Skip to content
Home » বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স মার্কেট বন্ধের দিন, সাপ্তাহিক ছুটি ও বিস্তারিত

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স মার্কেট বন্ধের দিন, সাপ্তাহিক ছুটি ও বিস্তারিত

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স মার্কেট বন্ধের দিন, সাপ্তাহিক ছুটি ও বিস্তারিত

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স বন্ধ দিন সপ্তাহিক ছুটি আপনারা যারা জানতে চান তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আজকে আমরা আলোচনা করব বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স বন্ধের দিন সাপ্তাহিক ছুটি ও বিস্তারিত। আপনার যারা বসুন্ধরা বিস্তারিত জানতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে জানতে পারবেন।

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স বসুন্ধরা সিটি মেন্ট লিমিটেড কর্তৃক প্রতিষ্ঠিত ও পরিচালিত। একটি বাংলাদেশের একটি সর্ববৃহৎ অত্যাধুনিক প্রযুক্তি শপিং কমপ্লেক্স। ২০০৪ সাল থেকে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স হয়েছিল। এরপর থেকে ব্যালেন্স কাছে রাস্তার নাম বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স। এই সিটি কমপ্লেক্স টি তে ৩৮০ টি করে দোকান সহ মোট ২৭ শত দোকান আছে।

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স অবস্থান

রাজধানী ঢাকার কেন্দ্রস্থলে অবস্থিত বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স শাহবাগ মোড় থেকে উত্তর দিকে ফার্মগেট থেকে দক্ষিণ দিকে হোটেল সোনারগাঁ মোরে অবস্থিত ছারখোয়ারা থেকে পশ্চিম দিকে সামনের দিকে সড়কের পাশে দেশের বৃহত্তম শপিং কমপ্লেক্স অবস্থিত। আপনারা খুব সহজে অটো রিক্সা করে সিরিশ শপিং কমপ্লেক্সে যেতে পারবেন।

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স ঠিকানা ও যোগাযোগ

বিভিন্ন প্রয়োজনে আপনাদের দিয়ে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের ঠিকানা যোগাযোগ নম্বর প্রয়োজন হয়ে থাকে তাহলে নিচে থেকে সংগ্রহ করে নিন। আমরা একটি ছকের মাধ্যমে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের সবগুলো তথ্য তুলে ধরেছি।

বসুন্ধরা সিটি শপিং মল: ১৩/ক/১, পান্থপথ,  ঢাকা-১২০৫।
ফোন: ৮১৫৮০৩৩-৩৪,  ৮১৫৮৬২৩-৪।
ফ্যাক্স: ৯১৩৫৪৩৪।
ওয়েবসাইট: www.bashundharagroup.com.
ই-মেইল: info@bg.com.bd

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স মার্কেট বন্ধের দিন

রাজধানী ঢাকা যানজট নিরাশনের জন্য রাজধানী ঢাকার শহরে বড় বড় মার্কেটগুলোকে সাতটি ভাগে ভাগ করেছে। এই অনুযায়ী রাজধানী ঢাকা শপিং কমপ্লেক্স গুলো খোলা বা বন্ধ থাকে তাই বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের বন্ধের দিন ও খোলা দিন সময় নিয়ে আমরা নিচে আলোচনা করেছি।

শপিং মল (দোকানসমূহ) সকাল ১০.০০ টা থেকে রাত ৮.০০ টা পর্যন্ত।
ষ্টার সিনেপ্লেক্স সকাল ১০.০০ টা থেকে রাত ১০.০০ টা পর্যন্ত।

সপ্তাহে মঙ্গলবার পূর্ণ দিবস ও বুধবার অর্ধদিবস মার্কেটে সকল দোকান সমূহ বন্ধ থাকে। তবে সকল ছুটির দিনগুলোতেও স্টার সিনেপ্লেক্স ও ফুট কোর্টের দোকান সমূহ খোলা থাকে।

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স ও অন্যান্য প্রতিষ্ঠান

মার্কেটটিতে বিভিন্ন ফ্যাশন শোরুম একটা সিনেমাফ্লেক্স ও ফুট ছাড়াও অন্যান্য বিভিন্ন ধরনের প্রতিষ্ঠান রয়েছে যেমন লেবেল পাশে রয়েছে ডেন্টাল ক্লিনিক ও ব্রোকার হাউস বাংলা স্টুডিও গ্রামীণফোন রবি এয়ারটেল ও সিটি সেল এর কাস্টমার কেয়ারের পাশাপাশি রয়েছে 24.com এর বিজ্ঞাপন বুথ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *