Skip to content
Home » অফিসের বসকে ঈদের শুভেচ্ছা 2024 এসএমএস, বার্তা, মেসেজ, উক্তি, স্ট্যাটাস

অফিসের বসকে ঈদের শুভেচ্ছা 2024 এসএমএস, বার্তা, মেসেজ, উক্তি, স্ট্যাটাস

অফিসের বসকে ঈদের শুভেচ্ছা মেসেজ

আপনারা যারা অফিসের বস কে ঈদের শুভেচ্ছা জানাতে ওয়েবসাইটে অনুসন্ধান করে যাচ্ছেন তারা সঠিক জায়গায় এসেছেন। আমরা আজকে আমাদের এই ওয়েবসাইটটি তে আলোচনা করেছি। আপনারা যারা অফিসের বসকে ঈদের শুভেচ্ছা জানাতে চান তারা আমাদের এই ওয়েবসাইটটি থেকে শুভেচ্ছা বার্তা গুলো সংগ্রহ করে নিতে পারবেন।

ঈদ একটি আনন্দ ঘন পরিবেশ তৈরি করে দেয়। ঈদ আরবি শব্দের অর্থ হল খুশি। তাই এই দিনটিতে ঈদের খুশির গরীব দুঃখীর সবাই মাঝে ছড়িয়ে দিতে আপনারা ঈদের শুভেচ্ছা বার্তা গুলো সংগ্রহ করতে পারবেন। এই দিনটিতে গরীব ধরে কোন পার্থক্য থাকে না। এই দিনে সবাই সমান ভাবে ঈদগাহ মাঠে নামাজ আদায় করে থাকে।

অফিসের বসকে ঈদের শুভেচ্ছা 2024

আপনারা যারা আসলে ঈদ উপলক্ষে অফিসের বস কে ঈদের শুভেচ্ছা জানাতে চান তারা আমাদের এই ওয়েবসাইটি থেকে সংগ্রহ করে নিয়েন। আমরা আপনাদের জন্য অভিজ্ঞ লেখক দিয়ে ঈদের শুভেচ্ছা তৈরি করেছি। যেগুলোকে আপনারা অবসই পছন্দ করবেন এবং আপনারদের অফিসের বস খুব খুশি হবে।

মন চাইছে কারো সাথে কথা বলি।
 মন চাইছে কোন প্রিয়জনকে স্মরণ করি।
 ঈদ মোবারক বলার সিদ্ধান্ত যখন নিলাম।
 ভাবলাম তোমাকে দিয়েই শুরু করি ।
 – ঈদ মোবারক-
শুভ রজনী, শুভ দিন,
 রাত পোহালেই ঈদের দিন।
 উপভোগ করবে সারাদিন,
 ঈদ পাবে না প্রতিদিন।
 দাওয়াত রইলো ঈদের দিন।
 ‘ঈদ মোবারক’
ঈদ মানে হাসি, ঈদ মানে আশা।
 ঈদ মানে তোমার প্রতি আমার ভালোবাসা।
 ঈদ মানে দুর আকাশে মিষ্টি চাঁদের হাসি।
 ঈদ মানে সুখ সাগরে সবাই মিলে ভাসি।
 ঈদ মোবারক

অফিসের বসকে ঈদের শুভেচ্ছা মেসেজ

আমরা আজকে আমাদের আর্টিকেলটির আলোচ্য বিষয় নিয়ে অফিসের বসকে ঈদের শুভেচ্ছা মেসেজ সম্পর্কে। আমরা সুন্দর করে সাজিয়েছি আপনাদের জন্য ঈদের শুভেচ্ছা মেসেজ নিয়ে। আপনারা আমাদের আর্টিকেলটি থেকে সংগ্রহ করে ঈদের শুভেচ্ছা মেসেজগুলো আপনাদের অফিসের বসকে দিতে পারবেন।

ফুল সুবাস দেয়, দৃষ্টি মন চুরি করে, খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদেরে কাদায়, আর আমার এই সময় তোমাকে ঈদের শুভেচ্ছা জানায়. ‘ঈদ মোবারক’।

রের মানুষ আসুক কাছে, কাছের জনও থাকুক পাশে, মন ছুটে যাক মনের টানে, নয়া চাঁদের আগমনে, ঈদ কাটুক খুশিতে। 

***ঈদ মুবারক***

নীল আকাশে ঈদ-এর চাঁদ, ঈদের আগে চাঁদনী রাত। ঈদ হল খুশির দিন, দাওয়াত রইলো ঈদের দিন। ভালো থেকো সীমাহীন, ঈদ-এর দিন টা তোমার হোক রঙিন..! . .

*ঈদ মুবারক*

রংধনু আসে রঙের টানে, সুবাস আসে ফুলের টানে,বন্ধু আসে বন্ধুত্বের টানে, মন কেটে যায় মনের টানে,ঈদ আসে খুশির টানে——-ঈদ মুবারক।

ঈদ-এর খুশির দিনে তোমায় পরে মনে, তুমি কাছে এলে দুঃখ যাই সব ভুলে, তুমি দুরে গেলে কষ্ট গুলো বারে, তাইত তোমায় রেখেছি আমার মনের একটি কোণে..! —–ঈদের শুভেচ্ছা। 

অফিসের বসকে নিয়ে ঈদের স্ট্যাটাস 2024

অফিসে বস কে ঈদের খুশি করাতে আপনারা যারা ঈদের স্ট্যাটাস করছেন তারা আমাদের এই ওয়েবসাইটি থেকে সংগ্রহ করে দিতে পারবেন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে খুব সুন্দর করে সাজিয়ে দিয়েছে অফিসের বসকে ঈদের স্ট্যাটাস।

**ঈদ আমাদের মাঝে আবারও বছর ঘুরে অনেক আনন্দ খুশির বার্তা নিয়ে হাজির হয়েছে। চলো সবাই মিলে এই দিনটি পরম আনন্দ খুশিতে কাটাই। শুধু আমরা না আমাদের আশেপাশের প্রতিবেশী, বন্ধুবান্ধব ও গরীব দুঃখী মানুষের সাথে ঈদের খুশি ও সবকিছু ভাগাভাগি করে নেই। আমার পক্ষ থেকে তোমাদের সবাইকে জানাই ঈদের শুভেচ্ছা এবং ঈদ মোবারক।

** ঈদ শুধুমাত্র আনন্দ বয়ে আনে না বরং আমাদেরকে ত্যাগ ও সংগ্রামের শিক্ষা দেয়। আজকে নৈতিকতার শিক্ষা প্রদানের মাধ্যমে সমাজের বৈষম্য দূর করন ও আনন্দ ভাগাভাগি করে নেবার শিক্ষা দেয়। দীর্ঘ একমাস সিয়াম সাধনার মাধ্যমে আমরা গরীব দুঃখীদের ক্ষুধার কষ্ট ও ত্যাগ অনুধাবন করতে পারি। ঈদের দিনটি আমরা আমাদের সাহায্য সহযোগিতা ও সহমর্মিতার হাত বাড়িয়ে দেই গরিব দুঃখীদের মাঝে। আমার পক্ষ থেকে তোমাকে ও তোমার পরিবারকে জানাই ঈদ মোবারক।

অফিসের বসকে নিয়ে ঈদের পিক 2024

আপনারা যারা অফিসে বসকে ঈদের পিকচার দিয়ে শুভেচ্ছা জানাতে চান তারা আমাদের এই ওয়েবসাইটটি থেকে ঈদের পিকচার গুলো সংগ্রহ করে নিন।

অফিসের বসকে ঈদের শুভেচ্ছা মেসেজ
অফিসের বসকে ঈদের শুভেচ্ছা মেসেজ
অফিসের বসকে ঈদের শুভেচ্ছা মেসেজ
অফিসের বসকে ঈদের শুভেচ্ছা মেসেজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *