসিয়াল স্টোর তৈরি করা হবে সে যেখান থেকে সাধারণ জনগণ ক্রয় করা সুযোগ পাবেন। তাই আমরা আজকে আপনাদের সামনে এইচলা এসটোর সম্পর্কে তুলে ধরেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *